হাতে নেই কাজ, ‘মন ফাগুনে’র ঋষি-পিহু এখন কী করছেন জানলে অবাক হবেন

হাতে নেই কাজ, অভিনয় ছেড়ে মন ফাগুনের অভিনেতারা এখন কী করছেন

Pihu and Rishi will get to know each other New twist on Mon Phagun

বেশ কয়েক মাস হয়ে গেল, স্টার জলসাতে (Star Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিকের সম্প্রচার বন্ধ হয়ে গিয়েছে। একেবারে আনকোরা নতুন জুটিকে নিয়ে গত বছরের মাঝামাঝি সময়ে শুরু হয়েছিল। ‘মন ফাগুন’ (Mon Phagun) নামের একটি রোমান্টিক সিরিয়াল। যেখানে পিহু এবং তার টুবাইদার ছোটবেলার প্রেমের কাহিনী দর্শকদের মনে গেঁথে যায়। বড় হয়ে পিহু-ঋষির কেমিস্ট্রিটাও ছিল জমজমাট। দর্শকরা ভালবেসে তাদের নাম দিয়েছিলেন ‘পিহুরাজ’।

কিন্তু টিআরপিতে এঁটে উঠতে না পেরে শেষমেষ ‘মন ফাগুন’কে বিদায় নিতেই হল। তার বদলে এখন ‘মাধবীলতা’র সম্প্রচার হচ্ছে। কিন্তু নিজেদের পছন্দের জুটিকে ভীষণ মিস করছেন দর্শকরা। এই ধারাবাহিক যে আচমকাই বন্ধ হয়ে যাবে তা আশাও করতে পারেনি তারা। ধারাবাহিকের নায়ক নায়িকা অর্থাৎ শন ভট্টাচার্য (Sean Banerjee) এবং সৃজলা গুহকে (Srijla Guha) আবারও একসঙ্গে জুটি বেঁধে নতুন ধারাবাহিকে তারা দেখতে চান।

কিন্তু আপাতত এখনই তাদের নিয়ে নতুন কোনও ধারাবাহিকের খবর আসেনি। স্টার জলসা, জি বাংলা মিলিয়ে অন্তত ৬টি নতুন ধারাবাহিকের ঘোষণা হয়েছে। এই ধারাবাহিকের হাত ধরে বহু পুরনো তারকারা আবার পর্দায় ফেরার সুযোগ পাচ্ছেন। কিন্তু তার মধ্যে কোথাও শন-সৃজলার নাম নেই। ‌ তাহলে এখন কী করছেন তারা জানেন?

কিছুদিন আগেই স্টার জলসায় ডান্স ডান্স জুনিয়রে এসে হাজির হয়েছিলেন সৃজলা। বহুদিন বাদে তাকে আবার পর্দায় দেখে খুব খুশিই হয়েছিলেন দর্শকরা। তিনি অবশ্য এই মঞ্চে বিচারক হিসেবে আসেননি। এসেছিলেন একজন অতিথি হিসেবে। এই মঞ্চে অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে সৃজলাও বেলি ডান্স করেছিলেন। দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা।

আপাতত কোন ধারাবাহিকের সঙ্গে যুক্ত নন সৃজলা। তিনি সম্প্রতি একটি বই লিখে তা পাবলিশ করেছেন। তার লেখা বইয়ের নাম ‘ফরএভার জানুয়ারি’। ব্যস্ততম শুটিং শিডিউল থেকে ছুটি পেতেই তিনি এখন বিভিন্ন নতুন নতুন জায়গায় ঘুরে ঘুরে জীবনটাকে উপভোগ করছেন। একই কাজ করছেন শনও। তিনিও সৃজলার মতই কখনও পাহাড়ে কখনও সমুদ্রে ঘুরে বেড়াচ্ছেন।

‘মন ফাগুনে’র আরেক জনপ্রিয় চরিত্র রুশা অর্থাৎ গীতশ্রী রায়ও এখন কোনও ধারাবাহিকে অভিনয় করছেন না। আপাতত তিনি তার ইউটিউব চ্যানেল সামলাতে ব্যস্ত। গীতশ্রী একজন ভাল অভিনেত্রী তা সকলেই জানেন। সেই সঙ্গে তিনি একজন খুব ভাল ইউটিউব ব্লগারও।