৯৯% মানুষ জানেন না বলিউডের ১০ সেলিব্রিটি আসলে ভাই বোন

ভাইবোন মিলে একসঙ্গে করছেন অভিনয়, বলিউডের এই ১০ সেলিব্রিটি আসলে ভাই-বোন

বলিউডে বংশপরম্পরায় যারা অভিনয়ের সঙ্গে যুক্ত এমন পরিবারের মধ্যে রয়েছে অমিতাভ বচ্চনের পরিবার, রাজ কাপুরের পরিবার, অনিল কাপুরের পরিবার এবং শর্মিলা ঠাকুরের পরিবার। বলিউডের এই তারকা পরিবারের বংশধররা বড় হয়ে অভিনয়ে এসেছেন অনেকেই। এদের মধ্যে অনেকেরই রয়েছে ভাই-বোনের সম্পর্ক। এক নজরে চিনে নিন এই বলিউড তারকাদের ভাই-বোন (Bollywood celebrity brother and sisters) কারা।

অভিষেক বচ্চন এবং শ্বেতা বচ্চন নন্দা (Abhishek Bachchan and Shweta Bachchan Nanda) :  অমিতাভ বচ্চন ও জয়া ভাদুড়ির দুই সন্তান অভিষেক বচ্চন ও শ্বেতা বচ্চন নন্দা। বড় হয়ে অভিষেক এসেছেন সিনেমার দুনিয়াতে। কিন্তু শ্বেতা অভিনয়ের পেশাকে আপন করে নেননি। শ্বেতা বয়সে অভিষেকের থেকে বড় হলে কি হবে, এই দুই ভাই বোন ছোট থেকেই একে অপরের ‘ক্রাইম পার্টনার’। তাদের দুজনের সম্পর্কের ভিত ভীষণই মজবুত।

সোনম কাপুর এবং হর্ষবর্ধন কাপুর (Sonam Kapoor and Harshvardhan Kapoor) : অনিল কাপুরের দুই সন্তান সোনম এবং হর্ষবর্ধন দুজনেই বলিউডে পা রেখেছেন অনেক আগে। অভিনয় নিয়ে খুব একটা চর্চা না হলেও এই দুই ভাই বোনের ফ্যাশন সেন্স, স্টাইল স্টেটমেন্ট আলাদা করে দাগ কেটেছে নেটিজেনদের চোখে। ভাইয়ের সঙ্গে দিদি সোনমের সম্পর্কটা ভারী মিষ্টি।

সইফ আলি খান এবং সোহা আলি খান (Saif Ali Khan and Soha Ali Khan) : পতৌদি নবাব বংশের এই দুই ভাই-বোনও মা শর্মিলা ঠাকুরের মত অভিনয়টাকেই পেশা করে নিয়েছেন। তাদের আরও এক বোন রয়েছেন যার নাম সাবা আলি খান। দাদা হিসেবে সইফ সর্বদা তার দুই বোনের খেয়াল রাখেন। বোনদের পাশে সব সময় থেকে তাদের আগলে রেখেছেন সইফ।

সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান (Sara Ali Khan and Ibrahim Ali Khan) : সইফ আলি খান এবং অমৃতা সিংয়ের দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম আলি খানও রয়েছেন এই তালিকায়। সারা এবং ইব্রাহিমের মধ্যে সম্পর্কটাও আর পাঁচজন ভাইবোনের মতই ভীষণ মিষ্টি। তবে শুধু ইব্রাহিমের সঙ্গেই নয়, সারা তার দুই সৎভাই অর্থাৎ সইফ-করিনার দুই সন্তান তৈমুর এবং জাহাঙ্গীরকেও ভীষণ ভালবাসেন।

অর্জুন কাপুর এবং জাহ্নবী কাপুর (Arjun Kapoor and Janhavi Kapoor) : বলিউডের এই দুই তারকা একে অপরের সৎ ভাই বোন। অর্জুন কাপুর পরিচালক বনি কাপুরের প্রথম পক্ষের সন্তান। অন্যদিকে জাহ্নবী এবং খুশি হলেন বনির দ্বিতীয় পক্ষ অর্থাৎ শ্রীদেবীর সন্তান। সম্পর্কের টানাপোড়েন কাটিয়ে অবশ্য অর্জুন এবং জাহ্নবীর সম্পর্কটা বেশ মজবুত।

শ্রদ্ধা কাপুর এবং সিদ্ধার্থ কাপুর (Sraddha Kapoor and Sidharth Kapoor) : শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুরকে তো সকলেই চেনেন। ‘আশিকি টু’ অভিনেত্রী বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। তবে শক্তি কাপুরের ছেলে সিদ্ধার্থ কাপুরকে চেনেন? কিছুদিন আগেই মাদক মামলায় জড়িয়ে পুলিশের মামলায় ফেঁসে গিয়েছিলেন সিদ্ধার্থ। তবে দিদি শ্রদ্ধার সঙ্গে তার সম্পর্ক কিন্তু দারুণ।