কোথায় হারিয়ে গেল ‘শ্রীময়ী’র বড় ছেলে জাম্বো? অভিনয় ছেড়ে এখন এই কাজ করছেন অভিনেতা

Riya Chatterjee

Published on:

বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) অভিনেতা এবং অভিনেত্রীদের মধ্যে অনেকেই বিনোদনের দুনিয়া থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন। তেমনই একজন অভিনেতা হলেন রোহিত সামন্ত (Rohit Samanta)। একসময় স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলার সুপারহিট একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। আর আজ তাকে ক্যামেরার সামনে পাওয়াই যায় না।

‘বয়েই গেল’ ধারাবাহিক দিয়ে শুরু হয়েছিল বাংলা সিরিয়ালের দুনিয়াতে রোহিত সামন্তর পথ চলা। এরপর স্টার জলসা এবং জি বাংলা মিলিয়ে মিশিয়ে একাধিক ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে থাকেন তিনি। মুখ্য ভূমিকার পাশাপাশি পার্শ্ব চরিত্রেও তার দেখা মিলেছে। কিন্তু ‘শ্রীময়ী’ (Sreemoyee) ধারাবাহিকের পর এখন আর তাকে টেলিভিশনের পর্দায় দেখা যায় না।

ROHIT SAMANTA

নায়ক থেকে খলনায়ক, কিংবা পার্শ্বচরিত্র, বিভিন্ন শেডের চরিত্রে অভিনয় করেছেন রোহিত। ইন্ডাস্ট্রিতে প্রায় এক দশকেরও বেশি সময় ধরে তিনি অভিনয় করেছেন। ‘শ্রীময়ী’ ধারাবাহিকে তাকে একরকম খলনায়কের ভূমিকাতে অভিনয় করতে দেখা গিয়েছিল। কিন্তু ধারাবাহিকের শেষের দিকে তিনি সরে এসেছিলেন।

জনপ্রিয় বাংলা সিরিয়ালের মধ্যে রোহিতের ঝুলিতে আছে ‘বয়েই গেল’, ‘সিঁদুর খেলা’, ‘গানের ওপারে’, ‘বেদের মেয়ে জ্যোৎস্না’, ‘শ্রীময়ী’ ইত্যাদি। এইসব কটি সিরিয়ালই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। যদিও রোহিত তার প্রথম সিরিয়াল ‘বয়েই গেল’তে অর্জুন হয়ে সব থেকে বেশি প্রশংসা পেয়েছিলেন। এখানে বাসবদত্তা চ্যাটার্জীর সঙ্গে তার জুটি দর্শকরা আজও মনে রেখেছেন।

ROHIT SAMANTA 1

উল্লেখ্য, বাসবদত্তা এখন সিনেমার পর্দাতে কাজ করছেন। কিন্তু রোহিত এখন কোথায়? কেন তাকে আর টিভির পর্দায় দেখা যাচ্ছে না? যারা রোহিতকে নিয়ে জানতে চান তাদের জন্য একটা দুঃসংবাদ আছে। কারণ অভিনেতা অভিনয় ছেড়ে দিয়েছেন বলেই শোনা যাচ্ছে। এখন আর তিনি অভিনয় করবেন না। বরং প্রযোজনাকে নতুন পেশা হিসেবে বেছে নিয়েছেন।

ROHIT SAMANTA 1

রোহিত সামন্ত ‘মিসিং স্ক্রু’ নামে একটি প্রযোজনা সংস্থা খুলেছেন। এই সংস্থা এরই মধ্যে স্টার জলসাতে একটি সিরিয়াল প্রযোজনাও করে ফেলেছে। কনীনিকা ব্যানার্জীকে নিয়ে সেই সিরিয়ালের নাম ছিল ‘আয় তবে সহচরী’। সেই সঙ্গে ‘গোরা’, ‘মৌচাক’, ‘ইন্দু’, ‘মোহমায়া’র মত একাধিক ওয়েব সিরিজেরও প্রযোজনা করেছেন তিনি।