মা কালীর চরিত্রে নিখুঁত অভিনয়! দর্শকদের মুগ্ধ করেছেন এই ৪ অভিনেত্রী

কালী মায়ের চরিত্রে অসাধারণ অভিনয়, দর্শকদের মন জয় করে নিয়েছেন এই ৪ অভিনেত্রী

Riya Chatterjee

Published on:

Bengali Mega Serial : সাংসারিক কুটকাচালি এবং পরকীয়া মূলক গল্পের মাঝে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রি মাঝে মধ্যেই কিছু ভক্তিমূলক সিরিয়াল আনে। এই সিরিয়ালগুলো দর্শকরা দেখতে খুবই পছন্দ করেন। বাংলার বেশ কিছু সিরিয়ালে মা কালী (Maa Kali) -র ভূমিকাতে অভিনয় করে বেশ কিছু অভিনেত্রী জনপ্রিয়তা পেয়েছেন।

এই অভিনেত্রীরা তাদের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে ভক্তিভাবের সঞ্চয় করেছেন। এখন মা কালী হিসেবে সবার আগে এই অভিনেত্রীদের মুখ ভেসে উঠবে চোখের সামনে। এক নজরে দেখে নিন এই তালিকায় কারা রয়েছেন। এদের মধ্যে আপনার পছন্দের নায়িকা কে?

Tanushree Bhattacharya Bose

তনুশ্রী ভট্টাচার্য বসু (Tanushree Bhattacharya Bose) : এই তালিকাতে সবার আগে নাম থাকবে তনুশ্রীর। তিনি জি বাংলাতে করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালে মা কালীর ভূমিকাতে অভিনয় করেছিলেন। দর্শকরা তাকে এই চরিত্রের জন্য এতটাই গ্রহণ করেছিলেন যে পরবর্তীকালে গৌরী এলো সিরিয়ালেও তনুশ্রীকে কালী মায়ের ভূমিকাতে দেখা দিয়েছে।

নবনীতা দাস (Nabanita Das) : স্টার জলসাতে মহাপীঠ তারাপীঠ সিরিয়ালটির জনপ্রিয়তা কিছু কম ছিল না। এই সিরিয়ালে বামাক্ষ্যাপার তারা মায়ের ভূমিকাতে অভিনয় করেন নবনীতা দাস। নবনীতা এই চরিত্রের জন্য অনেক প্রশংসা পান দর্শকদের থেকে।

Payel De

পায়েল দে (Payel De) : বর্তমানে স্টার জলসাতে রামপ্রসাদ নামের একটি ভক্তিমূলক সিরিয়ালের সম্প্রচার হচ্ছে। এই সিরিয়ালে অভিনয় করছেন পায়েল দে। তাকে এখানে মা কালীর চরিত্রে দেখা যাচ্ছে। এই সিরিয়ালের হাত ধরে বহু বছর পর আবার কামব্যাক করলেন অভিনেত্রী।

আরও পড়ুন : ৮ বছর পর পর্দায় ফিরছেন জি বাংলার জনপ্রিয় অভিনেত্রী! খুশিতে আত্মহারা দর্শকরা

Madhubani Goswami

আরও পড়ুন : বিয়ের আগে কী করতেন সোনিয়া গান্ধী? সত্যিটা জানলে চমকে যাবেন

মধুবনী গোস্বামী (Madhubani Goswami) : মধুবনী গোস্বামীও বাংলা সিরিয়ালের একজন জনপ্রিয় অভিনেত্রী। তাকে বর্তমানে সান বাংলার নতুন সিরিয়াল ‘শ্যামা’তে দেখা যাচ্ছে। এই সিরিয়ালে তিনিও মা কালীর ভূমিকাতে ধরা দিয়েছেন।