নীতা আম্বানির কাছে রয়েছে বিশ্বের সবথেকে দামী এই ৫ টি জিনিস

5 Most Expensive Things Owned By Nita Ambani

Riya Chatterjee

Updated on:

রিলায়েন্স (Reliance) ফাউন্ডেশনের চেয়ারপার্সন তথা প্রতিষ্ঠাতা ধীরুভাই আম্বানির সাম্রাজ্যকে গোটা বিশ্বের নিরিখে আকাশ ছোঁয়া সাফল্যের পথে এগিয়ে নিয়ে গিয়েছেন মুকেশ আম্বানি। হাজার হাজার কোটি টাকার সম্পত্তির মালিক তিনি। তিনি ও তার পরিবার খুবই বিলাসবহুল জীবন যাপনে অভ্যস্ত। বিশেষ করে তার স্ত্রী নীতা আম্বানির লাইফ স্টাইল চোখ ধাঁধিয়ে দেবে। তার কাছে রয়েছে এমন পাঁচটি জিনিস যা বিশ্বের সবথেকে দামি। এক নজরে দেখে নিন সেই তালিকা।

অডি এনাইন ক্যামেলিয়ন (Audi A9 Chameleon) : এটা হল বিশ্বের সবথেকে দামি এবং উন্নত প্রযুক্তি সম্পন্ন গাড়ি। আম্বানি পরিবার গাড়ির বিষয়ে খুবই সৌখিন। বাজারে যে কয়েকটি সীমিত সংস্করণের গাড়ি পাওয়া যায় সব কটি রয়েছে আম্বানিদের গ্যারাজে। এই অডি গাড়িটির বিশেষত্ব এই যে এটি মুহুর্তের মধ্যে রং বদলাতে পারে। এর দাম ১০ মিলিয়ন মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ৯০ কোটি টাকা।

NITA AMBANI MAKE UP

গয়নার সংগ্রহ (Jewellery Collection) : নীতা আম্বানির কালেকশনে হিরে-জহরতের তৈরি প্রচুর গয়না রয়েছে। ডায়মন্ড চোকার থেকে শুরু করে ঐতিহ্যবাহী সোনার অনেক গয়না রয়েছে নীতার কাছে। হিরে, এমরাল্ড, এবং অন্যান্য বিভিন্ন দামি দামি পাথর বসানো গয়না পরতে ভালবাসেন নীতা। তার গয়নার কালেকশন চোখ ধাঁধিয়ে দেবে।

ডিজাইনার শাড়ির কালেকশন (Designer Saree Collection) : নীতা আম্বানী যে শাড়িগুলি পড়েন ফ্যাশন ইন্ডাস্ট্রিতে সেগুলি নিয়ে বেশ চর্চা হয়। জমকালো শাড়ির কালেকশনে ভরপুর তার আলমারি। তার এক একটি ডিজাইনার শাড়ির মূল্য ৪০-৫০ লক্ষ থেকে শুরু করে কোটি টাকাও ছাড়িয়ে যায়। তার কিছু কিছু শাড়িতে আসল হিরে, চুনি, পান্নার মত দামী পাথর এবং সোনার কাজ করা থাকে।

NITA AMBANI`S LIPSTICK

লিপস্টিক (Lipstick) : সাজগোজ করতে খুবই পছন্দ করেন নীতা আম্বানি। আবার যেমন তেমন মেকআপ ব্র্যান্ড তার পছন্দ নয়। বিশেষ করে লিপস্টিকের ব্র্যান্ড নিয়ে তিনি খুব চুসি। তার কাছে লিপস্টিকের বিরল সংগ্রহ রয়েছে। যেখানে এক একটি লিপস্টিকের দাম হয় কয়েক লক্ষ টাকা। সোনা এবং রুপোর প্যাকেজিংয়ে তিনি একটি লিপস্টিক ব্যবহার করেন যার দাম ৪০ লক্ষ টাকা।

TEA SET

আরও পড়ুন : কেমন দেখতে মুকেশ আম্বানির ১৫০০ কোটির অ্যান্টিলিয়া বাড়ির অন্দরমহল? ফাঁস হল ছবিগ্যালারি

চায়ের সেট (Nita Ambani`s Japanese Tea Set) : নীতা আম্বানি চা খেতে খুবই পছন্দ করেন। তিনি জাপানের প্রাচীনতম ক্রোকারিজ ব্র্যান্ড নরিটা থেকে একটি চায়ের সেট আনিয়েছেন। এর দাম প্রায় দেড় কোটি টাকা। নীতা আম্বানির কালেকশনের সবথেকে দামি বস্তুগুলির মধ্যে এটিও একটি। তিনি এই চায়ের সেটেই রোজ চা পান করতে পছন্দ করেন।