একেবারে যেন বাবা-মায়ের মুখ কেটে বসানো, বাবা-মায়ের হুবহু জেরক্স কপি এই ১০ তারকা সন্তান

শাহরুখপুত্র আব্রাম থেকে সাইফপুত্র তৈমুর, বাবা মায়ের হুবহু জেরক্স কপি এই ১০ তারকা সন্তান

বলিউড তারকাদের পাশাপাশি তাদের সন্তানরাও কিন্তু নেটিজেনদের কাছে সেলিব্রিটি। সাইফিনার পুত্র তৈমুর থেকে শুরু করে শাহরুখ-গৌরির ছোট ছেলে আব্রামের জনপ্রিয়তা কার্যত তাদের বাবা-মায়েদের কাছ থেকে কিছু কম নয়। বিশেষত তারকা সন্তানদের মুখের সঙ্গে তাদের বাবা-মায়ের মুখের মিল খুঁজে পেলে আরও বেশি খুশি হন দর্শকরা। বলিউডে এমন ১০ জন তারকা সন্তানের খোঁজ পাওয়া গিয়েছে যাদের বাবা-মায়েদের ছেলেবেলার জেরক্স কপি (Bollywood Celebrities Kids Look Alike Their Parents) বলেই দাবি করেন নেটিজেনরা। এক নজরে দেখে নিন এই তালিকা।

আব্রাম খান (Abram Khan) : শাহরুখ খান এবং গৌরী খানের সব থেকে ছোট সন্তান আব্রামের কিউটনেস মুগ্ধ করে নেটিজেনদের। তার গোলগাল চেহারা আর গালের টোলের মধ্যে নেটিজেনরা কোথাও যেন শাহরুখের ছাপ খুঁজে পান। এমনকি শাহরুখের ছোট বেলার ছবির পাশে আব্রামের ছবি রেখে দুজনের মধ্যে অনেক মিল খুঁজে পেয়েছেন শাহরুখ ভক্তরা। তাই আব্রামকে ভালোবেসে তারা নাম দিয়েছেন ‘জুনিয়র বাদশা’।

তৈমুর আলি খান পতৌদি (Taimur Ali Khan Pataudi) : পতৌদি নবাব বংশের লিটল প্রিন্স তৈমুর তো রীতিমতো সেলিব্রিটি। জন্মের পর থেকেই নেটিজেনদের নয়নের মণি সে। নেটিজেনরা দাবি করেন তার চেহারা একেবারে তার মা করিনা কাপুরের মত। ছোটবেলায় বেবো যেমন দেখতে ছিলেন, তৈমুর এখন সেরকমই দেখতে।

ইব্রাহিম খান (Ibrahim Ali Khan Pataudi) : তৈমুর যেমন তার মা করিনার মতো দেখতে তেমনই সেইফের বড় ছেলে ইব্রাহিম আবার হুবহু তার বাবার জেরক্স কপি। সেইফের ছোটবেলার ছবি এবং ইব্রাহিমের ছোটবেলার ছবি দেখে কার্যত দুজনকে আলাদা করে চেনা বেশ মুশকিল।

Sara Ali Khan Speaks on Saif Ali Khan and Amrita Singh Divorce

সারা খান (Sara Ali Khan Pataudi) : পতৌদি নবাব বংশের সবথেকে বড় সন্তান তথা সেইফ এবং অমৃতার বড় মেয়ে সারাকে অবিকল তার মা অমৃতার মতই দেখতে। তার চোখের চাহনি থেকে মুখের হাসি সবকিছুর মধ্যেই অমৃতার ছাপ খুঁজে পাওয়া যায়।

আরাধ্যা বচ্চন (Aradhya Khan) : ঐশ্বর্য রাই বচ্চনের মেয়ে আরাধ্যাও হুবহু মায়ের মতই দেখতে। বিশ্বসুন্দরীর ছোটবেলার ছবি এবং আরাধ্যার বর্তমান ছবি পাশাপাশি রাখলে মিল স্পষ্ট ধরা পড়ে।

আজাদ রাও খান (Azad Rao Khan) : আমির খানের সন্তান আজাদের চেহারার মধ্যেও তার বাবার সুস্পষ্ট ছাপ রয়েছে। আজাদ এবং আমিরের ছোটবেলার ছবি একেবারে একই রকম।

নিতারা কুমার (Nitara Kumar) : অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খান্নার মেয়ে নিতারা একেবারেই তার মায়ের চেহারা পেয়েছে। তার চোখ এবং মুখশ্রীর মধ্যে টুইঙ্কেলের ছাপ রয়েছে।

আরিয়ান খান (Aryan Khan) : শাহরুখের ছোট বেলার ছবির সঙ্গে আরিয়ান খানেরও বেশ মিল খুঁজে পাওয়া যায়। তবে শুধু ছোটতেই নয়, আরিয়ান বড় হওয়ার পরেও তার বাবার মত দেখতে হয়েছেন।