দেহব্যবসা থেকে প্রতারণা, কুকীর্তি করে জেল খেটে বাড়ির মুখে চুনকালি দিয়েছেন এই ৪ অভিনেত্রী

Bollywood Actresses Who Were Arrested For Their Crimes : পতিতাবৃত্তি থেকে প্রতারণা, কুকর্মের জেরে জেল খেটেছেন এই ৪ বলিউড সুন্দরী

Riya Chatterjee

Updated on:

বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রির গ্ল্যামারের ঝলকে সাধারণের চোখ ঝলসে যাওয়ার উপক্রম হয় বারবার। ইন্ডাস্ট্রির নায়িকাদের বিলাসবহুল জীবনযাত্রা সব থেকে বেশি চমকে দেয়। তবে জানেন কি রুপোলি দুনিয়ার এই অভিনেত্রীদের মধ্যে কেউ কেউ আবার দাগী আসামী? এই তালিকায় এমন নায়িকাদের নাম আছে যাদের বেশ নাম ডাক রয়েছে। এক নজরে দেখে নিন এই তালিকা।

মধুবালা : ষাটের দশকের বলিউডের সবথেকে সুন্দরী অভিনেত্রী ছিলেন মধুবালা। তার রূপের প্রশংসায় আজও পঞ্চমুখ হন বলিউড প্রেমীরা। কেউ কেউ আবার তার চেহারার সঙ্গে বাংলার মহানায়িকা সুচিত্রা সেনের অনেক মিল খুঁজে পান। জানেন কি ১৯৫৭ সালে মধুবালাকে জেলের ঘানি টানতে হয়েছিল?

MADHUBALA

ওই বছর তার বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ ওঠে। বলিউডের একজন প্রযোজক অভিযোগ করেন একটি ছবির জন্য নাকি অগ্রিম টাকা নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু পরে তিনি সেই টাকা ফেরত দিতে অস্বীকার করেন। এর জন্য তার বিরুদ্ধে মামলা হয় এবং এই কারণে কয়েকদিন জেলে থাকতে হয়েছিল মধুবালাকে।

সোনালী বেন্দ্রে : বলিউডের যে সুন্দরী অভিনেত্রীরা জেলের ঘানি টেনেছিলেন তাদের মধ্যে সোনালীও আছেন। তাকে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অপরাধে গ্রেফতার হতে হয়েছিল। তিনি একটি ফটো শুটে হলুদ কুর্তা পরেছিলেন যেখানে লেখা ছিল ’ওম নমঃ শিবায়’। তাই তার বিরুদ্ধে মামলা হয় এবং তাকে কয়েকদিন জেলে থাকতে হয়।

Monica Bedi Abd Abu salem

মনিকা বেদী : বলিউড এবং টিভি ইন্ডাস্ট্রির সুন্দরী এই নায়িকাকেও জেলে থাকতে হয়েছিল। তার সঙ্গে আবু সালেম নামের এক আন্ডারওয়ার্ল্ড ডনের প্রেম ছিল। ২০০২ সালে তাকে এবং তার প্রেমিককে কালোবাজারি ব্যবসার সঙ্গে যুক্ত থাকার অপরাধে গ্রেফতার করা হয়।

SWETA BASU

শ্বেতা বসু :‌ জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী ছিলেন শ্বেতা। ‘মাকড়ি’ ছবিতে শিশু শিল্পী হিসেবে অভিনয় করে শুরু হয়েছিল তার কেরিয়ার। সেই তিনিই কি না টাকার জন্য পতিতাবৃত্তি করতে শুরু করেছিলেন। একটি হোটেল থেকে হাতেনাতে ধরা পড়ে তার দুই মাসের জেল হয়েছিল।