৪ বছর পর ব্যাক-টু-ব্যাক ৭টি ধামাকাদার ছবি নিয়ে ফিরছেন শাহরুখ খান, কিং খান ইজ ব্যাক

Riya Chatterjee

Published on:

চার বছর পর বলিউডে আবার নতুন ছবি নিয়ে ফিরে আসছেন শাহরুখ খান। শেষবার তাকে দেখা গিয়েছিল ২০১৮ সালে, ‘জিরো’ সিনেমাতে। ছবিটি বক্স-অফিসে একেবারে ব্যর্থ হয়। এরপর টানা চার বছর পর্দাতে মুখ দেখাননি শাহরুখ। তবে চার বছরে তিনি কিন্তু বসেছিলেন না। আসন্ন ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত তিনি। জোর কদমে চলছে ছবির শুটিং। শীঘ্রই মুক্তি পাবে তার পাঠানসহ আরও বেশ কিছু ছবি। আগামী ২০ মাসে ৭টি ছবি (7 Upcoming Movies Of Shah Rukh Khan) রয়েছে তার হাতে। দেখে নিন এক নজরে।

পাঠান (Pathan) : আগামী বছরের মোস্ট ওয়াচ লিস্টে এখন থেকেই এই ছবিটিকে সবার আগে রেখেছেন শাহরুখ ভক্তরা। যশরাজ ফিল্মসের ব্যানারে শাহরুখ খান, জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোনকে আসছে অ্যাকশন ঘরানার এই ছবিটি। এই ছবিতে শাহরুখের লুক নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ২৬শে জানুয়ারি।

ডঙ্কি (Dunki) : রাজকুমার হিরানির আসন্ন ছবি ‘ডঙ্কি’তে অভিনয় করতে চলেছেন শাহরুখ। ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করবেন ভিকি কৌশল এবং তাপসী পান্নু। এই ছবিটিও মুক্তি পাবে আগামী বছর।

লাল সিং চাড্ডা (Laal Singh Chadda) : আমির খান এবং করিনা কাপুর খান অভিনীত এই ছবিটি মুক্তি পাবে এই বছরের আগস্ট মাসে। ছবিতে ক্যামিও ভূমিকায় অভিনয় করতে চলেছেন শাহরুখ। উল্লেখ্য, বলিউডের ইতিহাসে শাহরুখ এবং আমির খানের জুটিতে কোনও ছবি প্রায় নেই বললেই চলে।

রকেট্রি : দ্য নাম্বী এফেক্ট (Rocketry : The Nambi Effect) : আর মাধবন পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে আগামী বছরের পয়লা জুন। এই ছবিতেও শাহরুখের একটি ক্যামিও চরিত্র থাকছে। এই ছবির হাত ধরে অভিনেতা আর মাধবন পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন।

ব্রম্ভাস্ত্র (Bramhastra) : অয়ন মুখার্জি পরিচালনায় রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত এই ছবিটি এই বছর মুক্তি পাবে সিনেমা হলে। ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন এবং সাউথের সুপারস্টার অভিনেতা নাগার্জুন। এই ছবিতেও একটি বিশেষ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে শাহরুখ খানকে।

অ্যাটলি (Attlee) : দক্ষিণের সিনেমার এই বাজারে শাহরুখ খানও দক্ষিণী ছবির প্রস্তাব ফেরাতে পারেননি। আসন্ন ‘অ্যাটলি’ ছবিতে তাকে অভিনয় করতে দেখা যাবে। ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন নয়নতারা।

টাইগার ৩ (Tiger 3) : যশরাজ ফিল্মসের আসন্ন ছবি টাইগার ৩। এই ছবিতে সালমান খান এবং ক্যাটরিনা কাইফকে দেখা যাবে। সালমানের এই ছবিতে ছোট্ট একটি ক্যামিও চরিত্র থাকছে শাহরুখের।