টিভি বিজ্ঞাপনে কেকের এই ৫টি গান আজীবন চিরস্মরণীয় হয়ে থাকবে

টিভি বিজ্ঞাপনে কেকের এই ৫টি গান আপনাকে স্মরণ করাবে নব্বইয়ের দশক

5 Ad Jingles of KK that all 90s Kids Will Remember

সদ্যপ্রয়াত কে কে (K K) তার স্বল্পমেয়াদী কেরিয়ারে দিয়ে গিয়েছেন কিছু অমর সৃষ্টি। একাধিক বলিউড ছবি এবং অ্যালবামে গান গেয়ে তিনি আজীবন শ্রোতাদের মনের কোণে নিজের জায়গা ধরে রাখবেন। তবে শুধু ছবি এবং অ্যালবাম নয়, কেকে একসময় একাধিক বিজ্ঞাপনের জিঙ্গলও গেয়েছিলেন। সময়টা তখন ৯০ এর আশেপাশে। সেই সময় পরপর বেশ কিছু বিজ্ঞাপনের জিঙ্গল (5 Add Jingles By K K) গেয়েছিলেন কে কে। রইল সেই তালিকা।

জব ঘর কি রৌনক বড়াহনি হো (Jab Ghar Ki Rounak Barhani Ho) : নেরোলাক পেইন্টসের হয়ে একসময় গান গেয়েছিলেন কেকে। ‘জব ঘর কি রৌনক বড়াহনি হো’ বিজ্ঞাপনের গান হলেও একসময় শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলে দিয়েছিল। এটি কার্যত কেকের গাওয়া সবথেকে জনপ্রিয় বিজ্ঞাপনের গান।

আজ হামারা কাল আপনা (Aaaj Hamara Kaal Aapna) : ৯০ এর দশকে ‘হিপ হিপ হুররে’ নামের একটি টেলিভিশন শো বেশ জনপ্রিয় হয়েছিল। এই টেলিভিশন শোয়ের টাইটেল গানটি গেয়েছিলেন কে কে।

জাস্ট মহাব্বাত (Just Mohabbatein) : ‘জাস্ট মহব্বত’ নামের একটি সিরিয়ালের টাইটেল গানও গেয়েছিলেন কে কে। এই গান বহুদিন পর্যন্ত গুন গুন করে গাইতেন শ্রোতারা।

দেশ কি ধড়কন (Desh Ki Dhadkan) : হিরো হোন্ডা বাইক কোম্পানির এই পুরনো বিজ্ঞাপনটিও জনপ্রিয় হয়েছিল কেকের গাওয়া গানের জন্য। কেকের গাওয়া এই বিজ্ঞাপনের গান ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।

ইয়ে দিল মাঙ্গে মোর (Yeh Dil Maange More) : ঠান্ডা পানীয়ের ওই বিজ্ঞাপনটি তৎকালীন সময়ে বেশ জনপ্রিয় হয়েছিল। বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন শাহরুখ খান, কাজল, রানি মুখার্জি এবং শাহিদ কাপুর। বিজ্ঞাপনের গানটি গেয়েছিলেন কে কে।