ভাগ্যের ফেরে বলিউড থেকে অকালে হারিয়ে গেলেন এই ৫ জনপ্রিয় অভিনেত্রী

পরপর সুপারহিট ছবি! তবুও অকালে হারিয়ে গেলেন এই ৫ বলিউড তারকা

Bollywood Actors Who are Disappeared From The Limelight & What They’re Up To Now

বলিউডে (Bollywood) এমন অনেকেই এসেছেন যারা একটি কিংবা দুটি ছবিতে অভিনয় করে তেমন জনপ্রিয়তা না পেয়ে হারিয়ে গিয়েছেন ইন্ডাস্ট্রি থেকে। কিন্তু এমনও অনেকেই রয়েছেন যারা পরপর সুপারহিট ছবিতে অভিনয় করার পরেও স্বেচ্ছায় সরে দাঁড়িয়েছেন ইন্ডাস্ট্রি ছেড়ে। বলিউডে এমন ৫ জন সুপারস্টারের আবির্ভাব হয়েছিল যাদের অভিনয়ের মেয়াদ ছিল ক্ষণস্থায়ী। কোথায় হারিয়ে গেলেন তারা? কেন কেরিয়ারের শীর্ষে থাকা সত্ত্বেও ছেড়ে দিলেন অভিনয়? এই প্রতিবেদনে রইল বলিউডের সেই সমস্ত ক্ষণস্থায়ী প্রতিভাদের খোঁজ।

আসিন (Asin) : এই তালিকায় সবার প্রথমেই নাম থাকবে দক্ষিণের সুপারস্টার অভিনেত্রী আসিনের। শুধু দক্ষিণ নয়, এই সুন্দরী বলিউডের বেশ কিছু ছবিতে অভিনয় করেও নজর কেড়েছিলেন। আমির খানের সাথে ‘গজনি’, সালমান খানের সঙ্গে ‘রেডি’ ছবিতে তাকে অভিনয় করতে দেখা যায়। কিন্তু তারপর আচমকা অভিনয় ছেড়ে দেন অভিনেত্রী। মাইক্রোম্যাক্সের মালিক রাহুল শর্মাকে বিয়ে করে অভিনয় কেরিয়ার বিসর্জন দিয়েছেন আসিন। তার এই সিদ্ধান্তে অবাক হয়েছিলেন ভক্তরা।

উপেন পাটেল (Upen Patel) : ২০০৬ সালে ‘৩৬ চায়না টাউন’ ছবির মাধ্যমে বলিউডে কেরিয়ার শুরু করেন উপেন। তার অভিনয় দর্শকদের বেশ পছন্দ হচ্ছিল। দর্শকরা আশা করেছিলেন শীঘ্রই তাকে বলিউডের একজন তারকা হিসেবে পাওয়া যাবে। ‘নমস্তে লন্ডন’ এবং ‘আজব প্রেম কি গজব কাহানি’র মতো ছবিতে অভিনয় করার পর আর সেভাবে তাকে বলিউডের কোনও ছবিতে পাওয়া যায়নি। এরপর কিছু টেলিভিশন শো’তে তাকে দেখা গেলেও এখন আর তার কোনও খবরই নেই।

প্রাচী দেশাই (Prachi Desai) : বলিউডের এই অভিনেত্রীও বেশ কিছুদিন আগেই ইন্ডাস্ট্রিকে বিদায় জানিয়ে দিয়েছেন। ইন্ডাস্ট্রিতে তার কেরিয়ার শুরু হয়েছিল একতা কাপুরের ধারাবাহিকের হাত ধরে। এরপর তিনি এতটাই জনপ্রিয় হয়ে ওঠেন যে বলিউডে কাজ পেতেও তাকে খুব একটা কসরত করতে হয়নি। ২০০৮ সালে ‘রক অন’ ছবির হাত ধরে শুরু হয় তার নতুন ইনিংস। এরপর একে একে ‘লাইফ পার্টনার’, ‘ওয়ানস আপন আ টাইম ইন মুম্বাই’ এবং ‘বোল বচ্চন’ এর মত ছবি সুযোগ আসে তার কাছে। বর্তমানে তিনি ওয়েব সিরিজে রয়েছেন বটে তবে বলিউডে এখন আর তাকে দেখা যায় না।

Prachi Desai

রজত বারমেচা (Rajat Bermecha) : ২০১০ সালে ‘উড়ান’ ছবির মাধ্যমে বলিউডে তার ডেবিউ হয়েছিল। এই ছবির মাধ্যমে তিনি পেয়েছিলেন বেশকিছু পুরস্কার। এরপর ‘শয়তান’ ছবিতে তার অভিনয় দর্শকদের মনে দাগ কেটেছিল। তবে পরবর্তী দিনে শর্ট ফিল্ম এবং ওয়েব সিরিজে তাকে দেখা গেলেও বলিউডে তাকে আর দেখা যায় না।

gracy singh

গ্রেসি সিং (Gracy Singh) : ‘হাম আপকে দিল মে রেহতে হ্যায়’, ‘লাগান’ এর মতো ব্লকব্লাস্টার সিনেমার হাত ধরে বলিউডে গ্রেসির পথ চলা শুরু হয়েছিল। ‘গঙ্গাজল’, ‘মুন্না ভাই এমবিবিএস’ এবং ‘মুসকান’ এর মতো ছবিতেও তাকে দেখা যায়। কিন্তু এরপর আচমকাই বলিউড থেকে উধাও হয়ে যান গ্রেসি।