ভিনধর্মে বিয়ে করলেও নিজের ধর্ম বদলাননি, রইল বলিউডের ৫ অভিনেত্রীর তালিকা

Avatar

Published on:

ভালোবাসা (love) কোনও রং নেই এবং ভালোবাসার কোনও বর্ণ নেই। যে কোনও ধর্মের বা যে বর্ণের মানুষের সাথেই ভালোবাসা হতে পারে। আমাদের হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে (Hindi film industry) এর উদাহরণ কম নেই। অনেক তারকাই ভিন্ন মানুষকে বিয়ে করেছেন। কিন্তু বিয়ের পরেও তারা ধর্ম পরিবর্তন করেননি। বলিউডের এমন কয়েকজন জনপ্রিয় অভিনেত্রীর নাম দেওয়া হয়েছে এই প্রতিবেদনে।

করিনা কাপুর (Kareena Kapoor): কাপুর পরিবারের অন্যতম সদস্য ও বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় নাম রয়েছে রয়েছে অভিনেত্রী করিনা কাপুর খানের। তিনি বিয়ে করেছেন অভিনেতা সইফ আলী খানকে। সইফ আলী খান মুসলিম এবং তিনি হিন্দু। কিন্তু তাও বিয়ের পর ধর্ম পরিবর্তন করেনি করিনা। তিনি হিন্দু উৎসবও পালন করেন।

SHAH RUKH KHAN AND GOURI KHAN

গৌরী খান (Gauri Khan): শাহরুখ খানের স্ত্রী হলেন গৌরী খান। অনেক কম বয়সে শাহরুখ খানের সাথে বিয়ে হয়েছে তার। কিন্তু দুজনের ধর্ম আলাদা। শাহরুখ মুসলিম আর গৌরী হিন্দু। শাহরুখকে বিয়ের পরেও নিজের ধর্ম পরিবর্তন করেননি গৌরী।

মালাইকা আরোরা (Malaika Arora): সলমন খানের ভাই আরবাজ খানের প্রাক্তন স্ত্রী হলেন মালাইকা অরোরা খান। হিন্দু হওয়া সত্ত্বেও ভিন্ন ধর্মের আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। কিন্তু নিজের ধর্ম পরিবর্তন করেননি। যদিও তাদের বেশ কয়েক বছর আগে বিচ্ছেদ হয়ে গিয়েছে। এখন আলাদাই থাকেন তারা।

PRIYANKA CHOPRA

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra): বলিউড ও হলিউড দুই ইন্ডাস্ট্রির পরিচিতি মুখ হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমান সময়ে তিনি হলিউডের অনেকগুলো ছবিতেই কাজ করছে। তুমি কয়েক বছর আগে তিনি বিয়েও করেছেন তার স্বামীর নাম হলো নিক জোনাস। কিন্তু বিয়ের পরেও স্বামীর ধর্ম গ্ৰহন করেননি প্রিয়াঙ্কা।

Genelia D'Souza

জেনেলিয়া ডি’সুজা (Genelia D’Souza): মারাঠি ও হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম হল রীতেশ দেশমুখ। তিনি বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেত্রী জেনেলিয়া ডি’সুজাকে। কিন্তু জেনেলিয়া খ্রিস্টান ধর্ম পালন করেন। বিয়ের পরেও নিজের ধর্ম পরিবর্তন করেননি তিনি।