কোটি টাকা খরচ করে ঢেকে রেখেছেন টাক! দেখুন বলিউড তারকাদের আসল চেহারা

টাক ঢাকতে খরচ করেছেন কোটি কোটি টাকা, বলিউড তারকাদের আসল চেহারা চমকে দেবে

Avatar

Updated on:

Bollywood Actors Who Are Bald In Real Life : বয়সের সঙ্গে সঙ্গে চুল পড়ে যাওয়ার সমস্যা এখন ঘরে ঘরে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি মানুষ সবাই কম বেশি এই সমস্যায় জর্জরিত। আর সেই তালিকা থেকে বাদ যাননি বলিউড (Bollywood) অভিনেতারাও। তাদের অনেকেই হয় পরচুলা পরে অথবা চুলে সার্জারি করিয়ে পর্দার সামনে আসতে হয়। চলুন আজকে জেনে নিই কোন কোন অভিনেতা এই চুল পড়ে যাওয়ার সমস্যার মুখোমুখি হয়েছে।

১) অক্ষয় কুমার (Akshay Kumar) : এই তালিকার প্রথম নাম বলিউডের অন্যতম সেরা অভিনেতা অক্ষয় কুমারের। তিনি ফিল্মে থাকা মানেই ফিল্ম হবে সুপারহিট। তবে অক্ষয় কুমারের মাথাতেই রয়েছে বড়সড় টাক! যদিও নিজের টাকা নিয়ে কোনো রাখঢাক রাখেননি আক্কি। তবে ক্যামেরার সামনে তাকে সেভাবে টাক মাথায় দেখা যায় না বলেই চলে।

Salman Khan

২) সলমান খান (Salman Khan) : সিনেমায় চরিত্রের খাতিরে বহুবার বড় চুল রেখেছেন ভাইজান। তেরে নাম সিনেমা সালমান খানের লুক এতটাই বিখ্যাত হয়েছিল যে বহু মানুষ এই লুক কপি করতেন। জানলে অবাক হয়ে যাবেন সালমান খানও চুল পড়ার সমস্যায় ভুগছেন দীর্ঘদিন।অভিনেতা সালমান খানের একসময় টাক পড়তে শুরু করে এবং তার চুলের অনেকটাই ঝরে গিয়েছিল। তাই নিজের চুল এবং ইমেজ বাঁচাতে সালমান হেয়ার ট্রান্সপ্লান্টের আশ্রয় নিয়েছিলেন।

২) রণবীর কাপুর (Ranbir Kapoor) : সম্প্রতি, অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে নতুনজীবন শুরু করেছেন অভিনেতা রণবীর কাপুর। তবে জানিয়ে রাখি, খুব অল্প বয়সেই চুল পড়া শুরু হয়েছিল রনবীরের। কিন্তু বড়পর্দায় দেখলে বোঝাই যাবে না যে তিনি চুল পড়া সমস্যায় ভুগছেন।এই চুলের জন্য ২০০৭ সালে তিনি চুলের অস্ত্রোপচার করিয়েছিলেন তিনি।

AMITABH BACHCHAN BLAD HAIR

৩) অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) : নব্বই দশকের শেষ দিকে অমিতাভ বচ্চন চুল পড়ার সমস্যায় পড়েছিলেন। প্রায় পুরোই টাক পড়ে গিয়েছিল তার। তাই টাক লুকাতে বহুবার নকল চুলের আশ্রয় নিয়েছিলেন অমিতাভ বচ্চন এবং শেষমেশ তিনিও সার্জারি করে নেন।

৪) সানি দেওল (Sunny Deol) : আর বাকি পাঁচটা অভিনেতার মতো চুলের সমস্যায় ভুগেছিলেন সানি দেওল। বেশ কয়েক বছর আগেই তার সব চুল উঠে গেছে। কিছুদিন আগেই অবশ্য হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়েছেন তিনি। যদিও এখন আর তাকে দেখে বোঝার উপায় নেই।

৫) জ্যাকি শ্রফ (Jackie Shroff) : জ্যাকি শ্রফও টাক পড়ে যাওয়ার সমস্যায় ভোগেন। কয়েক বছর আগে তাকেও চুল পড়ে যাওয়ার সমস্যার সমাধানের জন্য চিকিৎসকের দ্বারস্থ হতে হয়েছিল। অমিতাভ, সানির মত তিনিও চুলের ট্রান্সপ্লান্ট করিয়ে নেন। তবেই তিনি তার আস্ত টাক লুকাতে সমর্থ্য হয়েছেন।

KAPIL SHARMA BLAD HEAD

৬) কপিল শর্মা (Kapil Sharma) : একটা সময় এমন ছিল যে, কপিল শর্মারও মাথায় বেশ চকচকে টাক দেখা দেয়। মাথার চুল ফিরিয়ে আনতে গোপনে আবার হেয়ার ট্রান্সপ্লান্টও করিয়েছিলেন কপিল শর্মা। বর্তমান সময়ে তাকে দেখে অবশ্য বোঝার উপায় নেই।

GOVINDA BLAD HEAD

৭) গোবিন্দা (Govinda) : একসময় অনেক দিন বড় পর্দা থেকে দূরে সরে ছিলেন অভিনেতা গোবিন্দ। জানা যায় তিনি সেসময় তাঁর টাকজনিত সমস্যায় ভুগছিলেন।এছাড়া বহুবার ক্যামেরার সামনে নকল চুলের মাধ্যমে টাক লুকিয়েছেন গোবিন্দ। অবশেষে তিনিও হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়ে নেন।

আরো পড়ুন : কেউ ৬০, কেউ ৭০! ৮০ পেরিয়েও বাবা হয়েছেন এই দশ তারকাদের মধ্যে ২ জন

৮. সঞ্জয় দত্ত (Sanjay Dutt) : বলিউডের সবথেকে বিতর্কিত অভিনেতা ও একসময় চুল পড়া সমস্যায় ভুগেছেন। তার জন্য প্রথমে তিনি মাথার চুল একেবারেই ছোট করে কেটে ফেলেন। তবে তাতেও সেভাবে কোনো লাভ হয়নি। অগত্যা সঞ্জুকেও নাকি হেয়ার ট্রান্সপ্লান্ট করতে হয়েছে।

আরো পড়ুন : শাহরুখ নন, গৌরী খানের প্রথম স্বামী আসলে কে? জানলে ঘুরে যাবে মাথা