মেয়ের উপর কড়া পাহারা শাহরুখের! সুহানার বডিগার্ডের বেতন জানলে চমকে যাবেন

Avatar

Published on:

বলিউডের তারকাদের (Bollywood stars) জাঁকজমকপূর্ণ জীবনযাপনের গল্প যেমন শোনা যায়। কিন্তু অনেকে তাদের প্রাণনাশের হুমকি (Death threats) দেয়। যে কারণে নিজেদের নিরাপত্তার জন্য বডিগার্ড (Bodyguard) রাখতে হয় তাদের। শাহরুখ, সলমন, অমিতাভ বচ্চন থেকে শুরু করে তাদের পরিবারের সদস্যদেরও নিরাপত্তার জন্য বডিগার্ড রাখতে হয়।

প্রায় সব বলি তারকাদের বডিগার্ডরাই খুব জনপ্রিয়। তারকারা প্রায় তাদের সাথে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। সেই সূত্রেই তাদের সাধারণ মানুষ চেনে। কিন্তু সম্প্রতি এমন একজন বডিগার্ডের দেখা মিলেছে যার লুকস দেখে মুগ্ধ হয়ে যাবেন নারীরা। বলিউডের তারকাদেরও টক্কর দিতে পারেন ইনি।

DEEPAK SINGH

ইনি হলেন শাহরুখ খানের কন্যা সুহানা খানের বর্ডিগার্ড। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে সুহানার সঙ্গে দেখা গিয়েছে এক সুদর্শন বডিগার্ডকে। এই বডিগার্ড কোনও বলিউড অভিনেতার থেকে কম যান না। তার নাম দীপক সিং। তাকে দেখার পরেই সাধারণ মানুষের কৌতূহল বেড়েছে তাকে নিয়ে।

বডিগার্ড দীপক সিং উত্তরপ্রদেশের বাসিন্দা। তারা বাবা ছিলেন এয়ারফোর্সের অফিসার। তবে অনেকেই হয়তো জানেন না যে, তিনি হলেন অভিনেতা রনিত রায়ের শ্যালক। জানা গিয়েছে, দীপক ১৯৯৯ সালে উত্তরপ্রদেশের আগ্ৰা থেকে মুম্বাই আসেন ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়ে।

DEEPAK SINGH

তিনি ক্রিকেটার হওয়ার জন্য প্রশিক্ষণ নিয়েছিলেন প্রাক্তন ক্রিকেটার চন্দ্রকান্ত পন্ডিতের কাছে। তবে অনেক চেষ্টার পরেও তার স্বপ্ন পূরণ হয়নি। তাই শেষ পর্যন্ত দেহরক্ষী হিসেবে কাজ করা শুরু করেন দীপক। বর্তমানে তিনি সুহানা খানের দেহরক্ষী।

DEEPAK SINGH

এর আগে বলি সুন্দরী ক্যাটরিনা কাইফ, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোনের দেহরক্ষী হিসেবে কাজ করেছেন তিনি। আসলে সম্প্রতি ইন্টারন্যাশনাল ব্র্যান্ড ‘মেবলিন ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ বানিয়েছে সুহানাকে। তারপর থেকেই তার জনপ্রিয়তা অনেক বেড়ে গিয়েছে। তাই তার সুরক্ষার কথা মাথায় রেখেই দেহরক্ষী রাখার সিদ্ধান্ত নিয়েছেন পিতা শাহরুখ। দীপকের বার্ষিক উপার্জন এক কোটি টাকা।