মিঠাই থেকে রঞ্জা, পার্শ্বচরিত্রে ঝড় তুলে রাতারাতি নায়িকার জায়গা ছিনিয়ে নিয়েছেন এই ৪ অভিনেত্রী

সৌমিতৃষা থেকে ইধিকা, পার্শ্বচরিত্র থেকে নায়িকা হয়ে তাক লাগিয়ে দিয়েছেন বাংলা সিরিয়ালের এই অভিনেত্রীরা

4 Bengali Mega Serial Actress Who Started Career In Side Role But Next Become Main Lead

বাংলা টেলিভিশনের নায়ক এবং নায়িকা ছাড়াও পার্শ্বচরিত্রে অভিনয় করেন বেশ কিছু তারকা। এদের মধ্যে কেউ কেউ পার্শ্ব চরিত্রের জন্যই টাইপ কাস্ট হয়ে যান। তবে বাংলা টেলিভিশনে এমন বহু নায়ক এবং নায়িকা রয়েছেন যারা কিন্তু একসময় পার্শ্ব চরিত্র দিয়েই তাদের কেরিয়ার শুরু করেছিলেন। তারপর অভিনয় গুনে তারা ছিনিয়ে নেন নায়ক-নায়িকা হওয়ার সুযোগ। আজ এই প্রতিবেদনে রইল তাদের তালিকা (4 Bengali Mega Serial Actress Who Started Career In Side Role)।

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) : এই তালিকায় সবার প্রথমে যার নাম উঠে আসবে তিনি হলেন সৌমিতৃষা। বাংলা সিরিয়ালের এই অভিনেত্রী ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। তারপর তিনি ‘গোপাল ভাঁড়’, ‘জয় কালী কলকাত্তাওয়ালী’র মত আরও বেশ কিছু সিরিয়ালে সাইড রোলে অভিনয় করেছেন।

২০১৯ সালে সৌমিতৃষা ‘কনে বউ’ সিরিয়ালে প্রথমবার নায়িকার ভূমিকায় অভিনয়ের সুযোগ পান। সেই সিরিয়ালটি শেষ হতে না হতেই জি বাংলার ‘মিঠাই’ সিরিয়ালের সুযোগ আসে তার হাতে। তারপর বাকিটা ইতিহাস হয়ে দাঁড়ায়। বর্তমানে বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন সৌমিতৃষা। ‘মিঠাই’ তাকে খ্যাতির শিখরে পৌঁছে দিয়েছে।

রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee) : রুশা চট্টোপাধ্যায় তার কেরিয়ার শুরু করেছিলেন স্টার জলসার ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের হাত ধরে। এই সিরিয়ালে তিনি নায়িকা ললিতার বোন লাবণ্যর চরিত্রে অভিনয় করেছিলেন। তারপর ‘তোমায় আমায় মিলে’ সিরিয়ালে উষসী চরিত্রে অভিনয় করে তিনি রাতারাতি জনপ্রিয়তা পান।

ইধিকা পাল (Idhika Paul) : ইধিকা পালও পার্শ্বচরিত্র দিয়েই তার কেরিয়ার শুরু করেছিলেন। ‘কপালকুণ্ডলা’ সিরিয়ালে একটি বিশেষ চরিত্রে তিনি অভিনয় করেছিলেন। তারপর সেখান থেকে জি বাংলার ‘রিমলি’ সিরিয়ালে নায়িকার ভূমিকায় অভিনয়ের সুযোগ পান তিনি। এরপর ‘পিলু’ সিরিয়ালে খলনায়িকা হিসেবে এন্ট্রি নিলেও পরবর্তীতে নায়িকার জায়গা দখল করে নেন তিনি।

রুকমা রায় (Rooqma Roy) : নায়িকা থেকে খল নায়িকা, পার্শ্ব চরিত্রেও দারুণ হিট রুকমা রায়। ‘প্রতিদান’, ‘খড়কুটো’, ‘বাঘবন্দী খেলা’, ‘দেশের মাটি’ সিরিয়ালে তিনি পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়া তিনি ‘কিরণমালা’, ‘কুন্দ ফুলের মালা’, ‘লালকুঠি’ সিরিয়ালে নায়িকার ভূমিকায় অভিনয় করেন।