দাদাগিরি নাকি দিদি নাম্বার ১? দর্শকদের বিচারে সেরা কে? রইল ফলাফল

দাদাগিরি নাকি দিদি নাম্বার ওয়ান, টিআরপিতে কে সেরা? প্রকাশ্যে এল ফলাফল

Pinki Banerjee

Published on:

নন ফিকশন অনুষ্ঠানের দিক থেকে স্টার জলসার থেকে অনেকটাই এগিয়ে রয়েছে জি বাংলা। জি বাংলার রিয়ালিটি শো বলতে এই মুহূর্তে এগিয়ে রয়েছে ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi Number One) এবং ‘দাদাগিরি’ (Dadagiri)। কিন্তু মার্কশিটের দিক থেকে কে রয়েছে এগিয়ে? দিদি না দাদা? চলুন জেনে নেওয়া যাক।

প্রায় ১০ বছর ধরে জি বাংলা দিদি নাম্বার ওয়ান বাংলার ঘরে ঘরে জনপ্রিয়তা অর্জন করে এসেছে। মাঝে দেবশ্রী রায় এই সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেও তাকে মেনে নিতে পারেনি বাংলার দর্শক। দর্শকদের চাহিদা অনুযায়ী ফের দিদি নাম্বার ওয়ানে ফিরিয়ে আনা হয়েছে রচনা ব্যানার্জিকে।

Didi Number One Season 9

দিদি নাম্বার ওয়ানে রচনা ব্যানার্জি যেমন জনপ্রিয়তা অর্জন করেছেন দীর্ঘ ১০ বছর ধরে তেমন অন্যদিকে সৌরভ গাঙ্গুলীর ‘দাদাগিরি’ও একটি জনপ্রিয় রিয়ালিটি শো। এই অনুষ্ঠানটির প্রধান আকর্ষণ হল সঞ্চালনার দায়িত্বে থাকা সৌরভ গঙ্গোপাধ্যায় অর্থাৎ বাংলার দাদা। সৌরভের সঞ্চালনায় আরো বেশি সমৃদ্ধ হয় এই অনুষ্ঠানটি।

তবে ‘দাদাগিরি’ জনপ্রিয়তা মানুষের মধ্যে থাকলেও দিদি নাম্বার ওয়ানের মতো ৭ দিন সম্প্রচারিত হয় না এই রিয়ালিটি শো টি। একদিকে যেমন দিদি নাম্বার ওয়ান সম্প্রচারিত হয় সোম থেকে শনিবার ঠিক বিকেল ৫ টায় তেমন অন্যদিকে দাদাগিরি শনিবার এবং রবিবার রাত সাড়ে ৯ টা থেকে সম্প্রচারিত হয় জি বাংলায়।

RACHANA BANERJEE

এই সপ্তাহে টিআরপি- এর যুদ্ধে রবিবার দাদাগিরিকে পেছনে ফেলে এগিয়ে গেছে দিদি নাম্বার ওয়ান। রবিবার দিদি নাম্বার ওয়ান এগিয়ে থাকলেও সপ্তাহের অন্যান্য দিন কিন্তু দিদি নাম্বার ওয়ান পিছিয়ে রয়েছে সৌরভের অনুষ্ঠানের তুলনায়।

আরও পড়ুন : সৌরভ গাঙ্গুলীর গলায় গান শুনেছেন কখনো? শুনলে মুগ্ধ হয়ে যাবেন আপনি

DADAGIRI SEASON 10

আরও পড়ুন : মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা! প্রকাশ্যে এল সৌরভ গাঙ্গুলীর ‘দাদাগিরি’র বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

এই সপ্তাহে দিদি নাম্বার ওয়ানের রবিবারের স্লট টিআরপির তালিকায় পেয়েছে ৬.১ নম্বর। ‘দাদাগিরি’ পেয়েছে ৫.৮। সপ্তাহের অন্যান্য দিনগুলি ‘দিদি নাম্বার ওয়ান’-এর প্রাপ্ত নম্বর ৪। বোঝাই যাচ্ছে, রবিবার স্পেশাল গেস্টদের নিয়ে এই অনুষ্ঠানটি সম্প্রচারিত হয় বলে টিআরপির তালিকায় এগিয়ে থাকে ‘দিদি নাম্বার ওয়ান’।