‘‘এদিকে আছেন, আবার ওদিকেও!”, মিঠুন চক্রবর্তীকে নিয়ে বেফাঁস মন্তব্য সৌরভ গাঙ্গুলীর

“এদিকে আছেন, আবার ওদিকেও!” মিঠুন চক্রবর্তীকে নিয়ে বিস্ফোরক সৌরভ গাঙ্গুলী

Riya Chatterjee

Published on:

বছরের শেষ লগ্নে একের পর এক ধামাকাদার এপিসোড আনছে জি বাংলার দাদাগিরি। দাদাগিরি আনলিমিটেড সিজন ১০ (Dadagiri Unlimited Season 10) -এর সঞ্চালনার দায়িত্বে এবারেও রয়েছেন সৌরভ গাঙ্গুলী (Saurav Ganguly)। সম্প্রতি দাদাগিরিতে কচিকাঁচাদের আসর বসেছিল। এই পর্বে খেলার মাঝে হঠাৎ করেই মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন সৌরভ।

এদিন দাদাগিরির মঞ্চে কচিকাঁচাদের মধ্যে ছিল ‘ডান্স বাংলা ডান্সে’র হাম্পটি ওরফে আদর্শ দাস। ক্রিসমাস স্পেশাল ওই দিনটিতে ছোটদের সঙ্গে অনেক মজা করেন সৌরভ। উপস্থিত ছিল খুদে গায়িকা হৃদিস্রোতা মন্ডল। সে হেমন্ত মুখোপাধ্যায়ের একটি গান শোনায়। অন্যদিকে ছোট্ট হাম্পটির কীর্তিকলাপ দেখে হেসে গড়িয়ে পড়েন সকলে।

DADAGIRI

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে দাদাগিরির ওই বিশেষ পর্বে ডান্স বাংলা ডান্সেরই খুদে প্রতিযোগী দীপান্বিতার সঙ্গে তার একটি ভিডিও। তাকে দেখা যাচ্ছে দীপান্বিতাকে নিজের হাতে কেক খাইয়ে দিচ্ছে হাম্পটি। আর দীপান্বিতাও তাকে কেক খাওয়াচ্ছে। ছোট্ট দুই খুদের এমন মিষ্টি ভিডিও দেখে দর্শকরা তো বটেই, দাদাও হেসে কুটোপাটি।

আবার একসময় দেখা যায় হৃদিস্রোতার কন্ঠে হেমন্ত মুখোপাধ্যায়ের ‘অলির কথা শুনে’ গান শুনতে শুনতে  ক্লান্ত হয়ে বসে পড়ে হাম্পটি। এমনকি সৌরভ তাকে উঠে দাঁড়াতে বললেও সে উঠে দাঁড়ায় না। ঘাড় নেড়ে বলে, “আমি খেলব না।” বেগতিক দেখে সৌরভ নিজে তার কাছে যান এবং তাকে সামলানোর চেষ্টা করেন।

DADAGIRI

ঠিক ওই মুহূর্তেই দাদাগিরির সেটে হাজির ডান্স বাংলা ডান্সের ভুত কেকে। হাম্পটির সঙ্গে খানিক দুষ্টুমি করে সে চলে যায়। আবারও খেলাতে ফিরে আসে হাম্পটি। এদিকে ছোট্ট এই খুদের এমন দুষ্টুমি দেখে তাকে মিঠুন চক্রবর্তীর সঙ্গে তুলনা করেন সৌরভ। সৌরভ বলেন হাম্পটি নাকি মিঠুন চক্রবর্তী মত। সে এদিকেও থাকে, আবার ওদিকেও থাকে! সকলের মন রাখতে চায়‌।

আরও পড়ুন : দাদাগিরিতে যেতে চান? কোথায় এবং কীভাবে আবেদন করবেন? জেনে নিন খুঁটিনাটি

DADAGIRI

আরও পড়ুন : সৌরভ গাঙ্গুলীর গলায় গান শুনেছেন কখনো? শুনলে মুগ্ধ হয়ে যাবেন আপনি

অন্যদিকে এই ভিডিও দেখে হৃদিস্রোতার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন দর্শকরা। তার অপূর্ব কণ্ঠস্বর শুনে সকলেই তাকে প্রশংসা করছেন। গান শোনার পাশাপাশি হাম্পটিকে দেখে তারা বেশ মজাও পেয়েছেন। ডান্স বাংলা ডান্সে সকলের চোখের মণি ছিল সে। তার আধো আধো কথা আর নাচ মন জয় করে নিয়েছে দর্শকদের। ডান্স বাংলা ডান্সের পর তাকে আবার দাদাগিরিতে দেখে খুশি হয়েছেন ভক্তরা।