নিম্নাঙ্গে নেই এক টুকরো কাপড়, প্যান্ট ছাড়াই ক্যামেরার সামনে এসেছেন এই ৬ সুন্দরী

নিম্নাঙ্গে নেই এক টুকরো কাপড়, প্যান্ট ছাড়া খোলামেলাভাবেই প্রকাশ্যে এসেছেন এই ৬ সুন্দরী

বলিউড (Bollywood) সুন্দরীদের পোশাক কার্যত ফ্যাশনের দুনিয়াতে নতুন নতুন ট্রেন্ড গড়ে তোলে। ডিজাইনার শাড়ি হোক বা পাশ্চাত্য পোশাক, বলিউড সুন্দরীদের সাজ-পোশাক ফ্যাশনের ট্রেন্ডে ভীষণ ভীষণ ইন। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ থেকে ঐশ্বর্য রাই বচ্চন, ফ্যাশনের দুনিয়াতে প্রথম ‘নো প্যান্টস লুক’ (No Pants Look) তারাই এনেছেন। প্যান্ট ছাড়াই খোলামেলাভাবে ক্যামেরার সামনে এসে ঝড় তুলেছেন বলিউডের এই ৬ সুন্দরী।

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) : বচন পরিবারের পুত্রবধূ তিনি, সেই সঙ্গে আবার প্রাক্তন বিশ্ব সুন্দরীও। তাই স্বভাবতই ফ্যাশনের উপর তার আলাদাই অভিজ্ঞতা রয়েছে। ঐশ্বর্য রাই বচ্চন প্রত্যেক ক্ষেত্রেই ফ্যাশনের নতুন ট্রেন্ড গড়েছেন। বেশ কয়েক বছর আগে প্যান্ট না পরেই শর্ট ড্রেসের উপর কালো লম্বা জ্যাকেট ঝুলিয়ে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন তিনি।

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) : করিনা কাপুর খান ও নতুন নতুন ফ্যাশনের ট্রেন্ড উপহার দিয়েছেন তার ভক্তদের। একবার আকাশী রংয়ের একটি শার্ট পরেই কেবল ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন করিনা। এই শার্টটি আবার পুরুষদের শার্ট ছিল। এই পোশাকের সঙ্গে তিনি প্যান্ট পরেননি। তার এই লুক দেখে চমকে গিয়েছিল সোশ্যাল মিডিয়া।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) : বলিউডের নো প্যান্টস লুকে সাড়া ফেলেছিলেন দীপিকাও। দীপিকা একবার, দুবার নয়, বহুবার প্যান্ট ছাড়াই ফটোশুট করেছেন। প্রত্যেক ক্ষেত্রেই প্রশংসা পেয়েছেন এই সুন্দরী। আসলে দীপিকার নিজস্ব ফ্যাশন এবং স্টাইল রয়েছে যা বরাবর প্রশংসা পেয়েছে।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) : ক্যাটরিনা কাইফও বলিউডের একজন ফ্যাশন আইকন। তিনি শাড়ি পরুন বা খোলামেলা পাশ্চাত্য পোশাক, সবেতেই তাকে দারুণ মানিয়ে যায়। বলিউডের তাবড় তাবড় সুন্দরীদের মত তিনিও নো প্যান্টস লুকের ছবি শেয়ার করে তাক লাগিয়ে দিয়েছিলেন।

শিল্পা শেট্টি (Shilpa Shetty) : শার্ট কিংবা শর্ট ড্রেস নয়, শিল্পা শেট্টি খোলা রাস্তার উপর দিয়ে শুধু কুর্তা পরে হেঁটে যাচ্ছিলেন। সেই সময় মিডিয়ার ক্যামেরায় ধরা পড়েন তিনি। শিল্পা শেট্টি যোগা করে তার ফিটনেস ধরে রেখেছেন। প্যান্ট ছাড়াই কুর্তা পরে ছেলেকে সঙ্গে নিয়ে রাস্তা দিয়ে তিনি যখন হেঁটে যাচ্ছিলেন তখন তার এই ছবিটি তুলে নেয় পাপারাজ্জিরা।

জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandes) : জ্যাকলিন বহুদিন আগেই নো প্যান্টস লুক ফ্যাশনে নাম লিখিয়েছেন। বহু বছর আগেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল তার এরকম বেশ কিছু ছবি। ফটোশুটের জন্য আলাদা করে ছবিগুলো তোলা হয়।