বলিউডের এই ৫ নায়িকা আন্ডারওয়ার্ল্ড ডনের প্রেমে পড়েছিলেন

আন্ডারওয়ার্ল্ড ডনের সঙ্গে প্রেম, বলিউডের এই ৫ নায়িকা হারিয়ে গিয়েছেন ইন্ডাস্ট্রি থেকে

5 Bollywood Actresses Who Had Affair With Underworld Dons

বলিউডের (Bollywood) নায়ক-নায়িকাদের (Actor-Actress) প্রেমের সম্পর্ক নিয়ে অনেক গুঞ্জন শোনা যায়। কিন্তু বলিউডের নায়িকার শুধু নায়কদের প্রেমে পরেননি। এই তালিকায় নাম রয়েছে বহু জনপ্রিয় আন্ডারওয়ার্ল্ডের ডনের (Underworld Don)। ৯০ দশকের বলিউডের বহু নায়িকাই এই আন্ডারওয়ার্ল্ডের ডনদের প্রেমে পরেছেন। এই প্রতিবেদনে দেওয়া হল এমনি কিছু নায়িকার নাম।

মমতা কুলকার্নি ও ভিকি গোস্বামী (Mamata Kulkarni And Vicky Goswami): সলমন খান থেকে শুরু করে অক্ষয় কুমার পর্যন্ত প্রায় সব জনপ্রিয় অভিনেতাদের বিপরীতে দেখা গিয়েছিল মমতা কুলকার্নিকে। ফিল্মি ব্যাকগ্রাউন্ড না থাকা সত্ত্বেও তিনি খুব যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছিলেন বলিউডে। কিন্তু আন্ডারওয়ার্ল্ডের ডন ভিকি গোস্বামীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে নিজের কেরিয়ার ধ্বংস করেন‌ তিনি।

Monica Bedi Abd Abu salem

মনিকা বেদী ও আবু সালেম (Monika Bedi And Abu Salem): মমতার মতোই মনিকারও বলিউডে কেরিয়ারের শুরু সময়টা খুব ভাল কেঁটে ছিল। সেই সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা গোবিন্দা, সলমন খান ও সুনীল শেঠির বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু আন্ডারওয়ার্ল্ডের ডন আবু সালেমের সম্পর্ক তৈরি হওয়ার পর তাকে ইন্ডাস্ট্রি থেকে বহিস্কার করা হয়। বিয়েও করেছিলেন আবু সালেমকে। যদিও আবু সালেমের তিনি দ্বিতীয় স্ত্রী ছিলেন।

সোনা মাস্তান ও হাজি মাস্তান (Sona Mastan Nad Haji Mastan): ৭০- ৮০ দর্শকে বলিউডে আরও এক সুন্দরী নায়িকার আগমন ঘটেছিল। যিনি হলেন সোনা মাস্তান। তবে তিনি প্রেমে পরেছিলেন এক আন্ডারওয়ার্ল্ডের ডনের। নাম হাজি মাস্তান। দুজনে বিয়েও করেছিলেন। তাদের প্রেমকাহিনীর উপর বলিউডে ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’ নামক একটি ছবি নির্মাণ করা হয়েছিল।

ANITA AND DAUD

অনিতা আইয়ুব ও দাউদ ইব্রাহিম (Anita Ayub And Dawood Ibrahim): ভারতীয় সিনেমার পর্দায় পাকিস্তানী অভিনেতা-অভিনেত্রীদের বহুকাল ধরেই দেখা গিয়েছে। এমনি এক পাকিস্তানি অভিনেত্রী ছিলেন অনিতা আইয়ুব। তারও প্রেমে পরেছিলেন জনপ্রিয় আন্ডারওয়ার্ল্ডের ডন দাউদ ইব্রাহিম।

MANDAKINI AND DAUD

মন্দাকিনী ও দাউদ ইব্রাহিম (Mandakini And Dawood Ibrahim): বলিউডে ডেবিউ করেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী মন্দাকিনী। তার প্রথম ছবি ‘রাম তেরী গঙ্গা মইলি’ দর্শক মধ্যে খুব জনপ্রিয় হয়েছিল। কিন্তু তারপর জনপ্রিয় আন্ডারওয়ার্ল্ডের ডন দাউদ ইব্রাহিম সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে ইন্ডাস্ট্রি থেকে দূরে সরে গিয়েছিলেন তিনি।