বিগ্রেড ছবির নায়িকা হয়ে পেয়েছেন প্রচুর জনপ্রিয়তা, এই পাঁচ অভিনেত্রীর মধ্যে একজন বাঙালি

হিরোইন হতে এসে বিগ্রেড ছবির নায়িকা, ৫ অভিনেত্রীর তালিকায় এক বাঙালি নায়িকাও আছেন

Riya Chatterjee

Updated on:

বলিউড (Bollywood) নিজেকে প্রতিষ্ঠিত করা অনেক অভিনেত্রীর কাছেই স্বপ্ন। এমন অনেকে রয়েছেন যারা দিনের পর দিন মাটি কামড়ে পড়ে থেকেছেন মুম্বাইতে, পরিশ্রম করলেও সাফল্য পাননি সেভাবে। তবে এই বলিউডেই এমন ৫ জন অভিনেত্রী রয়েছেন যারা রাতারাতি বিখ্যাত হয়েছেন। তবে বিখ্যাত হওয়ার রাস্তা হিসেবে তারা সফট পর্ন সংক্রান্ত ছবি কিংবা ওয়েব সিরিজে (Bollywood Actresses) কাজ করতে শুরু করেন। এদের মধ্যে একজন আবার বাঙালিও আছেন। একনজরে দেখে নিন তাদের তালিকাটি।

বীণা মালিক (Bina Malik) : এই অভিনেত্রী পাকিস্তান থেকে বলিউডে এসেছিলেন নায়িকা হওয়ার জন্য। অভিনয়টা সেভাবে করতে পারেননি ঠিকই কিন্তু অ্যাডাল্ট ছবির নায়িকা হতেই তিনি রাতারাতি বিখ্যাত হয়ে যান। ক্যামেরার সামনে পোশাক খুলে নগ্নতা প্রদর্শনে তার আপত্তি ছিল না কখনও। শুধু বলিউড নয়, হলিউড থেকেও ডাক পেয়েছিলেন এই অভিনেত্রী।

জেসমিন (Jasmine) : জেসমিন যখন বলিউডে পা রাখেন তখন অনেকেই দাবি করেছিলেন তিনি বলিউডের সুন্দরীদের টেক্কা দিয়ে অনেক দূর এগিয়ে যাবেন। কেরিয়ারের শুরুতে তিনি বি গ্রেড ছবিতে অভিনয় করতে থাকেন। ক্রমে সেখানেই তিনি দারুণ জনপ্রিয়তা পেতে শুরু করেন। তবে একটা সময় পর তিনি সব কিছু ছেড়ে দিয়ে কোথায় যেন হারিয়ে যান। শোনা যায় তিনি নাকি ভারত ছেড়ে বিদেশে চলে গিয়েছেন।

মমতা (Mamatha) : তেলেঙ্গানার মেয়ে মমতাও ভারতীয় বি গ্রেড ছবির একজন জনপ্রিয় নায়িকা। তিনি বলিউডে এসেছিলেন নায়িকা হওয়ার জন্য। প্রথমে মহেশ ভাট, মহেশ মঞ্জেরকরদের ছবিতে অনেক অডিশন দিয়েছিলেন তিনি। কোনওভাবেই অডিশনে উৎরাতে না পেরে শেষমেষ নিয়ে ছবি দুনিয়াতে পা রাখেন মমতা।

মোনালিসা (Monalisa) : ইনি হলেন একজন বাঙালি অভিনেত্রী। কলকাতার মেয়ে মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস বলিউডে এসেছিলেন ছবির নায়িকা হওয়ার আশা নিয়ে। কিন্তু খুব তাড়াতাড়িই ভোজপুরী ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়ে তার নাম। যৌনতায় ভরা ভোজপুরী ছবিই তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দেয়।

শার্লিন চোপড়া (Sherlyn Chopra) : কিছুদিন আগেই পর্ন ছবিতে কাজ করা নিয়ে আইনের ঝামেলায় জড়িয়ে পড়েন শার্লিন। বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে জোর করে নীল ছবিতে অভিনয় করানোর অভিযোগ এনেছিলেন তিনি। শালিনই ভারতের প্রথম মহিলা যিনি প্লে বয় ম্যাগাজিনের কভার পেজে মুখ দেখিয়েছিলেন।