দাদা নাকি দিদি, TRPতে দর্শকদের বিচারে সেরা কে? প্রকাশ্যে এল ফলাফল

দাদাগিরি নাকি দিদি নাম্বার ওয়ান, কে সেরা? প্রকাশ্যে এল ফলাফল

Pinki Banerjee

Published on:

ধারাবাহিকগুলির দিক থেকে স্টার জলসা এবং জি বাংলার মধ্যে করা টক্কর হলেও নন ফিকশন অনুষ্ঠানের দিক থেকে চিরকালই এগিয়ে থাকে জি বাংলা (Zee Bangla)। কিন্তু জানেন কি জি বাংলায় সম্প্রচারিত কোন রিয়ালিটি শো চলতি সপ্তাহে এগিয়ে গেল টিআরপির (TRP) দিক থেকে? কে রইলো পিছিয়ে?

জি-বাংলায় রিয়ালিটি অনুষ্ঠানের যে সম্ভার দেখতে পাওয়া যায়, তা চট করে আপনি দেখতে পাবেন না অন্য কোন চ্যানেলে। একদিকে যেমন রচনা বন্দ্যোপাধ্যায়ের দিদি নাম্বার ওয়ান রয়েছে, তেমন অন্যদিকে রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত দাদাগিরি। জি বাংলার এই দুটি অনুষ্ঠানের মধ্যেই মূলত প্রতি সপ্তাহে লড়াইটা হয়।

DIDI NUMBER ONE

জি বাংলার রচনা বন্দ্যোপাধ্যায়ের দিদি নাম্বার ওয়ান যেমন সপ্তাহে ৭ দিন সম্প্রচারিত হয় তেমন অন্যদিকে দাদাগিরি সম্প্রচারিত হয় মাত্র ২ দিন। একদিকে যেমন দিদি নাম্বার ওয়ানে আমরা নারীদের লড়াইয়ের গল্প শুনতে পাই, তেমন অন্যদিকে দাদাগিরি থেকে আমরা জানতে পারি নানান প্রশ্নের অজানা উত্তর। কিন্তু এই দুই জনপ্রিয় অনুষ্ঠানের মধ্যে চলতি সপ্তাহে কে করল বাজিমাত?

চলতি সপ্তাহে দাদাগিরিকে টেক্কা দিয়েছে দিদি নাম্বার ওয়ান। ৭.০ নম্বর পেয়ে প্রথম স্থান অধিকার করেছে দিদি নাম্বার ওয়ান। দাদাগিরি পেয়েছে ৫.৫ নম্বর। জি বাংলা আরও একটি অনুষ্ঠান ঘরে ঘরে জি বাংলা পেয়েছে মাত্র ১.৩ নম্বর। তবে শুধু নন ফিকশন নয়, ধারাবাহিকেরও টিআরপি তালিকা মুক্তি পেয়েছে আজ।

Neem Phooler Madhu

চলতি সপ্তাহে সবাইকে হারিয়ে ৯.২ নম্বর পেয়ে বেঙ্গল টপার হয়েছে নিম ফুলের মধু। দ্বিতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী, ৮.৯ নম্বর পেয়ে। তৃতীয় স্থান অধিকার করেছে ফুলকি। তার প্রাপ্ত নম্বর ৮.৫। চতুর্থ স্থান অধিকার করেছে গীতা এলএলবি। তার প্রাপ্ত নম্বর ৭.৯। পঞ্চম স্থানে রয়েছে কোন গোপনে মন ভেসেছে। নতুন এই ধারাবাহিকটি পেয়েছে ৭.৮।

আরও পড়ুন : সুর-তালের পিন্ডি চটকে গান গাইলেন রচনা! শুনে পালাই পালাই করছেন শ্রোতারা

KAR KACHE KOI MONER KATHA

আরও পড়ুন : রাতারাতি পাল্টে গেল মুখ! পর্ণা দেওর হয়ে ধারাবাহিকে পা রাখছেন এই অভিনেতা

শিমুলের কার কাছে কই মনের কথা অর্জন করেছে ষষ্ঠ স্থান। শিমুল পেয়েছে ৭.৬ নম্বর। সপ্তম স্থান অধিকার করেছে তোমাদের রাণী, ৭.০ নম্বর পেয়ে। অন্যদের থেকে অনেকটাই পিছিয়ে গেছে অনুরাগের ছোঁয়া। ৬.৭ নম্বর পেয়ে অষ্টম স্থান অধিকার করেছে সে। সন্ধ্যা তারা রয়েছে নবম স্থানে ৬.৬ নম্বর পেয়ে। অপরাজিতা আঢ্য না থাকার কারণেই হয়তো দশম স্থান অর্জন করেছে জল থৈথৈ ভালোবাসা ৬.৫ নম্বর।