ক্লাস নাইনে অন্তঃসত্ত্বা থেকে MMS ফাঁস, করিনা কাপুরের কীর্তি শুনলে চোখ কপালে উঠবে

ক্লাস নাইনেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন! তৈমুর নয় করিনা কাপুরের প্রথম সন্তান তবে কে?

Riya Chatterjee

Published on:

Controversies Around Kareena Kapoor : বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রির বিখ্যাত কাপুর পরিবার (Kapoor Family) এর সদস্যরা প্রত্যেকেই সুপারস্টার। কাপুর বংশের বর্তমান প্রজন্মের মধ্যে করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) একজন বেশ নামী অভিনেত্রী। খুব কম বয়সে অভিনয় দুনিয়াতে পা রেখেছেন তিনি। সেই সঙ্গে করিনার জীবনের রয়েছে এমন অসংখ্য বিতর্ক যা কাপুর পরিবারের নাম ডুবিয়েছে। দেখে নিন কোন কোন বিতর্কে জেরবার হয়ে আছে করিনার ব্যক্তিগত জীবন।

শাহিদ কাপুরের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত ফাঁস : করিনা কাপুর এবং তার প্রাক্তন প্রেমিক শাহিদ কাপুরকে নিয়ে একসময় তোলপাড় ছিল গোটা ইন্ডাস্ট্রি। ‘জব উই মেট’ ছবির শুটিং চলার সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই সময় তাদের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি এবং ভিডিও ফাঁস হয়ে যায়। সেই নিয়ে এখনও বিতর্ক রয়েছে বলিউডের অভ্যন্তরে।

kareena and shahid movie

এমএমএস ফাঁস : করিনার জীবনের আরেক বিতর্কিত অধ্যায় ছিল ফাঁস হয়ে যাওয়া এমএমএস। তার ‘হিরোইন’ ছবির কিছু ঘনিষ্ঠ দৃশ্য পরবর্তীকালে এমএমএস আকারে ছড়িয়ে পড়ে। যদিও করিনা কখনও এই ব্যাপারে মুখ খোলেননি।

হৃত্বিকের সঙ্গে প্রেম : শুধু শাহিদ কাপুর নন, করিনা কাপুর খান নাকি হৃত্বিক রোশনের প্রেমে পড়েছিলেন। তখন অবশ্য হৃত্বিক বিবাহিত ছিলেন। হৃত্বিকের জন্য নাকি হাতের শিরাও কেটে ফেলেন করিনা। এমনকি এই সম্পর্কের জন্য নিজের কেরিয়ারটা পর্যন্ত বিসর্জন দিতে চেয়েছিলেন।

KAREENA KAPOOR

নবম শ্রেণীতে প্রেগনেন্সি : নবম শ্রেণীতে পড়ার সময় অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন করিনা। এমনই একটি খবরের প্রচলন রয়েছে বলিউডের অভ্যন্তরে। যদিও এই তথ্যের মধ্যে কতখানি সত্যি এবং কতটা মিথ্যে রয়েছে তা জানা যায়নি। করিনা এই বিতর্ক উপেক্ষা করে গিয়েছেন।

সইফ আলি খানকে বিয়ে : করিনা নিজের থেকে বয়সে অনেকটাই বড় সেইফ আলি খানকে বিয়ে করেন। দুই সন্তানের বাবা ডিভোর্সী পুরুষকে বিয়ে করার জন্য কিছু কম কথা শুনতে হয়নি তাকে। তবে করিনা কাপুর কখনও লোকের কথায় কান দেননি।

KAREENA SAIF AND TAIMUR

আরও পড়ুন : করিনা সঙ্গে ব্রেকআপ হয়েছিল কেন? এত বছর বাদে সত্যিটা ফাঁস করলেন শাহিদ কাপুর

দুই ছেলের নামে বিতর্ক : করিনা কাপুর খান হালফিলে দুই সন্তানের নামকরণ নিয়ে প্রবল বিতর্কের মুখে পড়েছিলেন। বড় ছেলের নাম রেখেছেন তৈমুর আলি খান এবং ছোট ছেলের নাম জাহাঙ্গীর আলি খান রেখেছেন করিনা। এতে গোটা দেশ করিনার সমালোচনায় মুখর হয়েছিল।

আরও পড়ুন : বউমা কখনও মেয়ে হতে পারে না, বিয়ের পরই করিনাকে বুঝিয়ে দেন শাশুড়ি শর্মিলা