মেকআপের গুণে ছুঁড়ি, নয়তো বুড়ি! বলিউড সুন্দরীদের আসল চেহারা দেখলে চমকে যাবেন

মেকআপ ছাড়া কেমন দেখতে লাগে বলিউড অভিনেত্রীদের? রইল ৭ বলি সুন্দরীর আসল চেহারা

বলিউড অভিনেত্রীদের সুন্দর চেহারা দেখে অবাক হয়ে যান নারী-পুরুষ সকলেই। তাদের ফিটনেস থেকে শুরু করে চেহারার লাবণ্য দেখে তাদের মতই সুন্দরী হওয়ার চেষ্টা করেন সাধারণ মহিলারা। তবে জানেন কি বলিউডের এই নায়িকারা প্রকৃত অর্থে মেক আপের গুণেই সুন্দরী? বাস্তবে তাদের চেহারা দেখলে এক নজর আপনি নাও চিনতে পারেন। আজ এই প্রতিবেদন থেকে দেখে নিন সাত বলিউড অভিনেত্রী মেকআপবিহীন (Bollywood Actresses Looks Without Make-up) ছবি।

আলিয়া ভাট (Alia Bhatt) : আলিয়া ভাট হলেন বলিউডের একজন প্রথম সারির অভিনেত্রী। মহেশ ভাটের ছোট মেয়ে আলিয়া খুব অল্প সময়ের মধ্যেই বলিউডে প্রবেশ করে নিজের জায়গা দখল করেছেন। মেকআপ ছাড়াও কিন্তু বেশ সুন্দরী লাগে আলিয়াকে। কিন্তু আলিয়াকে মেকআপ করলে আরও বেশি সুন্দর লাগে দেখতে।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) : বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী হলেন দীপিকা পাড়ুকোন। শাহরুখ খানের হাত ধরে বলিউডে প্রবেশ করার পর তিনি নিজের অভিনয়ের মাধ্যমে জাত চিনিয়েছেন। মেকআপ করলে দীপিকাকে দারুণ সুন্দরী লাগে। তবে মেকআপ ছাড়া তাকে নেহাতই একজন সাধারণ মেয়ের মত দেখায়। তার সাম্প্রতিক মেকআপবিহীন ছবি দেখে নেটিজেনরা বলেন তার চেহারায় বয়সের ছাপ পড়ে গিয়েছে।

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) : খুব অল্প সময়ের মধ্যেই বলিউডে নিজের জায়গা গড়ে তুলেছেন জাহ্নবী। তার মা শ্রীদেবী ছিলেন তার সমকালীন সময়ের সেরা অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি তিনি তার সৌন্দর্যের জন্য প্রশংসিত হতেন। তার কন্যা জাহ্নবীও কিন্তু মেকআপ ছাড়া বেশ সুন্দরী।

অনন্যা পান্ডে (Ananya Pandey) : চ্যাঙ্কি পান্ডের কন্যা বলিউডে প্রবেশ করার পর খুব একটা দাগ কাটতে পারেননি। অভিনয় গুণ না থাকলেও তিনি প্রশংসিত হন তার সৌন্দর্যের জন্য। মেকআপ ছাড়াও তাকে বেশ সুন্দরী দেখায়। তাকে প্রাকৃতিকভাবে সুন্দরী বললেও কিছু ভুল বলা হয় না।

করিনা কাপুর (Kareena Kapoor) : করিনা কাপুর খানের গ্ল্যামারের ছটায় ঝলসে যেতে পারে চোখ। তবে সেটা কেবল মেক আপের কামাল। মেকআপ ছাড়া বড়ই অদ্ভুত দেখায় তার চেহারা। তবে অভিনেত্রী কিন্তু প্রয়োজন ছাড়া বিনা মেক আপেই থাকেন। সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই তিনি তার বিনা মেক আপের ছবি শেয়ার করে থাকেন।

সুহানা খান (Suhana Khan) : শাহরুখ খানের কন্যা খুব শীঘ্রই বলিউডে প্রবেশ করতে চলেছেন। তবে বলিউডে আসার আগে থেকেই তাকে নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে সব মহলে। ছোটবেলায় তার যেরকম চেহারা ছিল তার সঙ্গে বর্তমানের চেহারার মিল নেই। মেকআপ করলে তাকে বেশি সুন্দর দেখায়। মেকআপ ছাড়া তাকে একদম শাহরুখ খানের মতই লাগে।

অনুষ্কা শর্মা (Anushka Sharma) : অনুষ্কা শর্মা হলেন বলিউডের একজন প্রকৃত সুন্দরী অভিনেত্রী যাকে মেকআপ ছাড়াও সুন্দর দেখায়। যদিও ক্যামেরার সামনে কখনও মেকআপ ছাড়া ধরা দেননি তিনি। কিন্তু মাঝে মধ্যে পাপারাজ্জিদের ক্যামেরায় যখন তাকে মেকআপ ছাড়া দেখা গিয়েছে তখন তার সেই ছবিও প্রশংসিত হয়েছে।