মহাচমক ধূলোকণায়! লালন-ফুলঝুরির ডিভোর্সের পর এল চমকে দেওয়ার মত খবর, দর্শকদের মাথায় পড়লো বাজ

লালন-ফুলঝুরির ডিভোর্সের পরই এল চমকে দেওয়ার মত খবর! ধূলোকণার নতুন প্রোমো দেখে দর্শকদের মাথায় হাত

Dhulokona New promo released showing fuljhuri is pregnant

স্টার জলসার (Star Jalsha) ধূলোকণা (Dhulokona) ধারাবাহিকটিতে বিগত কয়েকদিন ধরে এই পরকীয়া দেখানোর জন্য লেখিকা লীনা গাঙ্গুলীর সমালোচনা করছিলেন দর্শকরা। ধারাবাহিকে বারবার লালনের সঙ্গে অন্য মেয়েদের সম্পর্ক, বিয়ে, লাল-ফুলের ডিভোর্স সব দেখতে দেখতে দর্শকরা ক্রমশ আগ্রহ হারিয়ে ফেলেছিলেন। আর এখন তো লালনের চরিত্র নিয়েও সন্দেহ দেখা দিয়েছে তাদের মনে। তিতিরের প্রেমে এমনই পাগল হয়েছে লালন যে ফুলঝুরিকে ছেড়েই দিয়েছে একেবারে।

লালনের চরিত্রের এমন পরিবর্তন মেনে নিতে পারছিলেন না দর্শকরা। সিরিয়ালের নায়ক কেন পরকীয়া করবে? লালন-ফুলঝুরির মিল দেখতেই তারা বেশি পছন্দ করেন। দর্শকরা চান যাতে অবিলম্বে লালন আবার ফুলঝুরির কাছে ফিরে আসে। এদিকে আবার এরই মধ্যে গল্পে অঙ্কুরের প্রত্যাবর্তন হয়েছে। লালন-ফুলঝুরির বিয়ে দিয়ে সে চলে গিয়েছিল বিদেশে। তবে ফুলঝুরির জীবনের এই বিপদের দিনে সে আবার ফিরে এসেছে।

অঙ্কুর ফিরে আসাতে দর্শকরা বেশ খুশি হয়েছিলেন। তারা ভাবছিলেন এবার হয়তো লালনকে ভুলে অঙ্কুরের সঙ্গে নতুন জীবন শুরু করবে ফুলঝুরি। তেমনটা হলে খুশিই হতেন দর্শকরা। তবে লেখিকা কিছু আলাদাই লিখে রেখেছেন। এরই মধ্যে লীনা গাঙ্গুলী দর্শকদের জন্য রীতিমত বোমা ফাটালেন। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধুলোকণার নতুন প্রোমো। সেখানে মিলেছে এক সাংঘাতিক খবর। মা হতে চলেছে ফুলঝুরি।

দর্শকরা মাঝে অনুমান করতে শুরু করেছিলেন লালনের সঙ্গে তিতিরের মাখামাখি যেভাবে বাড়ছে তাতে হয়তো তিতির মা হবে। তবে সেই অনুমানকে ভুল প্রমাণ করে দিয়ে ফুলঝুরির জীবনে সুখবর নিয়ে এলেন লেখিকা। ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে ফুলঝুরিকে দেখার জন্য বাড়িতে ডাক্তার এসেছেন। তিনি তাকে পরীক্ষা করে জানিয়ে দেন সে মা হতে চলেছে।

তবে ফুলঝুরির জীবনে এই সুখবর এল লালনকে সে হারিয়ে ফেলার পর। তাদের মধ্যে ডিভোর্স হয়ে গিয়েছে কিছুদিন আগেই। এমতাবস্থায় এই প্রোমোতে প্রশ্ন ছুঁড়ে দেওয়া হয়েছে, “এই সুখবরই কি ফুলজুরির জীবনে লালনকে তার কাছে নিয়ে আসবে?” এই একই প্রশ্ন এখন দর্শকদের মনে ঘুরছে। যদিও দর্শকদের একাংশ মনেপ্রাণে চেয়েছিলেন লালনকে ভুলে ফুলঝুরি তার নতুন জীবন শুরু করুক।

কেউ কেউ এখনও চাইছেন, লালনের পরিচয়ে নয়, ফুলঝুরি বরং নিজের পরিচয় নিজের সন্তানকে মানুষ করুক। আবার তারা এও চাইছেন ফুলঝুরি যেন লালনকে উচিত শিক্ষা দিতে অঙ্কুরকে বিয়ে করে। তবে আচমকা ফুলঝুরির জীবনে এই সুখবর দেখা দিতে বেশ অবাকই হয়েছেন ভক্তরা। কেউ কেউ বলছেন বাংলা সিরিয়ালে এখন প্রেগনেন্সির ট্র্যাক চলছে। মিঠাই-দীপার পর এখন ফুলঝুরিও নাকি মা হবে!