বয়স ২০ না পেরোতেই বিয়ে, চুটিয়ে সংসার করছেন বাংলা সিরিয়ালের এই ৮ নায়িকা

কম বয়সে বিয়ে করে ঘোরতর সংসারী হয়েছেন বাংলা সিরিয়ালের এই নায়িকারা

বর্তমানে বাংলা সিরিয়ালগুলোতে যারা অভিনয় করছেন তাদের অভিনীত সেই চরিত্রগুলো দর্শকদের কাছে ভীষণই আপন। বর্তমানে বাংলা সিরিয়ালে (Bengali mega serial) যে অভিনেত্রীরা অভিনয় করছেন, তাদের বেশিরভাগেরই বয়স কিন্তু নেহাতই কম। এত কম বয়সেই সিরিয়ালে বিয়ে করে চুটিয়ে সংসার করতে দেখা যাচ্ছে তাদের (Bengali serial actress below 20 age)। এক নজরে দেখে নিন এই তালিকাতে কাদের নাম রয়েছে।

অনন্যা গুহ (Ananya Guha) : জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক দিয়ে শুরু হয়েছিল অনন্যার অভিনয়ের পথ চলা। তখন তার বয়স ছিল অনেক কম। বর্তমানে তিনি লক্ষ্মী কাকিমা সুপারস্টার এবং মিঠাইতে অভিনয় করছেন। এরমধ্যে আবার মিঠাইতে মোদকবাড়ির ছোট বৌমা পিংকি-জির চরিত্রে চুটিয়ে সংসার করতেও দেখা যাচ্ছে তাকে। এখন তার বয়স মাত্র ১৮।

All you Need to Know about Bengali Television Actress Aratrika Maity

আরাত্রিকা মাইতি (Aratrika Maity) : জি বাংলার খেলনা বাড়ি ধারাবাহিকের নায়িকা আরাত্রিকার বয়স কিন্তু খুব বেশি নয়। এই বয়সেই তিনি শুধু বিয়ে নয়, ৭-৮ বছরের একটি মেয়ের মায়ের ভূমিকাতেও অভিনয় করছেন। তার বিপরীতে এই ধারাবাহিকে রয়েছেন অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। আরাত্রিকা এর আগে ডান্স ডান্স জুনিয়রেও অংশ নিয়েছিলেন।

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) : বাংলা সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে ডেবিউ করেছিলেন দিতিপ্রিয়া। করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিক থেকে তার জনপ্রিয়তা চরমে পৌঁছায়। এই সিরিয়ালে ছোট্ট রাণীমা থেকে বয়স্কা রানী রাসমণি চরিত্রেও দারুণ মানিয়ে গিয়েছিল তাকে। তার থেকেও বেশি বয়সী অভিনেতা-অভিনেত্রীরা সিরিয়ালে হয়েছিলেন তার ছেলে-মেয়ে, নাতি-নাত জামাই! দিতিপ্রিয়ার বয়স এখন সবে ২০ হল।

সৌমিলি চক্রবর্তী (Soumili Chakraborty) : বর্তমানে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের দীপার বোনের ভূমিকাতে অভিনয় করতে দেখা যাচ্ছে সৌমিলিকে। নায়িকা নন, প্রথম সিরিয়ালে খল নায়িকা হিসেবেই ডেবিউ করলেন সৌমিলি। ধারাবাহিকে তিনি নায়িকার বোন, বিয়ে করেছেন নায়কের ভাইকে। সৌমিলির বয়স এখন মাত্র ১৯ বছর।

অরুনিমা হালদার (Arunima Halder) : আয় তবে সহচরী ধারাবাহিকের বরফির বয়সও এখনও ২০ পেরোয়নি। ধারাবাহিকে দেখানো হয় কলেজে পড়তে পড়তেই তার বিয়ে হয়ে যায় টিপুর সঙ্গে। এরপর শাশুড়ি-বৌমার দারুণ এক মেলবন্ধনের গল্প দেখেছিলেন দর্শকরা। সিরিয়ালটি কিছুদিন আগেই বন্ধ হয়ে গিয়েছে। অরুনিমা শুধু সিরিয়াল নয়, বেশ কিছু সিনেমাতেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেন।

মোহনা মাইতি (Mohona Maity) : জি বাংলার গৌরী এলো ধারাবাহিকের নায়িকা গৌরী এখন বাংলা টেলিভিশনের সবথেকে কম বয়সী নায়িকা। এখনও মাধ্যমিকের গণ্ডি পেরোননি মোহনা। বয়স যখন তার মাত্র ১৫, তখনই তিনি জি বাংলার নায়িকার চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে যান। প্রথমে অবশ্য ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী হিসেবে পর্দাতে পা রেখেছিলেন মোহনা। এখন তিনি জি বাংলার টপার ধারাবাহিকের নায়িকা।

স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) : অনুরাগের ছোঁয়ার নায়িকা দীপা ওরফে স্বস্তিকা ঘোষেরও বয়স কিন্তু খুবই কম। সবে মাত্র ১৯ বছর বয়স হয়েছে তার। এই বয়সেই বর্তমানে একজন অন্তঃসত্ত্বা মায়ের ভূমিকাতে দারুণ অভিনয় করে দর্শকদের মন জয় করে নিচ্ছেন স্বস্তিকা।

সৌমী চ্যাটার্জী (Soumi Chatterjee) : সৌমী চ্যাটার্জির বর্তমান বয়স ১৬ বছর। তিনি কৃষ্ণকলি ধারাবাহিকে নিখিল-শ্যামার মেয়ের ভূমিকাতে অভিনয় করেছিলেন। সেখানে বিয়ে করে তাকে এক সন্তানের মা হতেও দেখা গিয়েছে। সৌমী এখন উড়ন তুবড়ি সিরিয়ালে নায়িকার বোনের ভূমিকাতে অভিনয় করছেন। সেই সঙ্গে বোধিসত্ত্বের বোধবুদ্ধিতেও তিনি ছোট্ট বোধির দিদির ভূমিকাতে অভিনয় করেন।