বচ্চন পরিবারে শোকের ছায়া, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বচ্চন পরিবারের এই সদস্য

বচ্চন পরিবারে নতুন বিপদ, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি এই সদস্য

Pinki Banerjee

Published on:

এই মুহূর্তে কোন না কোন কারণে খবরের শিরোনাম ছিনিয়ে রেখেছেন বচ্চন পরিবার। গার্হস্থ সমস্যা হোক অথবা সম্পত্তির ভাগাভাগি, এই মুহূর্তে নেটিজেনদের নজর শুধুমাত্র বচ্চন পরিবারের দিকে। বচ্চন পরিবারের সদস্যদের এই পারিবারিক কলহের মধ্যেই হঠাৎ করে শোনা গেল অসুস্থ হয়ে পড়েছেন পরিবারের এক সদস্য। কিন্তু কে হলেন অসুস্থ? কোথায় ভর্তি করানো হলো তাকে?

কিছু মাস ধরেই একটি গুঞ্জন শোনা যাচ্ছিল, ঐশ্বর্য রাই বচ্চন নাকি পাকাপাকিভাবে বাপের বাড়িতে চলে এসেছেন। প্রয়াত বাবার জন্মদিন উপলক্ষে বাপের বাড়িতে আসার পর তিনি আর ফিরে যাননি শ্বশুরবাড়িতে। অন্যদিকে অভিষেক বচ্চনের হাতে বিয়ের আংটির অনুপস্থিতি ঐশ্বর্য এবং অভিষেকের মধ্যে দূরত্বের ছবি স্পষ্ট করে দেয়। কিন্তু বচ্চন পরিবারে কেন ফাটল ধরল তা এখনো জানা যায়নি।

THE ARCHIS

সোশ্যাল মিডিয়া জুড়ে অভিষেক-ঐশ্বর্যের পরিবারের অবনতির কথা শোনা গেলেও সম্প্রতি অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সিনেমা ‘দ্য আর্চিজ’- এর প্রিমিয়ারে হাজির হয়েছিলেন গোটা বচ্চন পরিবার। সেখানে বচ্চন পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন ঐশ্বর্য রাই বচ্চনও। সকলের সঙ্গে হাসিমুখে উপস্থিত থাকতে দেখা গেল তাকেও। তবে ঐশ্বর্যের শ্বশুরবাড়িতে কি সমস্যা হয়েছে তা স্পষ্ট না হলেও বচ্চন পরিবারের যে কোন সদস্য যে অসুস্থ তা একেবারেই স্পষ্ট।

সম্প্রতি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জয়া বচ্চনের মা ইন্দিরা ভাদুড়ী। বুধবার সন্ধ্যায় কিছু সংবাদ মাধ্যমে দাবি করা হয়, অমিতাভ বচ্চনের শাশুড়িকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। জানা গেছে, মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি রয়েছেন ৯৩ বছর বয়সী ইন্দিরা দেবী।

JAYA BACHCHAN MOTHER INDIRA BHADURI

আরও পড়ুন : বচ্চন পরিবারের সদস্যদের কার রোজগার কত? অমিতাভ, অভিষেক না ঐশ্বর্য কার সম্পত্তি বেশি?

বেশ অনেকদিন ধরেই হার্টের সমস্যায় ভুগছিলেন ইন্দিরা দেবী। শীঘ্রই অপারেশন করতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। করতে হবে পেসমেকার সার্জারি। ইন্দিরা দেবীর হার্টের সমস্যার ফলে এই পেসমেকার বসানোর সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। আপাতত হাসপাতালেই চিকিৎসাধীন থাকবেন তিনি। কবে তাঁর অপারেশন করা হবে তা এখনো জানা যায়নি।

আরও পড়ুন : ঐশ্বর্যর দ্বিতীয় স্বামী অভিষেক বচ্চন, প্রথম স্বামী কে? রইল তার পরিচয়

JAYA BACHCHAN

আরও পড়ুন : অন্তরঙ্গ হতে আপত্তি! স্ত্রী ঐশ্বর্যকে নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিষেক বচ্চন

প্রসঙ্গত, অমিতাভ পত্নী জয়া বচ্চনও রাজনীতির পাশাপাশি অভিনয় জগতেও সমানভাবে সক্রিয়। সর্বশেষ রণবীর সিং এবং আলিয়া ভাট অভিনীত ‘রকি অর রানি কি প্রেম কাহিনী’ সিনেমায় রণবীর সিং- এর ঠাকুমার ভূমিকায় অভিনয় করেছিলেন জয় বচ্চন। এই মুহূর্তে মায়ের অসুস্থতা নিয়ে ভীষণ ব্যস্ত অমিতাভ পত্নী জয়া, সঙ্গে রয়েছেন গোটা বচ্চন পরিবার।

আরও পড়ুন : বিয়ের আগেই ভেঙে যায় সম্পর্ক, দেখুন বলিউডের কিছু অপূর্ণ ভালোবাসার বাস্তব কাহিনী