দাদাগিরিতে যেতে চান? কোথায় এবং কীভাবে আবেদন করবেন? জেনে নিন খুঁটিনাটি

কোথায় কীভাবে অডিশন দেবেন দাদাগিরির জন্য? রইল দাদাগিরির গ্র্যান্ড অডিশনের তারিখ এবং ঠিকানা

Riya Chatterjee

Published on:

পরপর ৯টি সফল সিজনের পর ২০২৩ সালের অক্টোবর মাসে ফের দাদাগিরির নতুন সিজন নিয়ে এলেন সৌরভ গাঙ্গুলী। দাদাগিরি সিজন ১০, নতুনভাবে নতুন আঙ্গিকে উঠে এসেছে জি বাংলার পর্দায়। আপনিও কি হতে চান দাদাগিরির ১০ নম্বর সিজনের প্রতিযোগী? দেখা করতে চান সৌরভের সঙ্গে? খেলতে চান? তাহলে দেখে নিন কীভাবে আপনি সেই সুযোগ পাবেন।

এই মাসেই দাদাগিরির ১০ নম্বর সিজনের গ্র্যান্ড অডিশন হতে চলেছে। ডিসেম্বর মাসের শুরুতেই মিলল এই সুখবর। হাতে আর খুব বেশি দেরি নেই। ৩ রা ডিসেম্বর রবিবার অনুষ্ঠিত হতে চলেছে গ্র্যান্ড অডিশন। ইচ্ছুক প্রতিযোগীদের এরই মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করে ফেলতে পরামর্শ দিয়েছেন নির্মাতারা। জানুন কবে, কোথায়, কীভাবে আবেদন করবেন।

DADAGIRI SEASON 10

“বাঙালি লড়ে, বাঙালি গড়ে, বাঙালি আজও দাদাগিরি করে!”, এই থিম নিয়েই এবারের দাদাগিরি শুরু হয়েছে। ৬ই অক্টোবর থেকে শুরু হয়েছে সম্প্রচার। প্রথম প্রথম অবশ্য ডান্স বাংলা ডান্সের কারণে দাদাগিরির সম্প্রচার এগিয়ে শুক্রবার এবং শনিবার করা হয়েছিল। ডান্স বাংলা ডান্স শেষ হতেই আবার সেই আগের মত শনিবার এবং রবিবার রাত সাড়ে নটার সময় সম্প্রচার হচ্ছে এই রিয়েলিটি শো।

প্রত্যেক সিজনেই দূরদূরান্ত থেকে প্রতিযোগীরা আসেন দাদাগিরির মঞ্চে। বিভিন্ন জেলা থেকে বিভিন্ন বয়সের প্রতিযোগীদের অংশ নিতে দেখা যায় এক একটি এপিসোডে। খুদে থেকে বৃদ্ধ, পুরুষ মহিলা নির্বিশেষে সকলেই খেলতে পারেন সৌরভের সঙ্গে। মাঝেমধ্যেই সেলিব্রেটি স্পেশাল এপিসোডে তারকাদের দেখাও মেলে। জিতলে বেশ মোটা অংকের টাকার পুরস্কারও মেলে।

DADAGIRI SEASON 10

আরও পড়ুন : বেতন বাবার থেকেও বেশি! বড় চাকরি পেল সৌরভ কন্যা সানা

আপনিও যদি এতদিন ধরে দাদাগিরিতে যাওয়ার সুযোগ খুঁজে থাকেন তাহলে আর দেরি কেন? নির্মাতাদের তরফ থেকে জানানো হয়েছে আগামী রবিবার সকাল আটটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত কলকাতার বাগবাজার মাল্টিপারপাস গার্লস স্কুলে অডিশন চলবে। সকাল ৯ টা থেকে শুরু করে বিকেল ৫ টা পর্যন্ত চলবে এই অডিশন। রাজ্যের যে কোনও জায়গা থেকে আপনি অংশ নিতে আসতে পারেন এখানে।

আরও পড়ুন : মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা! ‘দাদাগিরি’র বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

DADAGIRI SEASON 10

আরও পড়ুন : দাদাগিরি থেকে কত টাকা পান সৌরভ গাঙ্গুলী? কত টাকার মালিক দাদা?

আগামী রবিবার নির্দিষ্ট সময়ের মধ্যেই বাগবাজার মাল্টিপারপাস গার্লস স্কুল, ৬৫ এ, বাগবাজার স্ট্রিট, কলকাতা – ৭০০০০৩, এই ঠিকানাতে পৌঁছে যেতে হবে আপনাকে। অডিশন যদি একবার উতরাতে পারেন তাহলেই সরাসরি পৌঁছে যাবেন দাদাগিরির মঞ্চে। তাহলে আর দেরি কেন ঝটপট প্রস্তুতি নিন আর আপনার এতদিনের স্বপ্নপূরণ করে ফেলুন।

আরও পড়ুন : বাবার গর্ব! বিদেশের মাটিতে সৌরভের মুখ উজ্জ্বল করল মেয়ে সানা গাঙ্গুলী