সিরিয়াল থেকে সোজা সিনেমা! বাংলা টেলিভিশনের এই ৫ সুন্দরী আজ কাঁপাচ্ছে টলিউড

Tollywood Actressess who Started their Career from Mega Serials : সিরিয়াল করতে করতেই সিনেমার সুযোগ, বাংলা টেলিভিশনের এই সুন্দরীরা আজ কাঁপাচ্ছে টলিউড

Riya Chatterjee

Updated on:

বর্তমানে টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিতে যে সুন্দরী নায়িকাদের রাজত্ব চলছে তাদের মধ্যে বেশিরভাগই বাংলা ধারাবাহিকের (Bengali Mega Serial) পরিচিত মুখ। সিরিয়ালের হাত ধরেই ইন্ডাস্ট্রিতে তাদের প্রথম পথ চলা শুরু হয়েছিল। দর্শকদের ভালবাসায় রাতারাতি জনপ্রিয়তা পেয়েছেন তারা। আজ তাদের জায়গা হয়েছে টলিউডের আকাশে। একসময়ের প্রিয় ধারাবাহিকের প্রিয় অভিনেত্রীরাই আজকের টলিউডের প্রাণ। দেখে নিন এই তালিকায় রয়েছেন কারা।

মধুমিতা সরকার (Madhumita Sarcar) : যশ দাশগুপ্তের বিপরীতে ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে অভিনয় করে অনেক জনপ্রিয়তা পেয়েছিলেন মধুমিতা। ছোটপর্দায় সকলের পছন্দের চরিত্র পাখি খুব তাড়াতাড়িই টলিউডে জায়গা করে নেন। ট্যাংরা ব্লুস, চিনি, লাভ আজ কাল পরশুর মত একাধিক ছবিতে ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন তিনি।

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) : বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র নায়িকা ঋতাভরী টলিউডের পাশাপাশি বলিউডেও নিজের জায়গা করে নিয়েছেন। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে অভিনয় করে তিনি বাংলা সিনেমা জগতে সুনাম পেয়েছেন। এছাড়া বলিউডে অনুষ্কা শর্মার সঙ্গে ‘পরী’ ছবিতেও অভিনয় করেছেন। শীঘ্রই মুক্তি পাবে তার আসন্ন ছবি ‘ফাটাফাটি’।

মানালি দে (Manali Dey) : বাংলা টেলিভিশনের পরিচিত মুখ মানালি দে। ‘বউ কথা কও’ ধারাবাহিকের মৌরি এখন স্টার জলসার ‘ধূলোকণা’ ধারাবাহিকে অভিনয় করছেন। বর্তমানে ধারাবাহিকের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

manali dey

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) : খুব ছোট বয়স থেকেই বাংলা ধারাবাহিকে অভিনয় করছেন দিতিপ্রিয়া। ‘করুণাময়ী রানী রাসমণি’র রানীমা খুব কম সময়ের মধ্যেই বিনোদন জগতে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন। বাংলা ওটিটির পাশাপাশি টলিউডের এবং বলিউডের ছবিতেও অভিনয় করেছেন দিতিপ্রিয়া।

ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) : বর্তমানে টলিউডের নামী অভিনেত্রী ঐন্দ্রিলা সেনও অভিনয় জগতে কেরিয়ার শুরু করেছিলেন ধারাবাহিকের হাত ধরে। ‘ফাগুন বউ’ ধারাবাহিক দিয়ে শুরু হয়েছিল তার যাত্রা। প্রেমিক ও অঙ্কুশ হাজরার হাত ধরে টলিউডেও পা রেখেছেন ঐন্দ্রিলা।

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) : এই মুহূর্তে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে উজ্জ্বল মিমির নাম। সিরিয়ালে অভিনয় করতে করতেই বাংলা ছবিতে পা রাখেন তিনি। ‘গানের ওপারে’ ধারাবাহিকের হাত ধরে তিনি প্রথমবার ক্যামেরার সামনে আসেন।

অনন্যা চ্যাটার্জী (Ananya Chatterjee) : বাংলা সিরিয়াল এবং সিনেমার দাপুটে অভিনেত্রী অনন্যা চ্যাটার্জীও সমানতালে দুই দিক সামলাচ্ছেন। ‘সুবর্ণলতা’, ‘বধূ কোন আলো লাগলো চোখে’, ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। আবার টলিউডে ‘মহামায়া’, ‘ভালো মেয়ে খারাপ মেয়ে’, ‘আবহমান’ ছবিতেও অভিনয় করে প্রশংসা পেয়েছেন অনন্যা।