প্রসেনজিৎ ঋতুপর্ণার ছেলে থেকে জিতের মেয়ে, টলিউডের ভবিষ্যৎ প্রজন্ম এরাই

প্রসেনজিৎ-ঋতুপর্ণার ছেলে, জিতের মেয়ে, এই ১০ স্টারকিড টলিউডের হবু সুপারস্টার

তারকা বাবা-মায়ের সন্তান হলে সেই স্টার কিডের পক্ষে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করা বেশ সহজ হয়। বলিউড এবং টলিউডে এর নজির রয়েছে। এই মুহূর্তে টলিউডের ভবিষ্যৎ প্রজন্ম অভিনয়ে আসার জন্য নিজেদের প্রস্তুত করছেন। এক নজরে দেখে নিন টলিউডের সেই ১০ জন স্টার কিডের (Tollywood 10 Star Kid) তালিকা যাদের উপরে নির্ভর করছে টলিউডের ভবিষ্যৎ।

তৃষাণজিৎ চট্টোপাধ্যায় (Trishanjit Chatterjee) : খোদ ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছেলে বলে কথা! ইন্ডাস্ট্রিতে তার তো আলাদাই কদর রয়েছে। প্রসেনজিৎ এবং অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের ছেলে তৃষাণজিৎও বাবা-মায়ের মতই অভিনয়ে আসার প্রস্তুতি নিচ্ছেন। তিনি আবার কোয়েল মল্লিকের অনেক বড় ভক্ত।

নবন্যা মদনানি (Navanya Madnani) : জিতেন্দ্র মদনানির একমাত্র কন্যা নবন্যা। তবে এভাবে বললে হয়তো অনেকেই তাকে চিনবেন না। জিতেন্দ্র অর্থাৎ টলিউড সুপারস্টার জিৎ ও মোহনা রতলানির কন্যা নবন্যা আবার অমিতাভ বচ্চনের বড় ফ্যান। জিতের ছোট্ট মিষ্টি মেয়ে ভবিষ্যতে বড় মাপের অভিনেত্রী হবে, এমনই আশা রাখেন জিতের অনুগামীরা।

Actor Jeet take a ride on Merry go Round with Daughter Navanya

অঙ্কন চক্রবর্তী এবং ঋষনা নিয়া চক্রবর্তী (Ankan Chakraborty and Rishona Niya Chakraborty) : টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর দুই সন্তান। তার মেয়ে ঋষনা আবার সংগীত অনুরাগী। দাদার থেকে অনেক উৎসাহ পায় সে। অঙ্কন আবার তার বোনের মধ্যে করিনা কাপুরের মিল খুঁজে পায়! নির্দিষ্ট সময় পর ঋতুপর্ণার দুই সন্তানই অভিনয় জগতে পা রাখতে পারেন।

হিয়া চট্টোপাধ্যায় (Hiya Chatterjee) : হিয়া চট্টোপাধ্যায় টলিউড অভিনেতা শাশ্বত চ্যাটার্জীর কন্যা। বাবার অভিনীত সব ছবির মধ্যে ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘কাহানি’ ছবির বব বিশ্বাস চরিত্রটি তার বিশেষ পছন্দ।

সারা সেনগুপ্ত এবং জারা সেনগুপ্ত (Sara Sengupta and Zara Sengupta) : যীশু সেনগুপ্তের ২ কন্যা সারা এবং জারা তাদের বাবার নয়নের মনি। তার বড় মেয়ে সারা ইতিমধ্যেই সৃজিত মুখোপাধ্যায়ের ‘উমা’ হাত ধরে টলিউডের পা রেখেছেন। ভবিষ্যতে এই দুই বোনের টলিউডের আসাটা কেবল সময়েরই অপেক্ষা।

ময়ূরাক্ষী চট্টোপাধ্যায় (Mayurakshi Chatterjee) : আবির চ্যাটার্জি এবং নন্দিনী চ্যাটার্জির একমাত্র কন্যা ময়ূরাক্ষী। আবির তার মেয়ের খুব ভালো বন্ধু। আবিরের মেয়ে এখন খুবই ছোট, বড় হয়ে সে বাবার পেশা বেছে নেয় কিনা সেটাই এখন দেখার।

মুসকান আলি (Muskan Ali) : একাধারে অভিনেতা, সঞ্চালক, কমেডিয়ান এবং রেডিও জকি হিসেবে পরিচিতি পেয়েছেন মীর আফসার আলি। তার এবং ডক্টর সোমা ভট্টাচার্যের একমাত্র মেয়ে হলেন মুসকান।

অন্বেষা সেন (Anwesha Sen) : অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের একমাত্র অবলম্বন তার মেয়ে অন্বেষা। মা ও মেয়ে দুজনেই খুব ভালো বন্ধু। স্বস্তিকা একা হাতে মেয়েকে মানুষ করছেন। স্বস্তিকার অনুরাগীরা চান তার মেয়েও মায়ের মত অভিনয় জগতে পা রাখুন।