আসছে ৬ টি নতুন সিরিয়াল, কবে কোন চ্যানেলের কোন স্লটে জেনে নিন বিস্তারিত

Riya Chatterjee

Published on:

নতুন বছরের শুরুতেই স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলাতে (Zee Bangla) আসছে একগুচ্ছ নতুন সিরিয়াল। পুরনো ধারাবাহিকগুলো একে একে বিদায় নিচ্ছে। নতুন বছরে নতুনভাবে শুরু হচ্ছে বাংলা সিরিয়ালের যাত্রা। এর মধ্যে বেশ কিছু সিরিয়ালের সম্প্রচার শুরু হয়ে গিয়েছে। আসছে আরও ৬ টি নতুন সিরিয়াল (6 Upcoming Mega Serial)। এক নজরে দেখে নিন কবে কোন চ্যানেলে কোন নতুন সিরিয়াল আসছে।

সাহিত্যের সেরা সময় (Sahittyer Sera Somoi) : ২রা জানুয়ারিতে আকাশ ৮ চ্যানেলের শুরু হয়েছে নতুন একটি সিরিয়াল সাহিত্যের সেরা সময়। এর আগে একই নামের একটি সিরিয়াল দশ বছর চলেছিল। বাংলার বিখ্যাত উপন্যাস এবং গল্প তুলে ধরা হত এখানে। সোম থেকে শনিবার সন্ধ্যে সাড়ে সাতটা থেকে আবার শুরু হল সাহিত্যের সেরা সময়। প্রথম গল্প হিসেবে বাণী বসুর শ্বেত পাথরের থালা দেখানো হচ্ছে।

মন দিতে চাই (Mon Dite Chai) : ২রা জানুয়ারি থেকে স্টার জলসার পর্দায় শুরু হয়ে গিয়েছে মন দিতে চাই। ঋত্বিক মুখার্জী এবং অরুনিমা হালদারের এটা দ্বিতীয় সিরিয়াল। এই পথ যদি না শেষ হয় এর সাত্যকির সঙ্গে এবার পর্দায় জুটি বেঁধেছে আয় তবে সহচরীর বরফি। প্রোমো দেখেই নতুন এই জুটিকে সাদরে গ্রহণ করে নিয়েছেন দর্শকরা। রাত সাড়ে ১০.৩০ টা থেকে শুরু হয়েছে এই সিরিয়াল।

ঘরে ঘরে জি বাংলা (Ghore Ghore Zee Bangla) : পয়লা জানুয়ারিতেই দীর্ঘ ১৭ বছরের পুরনো কুকারি শো রান্নাঘরের যাত্রা শেষ হয়ে গিয়েছে। সেই জায়গায় সোম থেকে শনিবার এবার বিকেল সাড়ে চারটের সময় সম্প্রচারিত হবে ঘরে ঘরে জি বাংলা। ২ রা জানুয়ারি থেকে শুরু হয়েছে এই নতুন গেম শোয়ের সম্প্রচার।

মেয়ে বেলা (Meye Bela) : খুব শীঘ্রই স্টার জলসাতে আসছে এই নতুন সিরিয়ালটি। এই সিরিয়ালের হাত ধরে বহু বছর বাদে আবার বাংলা ধারাবাহিকে ফিরলেন অভিনেত্রী রূপা গাঙ্গুলী। তার বৌমার ভূমিকায় অভিনয় করবেন স্বীকৃতি মজুমদার। যতদূর জানা যাচ্ছে আগামী ১০ই জানুয়ারি থেকে সন্ধ্যে সাড়ে সাতটার সময় সম্প্রচারিত হতে পারে এই সিরিয়াল।

সুপার সিঙ্গার (Super Singer) : এক বছরের অপেক্ষার হবে অবসান। এবার জি বাংলার সারেগামাপাকে টেক্কা দিতে আসছে স্টার জলসার নতুন গানের রিয়েলিটি শো সুপার সিঙ্গার। নতুন বছরের প্রথম দিনে শেষ হল ডান্স ডান্স জুনিয়রের যাত্রা। এবার সংগীতের সেরা প্রতিভাদের বেছে নিতে স্টার জলসাতে আসছে নতুন এই রিয়েলিটি শো।

বালিঝড় (Bali Jhor) : কৌশিক রায়, ইন্দ্রাশিষ রায় এবং তৃনা সাহাকে নিয়ে আসছে লীনা গাঙ্গুলীর নতুন সিরিয়াল বালি ঝড়। নতুন এই সিরিয়ালটি কবে সম্প্রচার হবে জানানো হয়নি এখনও। তবে জানা যাচ্ছে জানুয়ারি মাসের মাঝামাঝি সময় থেকেই টেলিভিশনে এই নতুন সিরিয়ালের সম্প্রচার হয়ে যাবে। সিরিয়ালটি স্টার জলসার পর্দায় আসছে।