জামাইবাবুর দিকে কুনজর! সিরিয়ালের এই ৫ ‘বেহায়া’ বোনকে সহ্য করতে পারে না দর্শকরা

জামাইবাবুর দিকে নজর! বোনের সংসার ভেঙে ‘বেহায়া বোন’ তকমা পেয়েছেন এই অভিনেত্রীরা

Riya Chatterjee

Published on:

Bengali Mega Serial : ভাই-বোনের সম্পর্ক খুবই মধুর। বিশেষ করে দিদি এবং বোন একে অপরের সবথেকে ভালো বন্ধু হয়ে উঠতে পারেন। তবে বাংলা সিরিয়ালের গল্পে এমন বেশ কিছু বোনের দেখা মেলে যারা হিংসের বশে নিজের বোনের ক্ষতি করতে চায়। বিশেষ করে বোনের বরদের প্রতি এদের কু-দৃষ্টি রয়েছে। দর্শকরা দুচোখে সহ্য করতে পারেন না এমন বোনেদের। একনজরে দেখে নিন তালিকায় কারা রয়েছে।

ময়ূরী (Mayuri) : ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিকের ময়ূরী তার বোন মেঘের সবথেকে বড় শত্রু। মেঘের বর নীলকে নিজের করে পাওয়ার জন্য একের পর এক ষড়যন্ত্র করে চলেছে সে। তার জন্যই নীল এবং মেঘের সংসার ভেঙেছে। কিন্তু মেঘ নিজের রক্ত দিয়ে ছোটবেলা থেকে ময়ূরীকে বাঁচিয়ে রেখেছে।

Icche Nodi

তিতির (Titir) : ইচ্ছেনদী (Icche Nodi) সিরিয়ালের তিতিরকে মনে আছে নিশ্চয়ই? সেও তার বোন মেঘলাকে সহ্য করতে পারত না। বিশেষ করে মেঘলার জীবনে যখন অনুরাগ এল তখন বোনের ভালোবাসাকে কেড়ে নেওয়ার জন্য তিতির উঠে পড়ে লেগেছিল।

চড়ুই (Chorui) : স্টার জলসার ‘ধুলোকণা’ (Dhulokona) সিরিয়ালের চড়ুইয়ের চরিত্রটাও ছিল এই রকমই। সে তার বোন ফুলঝুরির ভালোবাসা লালনকে কেড়ে নেওয়ার জন্য অনেক ষড়যন্ত্র করে। এমনকি লালনকে সে বিয়েও করে নেয় ঠকিয়ে।

Pilu

রঞ্জা (Ranja) : জি বাংলার পিলু (Pilu) ধারাবাহিকের রঞ্জাও রয়েছেন এই তালিকাতে। প্রথমে দেখানো হয়েছিল পিলু এবং আহিরের সম্পর্ক ভাঙ্গার চেষ্টা করছে সে। পিলু ছিল রঞ্জার সৎ বোন। যদিও পরে অবশ্য রঞ্জা ভালো হয়ে যায়। পিলু ও আহিরের সঙ্গে তার ভালো বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে।

আরও পড়ুন : দুর্গাপুজোয় ফিতে কেটে কোন সেলিব্রিটি কত টাকা পায়? জানলে চমকে যাবেন

Gaatchora

আরও পড়ুন : রূপে দিদিকেও ১০ গোল দেবে, রইল শ্রীদেবীর বোনের ছবি গ্যালারি এবং আসল পরিচয়

দ্যুতি (Dyuti) : ‘গাঁটছড়া’ (Gaatchora) সিরিয়ালের দ্যুতির কথা এখানে না বললেই নয়। তার সঙ্গে প্রথমে ঋদ্ধিমানের বিয়ে ঠিক হয়েছিল। কিন্তু সে পালিয়ে গিয়ে ঋদ্ধিমানের ভাই রাহুলকে বিয়ে করে নেয়। ঋদ্ধিমানের সঙ্গে বিয়ে হয়ে যায় তার ছোট বোন খড়ির। বিয়ের পর একই বাড়িতে গিয়ে ছোট বোনকে সে কিছু কম জ্বালায়নি।