পুজোর আগেই হইচই ধামাকা, ২৫ টি নতুন সিরিজ আনছে বাংলার এক নম্বর ওটিটি প্ল্যাটফর্ম

হইচইতে আসছে ২৫ টি নতুন ওয়েব সিরিজ, রাজ-শুভশ্রীর সঙ্গে থাকছেন আর কে কে

একগুচ্ছ নতুন ওয়েব সিরিজ আনতে চলেছে জনপ্রিয় বাংলা ওটিটি মাধ্যম হইচই (Hoichoi)। পুজো আসতে হাতে মাত্র কয়েকটা দিনই বাকি। হইচই সিজন ৬ এর ঘোষণা হয়ে গেল এখনই। নতুন এবং দ্বিতীয় সিজন মিলে হইচই মোট ২৫টি ওয়েব সিরিজ (25 New Bengali Web Series On Hoichoi) আনার ঘোষণা করেছে। অর্থাৎ এবারের উৎসব হতে চলেছে আরও বেশি।

বাংলার দর্শকদের কাছে হইচইয়ের বেশ জনপ্রিয়তা রয়েছে। আসলে পশ্চিমবঙ্গ এবং ওদিকে বাংলাদেশের নানা কন্টেন্ট এই প্ল্যাটফর্মে পাওয়া যায়। তাই হইচইতে কখন কোন সিরিজ কিংবা ছবি আসছে তা জানার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। আর এবার তো ২৫ টা নতুন ওয়েব সিরিজ আসার ধামাকা খবর দিয়েছে হইচই। দর্শকরা তাই দারুণ খুশি।

কোন কোন ওয়েব সিরিজ আছে এই তালিকাতে? হইচই জানিয়েছে এই ২৫ টি আসন্ন ওয়েব সিরিজের নাম। তালিকায় রয়েছে, ‘ইন্দুবালা ভাতের হোটেল’, ‘ত্রৈলোক্য’, ‘সম্পূর্ণা-দ্য ফাইনাল চ্যাপ্টার’, ‘যোগসূত্র’, ‘দ্য বেঙ্গল স্ক্যাম- বিমা কাণ্ড’, ‘জাতিস্মর’, ‘ইন্দু টু’, ‘প্রফেসর ভূতনাথ’, ‘মিস্টার কলকাতা’, ‘বোধ’, ‘মন্টু পাইলট-থ্রি’, ‘গোরা -টু’, ‘হ্যালো রিমেমবার মি’, ‘মহানগর-অন্তিম পর্ব’, ‘হস্টেল ডেজ’, ‘কাইজার -টু’, ‘একেন বাবু- সিক্স’, ‘ফেলুদা ভূস্বর্গ ভয়ঙ্কর’, ‘বোধন’, ‘ব্যোমকেশ ও পিঞ্জরাপোল’, ‘ডি এম মল্লিকা’, ‘গভীর জলের মাছ’, ‘সরকার’ এবং ‘শ্রীকান্ত-টু’।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

এই তালিকা থেকে বোঝা যাচ্ছে আগের বেশ কিছু ওয়েব সিরিজের পরবর্তী সিজন আনা হতে চলেছে। এর মধ্যে কোনও কোনও ওয়েব সিরিজের আগের সিজন এসেছিল প্রায় এক বছর আগে। সেই হিসেবে দর্শকদের দীর্ঘ প্রতীক্ষার অবসান হতে চলেছে। এই দফায় সব থেকে বেশি নজর কাড়বে ভারতের প্রথম মহিলা সিরিয়াল কিলারের গল্প ‘ত্রৈলোক্য’।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

সেইসঙ্গে হইচই এর ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর হাত ধরে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী প্রথম পা রাখতে চলেছেন ওটিটিতে। ইতিমধ্যেই সেই সিরিজের প্রথম লুক এসেছে প্রকাশ্যে। ছবিতে ৭৫ বছর বয়সে শুভশ্রীকে দেখে চমকে গিয়েছিলেন নেটিজেনরা। সেই সঙ্গে তালিকায় থাকছে সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ফেলুদা সিরিজ ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’। সেই সঙ্গে থাকছে গোয়েন্দা ব্যোমকেশও।