চুটিয়ে সহবাসের পর বিয়ে! দিদা-ঠাকুমা হওয়ার বয়সে মা হয়েছেন বলিউডের এই ৬ অভিনেত্রী

Riya Chatterjee

Published on:

পুরনো দিনে বলিউডে (Bollywood) নায়িকারা বিয়ে করে নিলে তাদের কেরিয়ার নষ্ট হয়ে যেত। আর বিয়ের পর মা হয়ে গেলে তো কথাই নেই, আর বড় পর্দায় দেখাই যেত না তাদের। কিন্তু এখন অবশ্য পরিস্থিতি বদলেছে। আসলে বলিউড অভিনেত্রীরা এখন বিয়ে করছেন ৩০-৪০ বছর বয়সে। মা হচ্ছেন আরও বেশি বয়সে। আজ এই প্রতিবেদনে বলিউডের এমন ৬ নায়িকার নাম রইল যারা ৪০-৫০ বছর বয়সে এসে মা হয়েছেন।

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) : এই তালিকায় সর্বাগ্রে নাম আসবে করিনা কাপুর খানের। একটি নয় করিনা কাপুর খান এবং তার স্বামী সেইফ আলি খানের আবার দু-দুটি সন্তান রয়েছে! ২০১২ সালে সেইফ এবং করিনার বিয়ে হয়। বিয়ের কয়েক বছরের মধ্যেই জন্ম নেয় তাদের বড় সন্তান তৈমুর আলি খান। ২০২০ সালে করিনা দ্বিতীয় সন্তান জাহাঙ্গীরের জন্মদিন।

অমৃতা রাও (Amrita Rao) : ‘বিবাহ’ ছবি খ্যাত নায়িকা অমৃতাও রয়েছেন এই তালিকায়। বহু বছর আগে অমৃতা তার প্রেমিক আরজে আনমোলকে বিয়ে করেন। তবে সন্তানের জন্য অনেক বেশি বয়সেই দিয়েছেন তিনি। ২০২০ সালে জন্ম নেয় তাদের পুত্র সন্তান। সেই সময় অমৃতার বয়স ছিল ৪০ বছর।

নেহা ধুপিয়া (Neha Dhupia) : মডেলিং এবং অভিনয় জগতে বেশ নাম রয়েছে নেহা ধুপিয়ার। নেহা বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্গদ বেদীকে। ৩৭ বছর বয়সে তাদের প্রথম সন্তান মেহরের জন্ম হয়। ২০২১ সালের অক্টোবর মাসে নেহা পুত্র সন্তানের জন্ম দেন। তখন তার বয়স ছিল ৪১ বছর।

ফারহা খান (Farha Khan) : বলিউডের অন্যতম জনপ্রিয় কোরিওগ্রাফার এবং ডিরেক্টর হলেন ফারহা। আবার বেশ কিছু ছবিতে ক্যামিও চরিত্রেও অভিনয় করেছেন তিনি। ২০০৮ সালে ৪৩ বছর বয়সে ফারহা তিন সন্তানের জন্ম দেন। দুই কন্যা এবং এক পুত্র সন্তানের মা হয়েছেন ফারহা।

শিল্পা শেট্টি (Shilpa Shetty) : শিল্পা শেট্টি বিয়ে করেছেন বিশিষ্ট শিল্পপতি রাজ কুন্দ্রাকে। ২০১২ সালে তাদের প্রথম সন্তান ভিয়ানের জন্ম হয়। পুত্র সন্তানের জন্মের বেশ কয়েক বছর পর দ্বিতীয় সন্তান নেওয়ার পরিকল্পনা করেন শিল্পা। ২০২০ সালে ৪৫ বছর বয়সে জন্ম হয় তাদের মেয়ে সামিশার।

প্রীতি জিন্টা (Preity Zinta) : এক সময় বলিউডে চুটিয়ে রাজত্ব করেছেন প্রীতি। তবে দীর্ঘ কয়েক বছর ধরে অভিনয়ের সঙ্গে তার আর কোনও যোগাযোগ নেই। বর্তমানে তিনি তার স্বামী জিন গুডএনাফের সঙ্গে বিদেশে সুখে সংসার করছেন। গত বছরের নভেম্বর মাসে জমজ সন্তানের জন্ম দিয়েছেন তিনি। একটি ছেলে এবং একটি মেয়ে সন্তান এসেছে তাদের ঘরে। সন্তানদের জন্মের সময় প্রীতির বয়স হয়েছিল ৪৬ বছর।