এই তারিখেই শুটিং শেষ হচ্ছে দাদাগিরির, অন্তিম সম্প্রচার হবে এই তারিখে

শেষ হয়ে যাচ্ছে দাদাগিরি সিজন ৯, এই তারিখেই হবে অন্তিম সম্প্রচার

ইদানিং দর্শকদের মন বেজায় খারাপ। একের পর এক নতুন ধারাবাহিক এবং রিয়েলিটি শো আসছে বটে তবে শেষ হয়ে যাচ্ছে পুরনো জনপ্রিয় ধারাবাহিক এবং রিয়েলিটি শোগুলি। এবার বন্ধের মুখে জি বাংলার (Zee Bangla) দাদাগিরি (Dadagiri)। দাদাগিরি আনলিমিটেড সিজন ৯ এবার খুব তাড়াতাড়িই শেষ হয়ে যাবে। এখন চলছে অন্তিম পর্যায়ের প্রস্তুতি। ফাইনাল রাউন্ডের দিকে এগিয়ে যাচ্ছে দাদাগিরি আনলিমিটেড সিজন ৯।

সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনায় অন্যান্য সিজনের মতো দাদাগিরি সিজনটিও দারুণ জনপ্রিয়তা পেয়েছে। তবে প্রত্যেক সিজনের মত এই সিজনটিও শেষ হয়ে যাবে তাড়াতাড়ি। তার জায়গায় আসছে জি বাংলার সারেগামাপা। তাই মন ভীষণ খারাপ দর্শকদের। যদিও দাদাগিরির ফাইনাল পর্বে কিন্তু দর্শকদের জন্য থাকছে মহা চমক যা সকলের মন ভালো করে দেবে।

Zee Bangla Dadagiri Season 9 Will go Off Air Soon

সদ্য দাদাগিরির মঞ্চ থেকে ঘুরে গিয়েছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। শ্রীদেবী কন্যার রূপের গ্ল্যামারে আলোকিত হয়ে উঠেছিল সেট। এবার দাদাগিরির সেটের চমক বাড়াতে বলিউড থেকে আসছেন অজয় দেবগন এবং কাজল। দাদাগিরির গ্র্যান্ড ফিনালেতে বলিউডের এই সুপারস্টার জুটি হাজির থাকবেন টেলিভিশনের পর্দায়।

প্রথমবার বাংলা টেলিভিশনের পর্দায় দেখা যাবে অজয় দেবগন এবং কাজলকে। স্বভাবতই তা দর্শকদের জন্য দারুণ খুশির খবর। ফাইনাল পর্বে দারুণ চমক দিয়ে শেষ হচ্ছে দাদাগিরি। তাই দাদাগিরি শেষ হয়ে যাবে জেনেও ফাইনাল পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকদের একাংশ। এবার জেনে নিন দাদাগিরির শেষ শুটিংয়ের তারিখ।

Sourav Ganguly Made His First Instagram Reel Video on the Set of Zee Bangla Dadagiri

দাদাগিরি সিজন ৯ এর ফাইনাল পর্বের শুটিং হবে আগামী শুক্রবার অর্থাৎ ২০শে মে। আর মাত্র এক সপ্তাহের মধ্যেই শেষ হয়ে যাচ্ছে দাদাগিরির এই সিজন। শীঘ্রই সৌরভ আবার দাদাগিরির পরবর্তী সিজন নিয়ে ফিরে আসুন, এমনটাই চাইছেন দর্শকরা। দাদাগিরি সিজন ১০ এর আগে আপাতত গান শুনে কিছুদিন স্বাদ বদলে নিন। সঙ্গে থাকুক সারেগামাপা।