একই ব্যক্তিকে দুবার বিয়ে করেছেন বলিউডের এই ৫ সুন্দরী, এদের মধ্যে দুজন বাঙালিও রয়েছেন

Riya Chatterjee

Published on:

গ্ল্যামার দুনিয়াতে সম্পর্ক ভাঙ্গা-গড়া কার্যত যেন খুবই সাধারণ হয়ে দাঁড়িয়েছে। প্রায় দিন ইন্ডাস্ট্রিতে তারকাদের নতুন নতুন সম্পর্কে জড়ানোর খবর মেলে। আবার পরক্ষণেই ব্রেকআপের কথা শোনা যায়। তবে প্রেম ভাঙ্গা গড়ার এই মেলার মাঝে পরিণতি পায় খুবই কম সম্পর্ক। কিন্তু বলিউডের পাঁচজন অভিনেত্রী এমন রয়েছে যারা প্রেমের টানে একই ব্যক্তিকে ২ বার বিয়ে করেছেন (Bollywood Actress Who Had Married Same Person Two Times)। এক নজরে দেখে নিন এই তালিকায় রয়েছেন কারা।

নেহা কক্কর (Neha Kakkar) : বলিউডের বিখ্যাত গায়িকা নেহা কক্করও রয়েছেন এই তালিকাতে। তিনিও তার স্বামী রোহনপ্রীতকে দুবার বিয়ে করেছিলেন। বিয়ের সময় দুটি ব্রাইডাল লেহেঙ্গায় তাকে রোহনের সঙ্গে দুবার সাত পাকে বাঁধা পড়তে দেখা গিয়েছিল।

rajeev sen charu asopa 1

রাজিব সেন এবং চারু আসোপা (Rajiv Sen And Charu Asopa) : ২০১৯ সালে চারুর সঙ্গে রেজিস্ট্রি করে বিয়ে করেছিলেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন। ওই বছরই সামাজিকভাবে বিয়ে করেন তারা। দুই পরিবারের রীতিরেওয়াজ অনুসারে বাঙালি এবং রাজস্থানী নিয়ম মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা।

পূজা ব্যানার্জী (Puja Banerjee) : এই বাঙালি অভিনেত্রী মুম্বাইয়ের একজন নামকরা নায়িকা। হিন্দি টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ পূজা। সেই সঙ্গে তিনি বাংলা ওয়েব সিরিজেও অভিনয় করেন। তিনি ২০২০ সালে অভিনেতা কুনাল বর্মাকে রেজিস্ট্রি করে বিয়ে করেছিলেন। এরপর তাদের পুত্র সন্তানের জন্ম হয়। ছেলের এক বছর বয়স হলে গোয়াতে গিয়ে সামাজিকভাবে বিয়েটা সেরে ফেলেন কুনাল এবং পূজা।

দেবীনা ব্যানার্জি (Devina Banerjee) : হিন্দি সিরিয়ালের আরেক জনপ্রিয় মুখ দেবীনাও রয়েছেন এই তালিকায়। দেবীনা এবং গুরমিত ২০০৬ সালে গোপনে বিয়ে করেছিলেন। এরপর ২০১১ সালে তারা ধুমধাম করে আবার বিয়ে করেন। এই বছরেই তারা দুটি কন্যা সন্তানের মুখ দেখেছেন। প্রথম সন্তান জন্মের ৭ মাসের মাথায় দ্বিতীয় সন্তানের জন্ম দেন দেবীনা।

প্রিয়া আহুজা (Priya Ahuja) : তারক মেহতা কা উলটা চশমা খ্যাত এই অভিনেত্রীও রয়েছেন এই তালিকায়। রিপোর্টার রিতার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। ২০১১ সালের পরিচালক মালভ রাজদাকে বিয়ে করেছিলেন তিনি। এরপর আবার দশ বছরের মাথায় প্রিয়া এবং মালভ পুনরায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন।