রাতারাতি জি বাংলার টাইম স্লটে এল বিরাট পরিবর্তন, রইল সব সিরিয়ালের নতুন সম্প্রচারের সময়

বদলে গেল জি বাংলার সব সিরিয়ালের টাইম স্লট, রইল সম্প্রচারের নতুন সময়

Zee Bangla Serial's time slot have changed for new mega serial Sohag Jol

স্টার জলসার বিরুদ্ধে নতুন নতুন সিরিয়াল আনছে জি বাংলা (Zee Bangla)। গত কয়েক মাসের মধ্যেই চ্যানেলের স্লটে ভয়ংকর রকমের কিছু পরিবর্তন লক্ষ্য করেছেন দর্শকরা। নতুন নতুন সিরিয়ালের আগমনে জনপ্রিয়তা সত্বেও পুরনো সিরিয়ালগুলো রাতারাতি বন্ধ করে দেওয়া হয়েছে। খুব সম্প্রতিও জি বাংলার সিরিয়ালের স্লটগুলোতে এসেছে বিরাট বড় পরিবর্তন। মাত্র এক মাসের মধ্যেই এই রদবদল ঘটে গিয়েছে।

মিঠাইয়ের টাইম স্লটের পরিবর্তনের সঙ্গে সঙ্গেই জি বাংলার প্রাইম টাইমে এই পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে। নিম ফুলের মধুর আগমন স্লট হারিয়ে মিঠাইকে পাঠিয়ে দেওয়া হয় সন্ধ্যা ৬.০০টায়‌। যে কারণে পিলুকে মাঝপথেই বন্ধ করে দেওয়া হয়। ২৮ শে নভেম্বর অর্থাৎ সোমবার থেকে জি বাংলাতে আরও এক বড় পরিবর্তন (Zee Bangla serials time slot Changed) আসছে। কারণ এই দিন থেকেই জি বাংলাতে শুরু হচ্ছে নতুন মেগা সিরিয়াল সোহাগ জল (Sohag Jol)।

sohag jol new serial on zee bangla

সোহাগ জলের আগমনে আবার জি বাংলাতে স্লটে বড় রকমের পরিবর্তন আসতে চলেছে। রাত ৯.০০ টা থেকে এই ধারাবাহিকের সম্প্রচার শুরু হবে। যমুনা ঢাকি ধারাবাহিকের অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনার অসম্পূর্ণ সম্পর্কের সমীকরণ ধরা পড়বে গল্পে। বিয়ে কিংবা প্রেম দেখিয়ে নয়, বিচ্ছেদ দিয়েই শুরু হচ্ছে একটু অন্যরকমের এই ভালবাসার গল্প।

এদিকে সোহাগ জলের আগমনে এই পথ যদি না শেষ হয়কে সরিয়ে দেওয়া হয়েছে রাত ৯.৩০টার সময়ে। অর্থাৎ আজ থেকে নতুন সময়ে দেখবেন এই পথ যদি না শেষ হয়। তবে জি বাংলাতে ফের এক মহা রদবদল ঘটবে খুব তাড়াতাড়ি। কারণ এই পথ যদি না শেষ হয়ের মেয়াদ আর খুব বেশিদিন নেই। আর মোটে ১০-১২ দিন পর্যন্ত এই ধারাবাহিকের গল্প এগিয়ে নিয়ে যাওয়া হবে। তারপরেই ফের জি বাংলার জনপ্রিয় এই পুরনো সিরিয়াল বন্ধ হয়ে যাবে।

আগামী ১২ ই ডিসেম্বর থেকে জি বাংলাতে শুরু হচ্ছে আরও এক নতুন সিরিয়াল, যার নাম তোমার খোলা হাওয়া। স্বস্তিকা দত্ত এবং শুভঙ্কর সাহাকে নিয়ে এক অসমবয়সী প্রেমের গল্প তুলে ধরা হবে টেলিভিশনের পর্দায়। এই সিরিয়ালটি আসছে রাত ৯.৩০টায়। সম্প্রতি নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশের সঙ্গে সঙ্গেই জানিয়ে দেওয়া হয়েছে টাইম স্লট।

তবে বাংলা চ্যানেলগুলো যেভাবে নতুন নতুন ধারাবাহিক আনছে তাতে ১ মাস যেতে না যেতেই নতুন কোনও এক ধারাবাহিক আসার খবর মিলছে। শুধু ধারাবাহিক নয়, এবার রিয়েলিটি শোয়ের টাইম স্লটেরও একটা পরিবর্তন আসবে। আসছে ইন্দ্রানী হালদারের ঘরে ঘরে জি বাংলা। যে কারণে হয় রান্নাঘর আর নয়তো দিদি নাম্বার ওয়ানের স্লট পরিবর্তিত হতে পারে।