মিঠাইয়ের নতুন অতিথি হালুম আসলে কে, ফাঁস হয়ে গেল হালুমের পরিচয়

ফের বড় বিপদের মুখে সিধাই, হালুমকে নিয়ে মিঠাইতে আসছে নতুন মোড়

কিছুদিন আগে দর্শকদের প্রিয় মোদক বাড়িতে এক নতুন সদস্যের আগমন হয়েছে। জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিকে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের সন্তানের ট্র্যাক আনার জন্য এতদিন আবদার জানিয়ে এসেছিলেন ভক্তরা। ভক্তদের সেই দাবী হালুমকে এনে অংশত পূরণ করে দিয়েছে জি বাংলা। কিছুদিন ধরেই মোদক বাড়িতে ছোট্ট হালুমের দেখা মিলছে। তাকে নিয়ে মেতে রয়েছে গোটা পরিবার।

এখন মনোহরাতে সকলের নয়নের মণি হয়ে উঠেছে ছোট্ট হালুম। বিশেষত মিঠাই-সিদ্ধার্থ তো সবসময় চোখে হারায় তাকে। তবে এই হালুমের আসল পরিচয় এখনও জানা যায়নি। মিঠাই-সিদ্ধার্থ হালুমকে কিছু গুন্ডার হাত থেকে উদ্ধার করে নিয়ে আসে। তারপর থেকে মোদকবাড়িতে সকলে হালুমকে চোখে চোখে রাখছে।

হালুমকে কিছু গুন্ডা তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল কিন্তু পারেনি। সে কোনওরকমে গুন্ডাদের অভিসন্ধি বুঝতে পেরে পালিয়ে আসে। এরপর রাস্তাতে সিডের সঙ্গে দেখা হয়। সিড তাকে বাড়িতে নিয়ে আসে। কিছুদিন পর হালুমের পকেট থেকে একটা সাদা রঙের চিরকুট উদ্ধার করে মিঠাই। তার মধ্যে লেখা ছিল একটা কোড।

রাতুল এবং রুদ্র অনেক চেষ্টা করে সাদা কাগজে লেখা সেই কোড উদ্ধার করে। তারা দেখে এটা আসলে একটা ঠিকানা যেটা মিঠাইদের দোকানের পেছনে রয়েছে। রুদ্র এরপর পুলিশ ফোর্স পাঠিয়ে সেখানকার বেশ কিছু ছবি তুলে নিয়ে আসে। তাদের মধ্য থেকে একজনকে হালুম নিজের মা বলে চিনতে পারে।

জানা যায় মিঠাইদের দোকানের পেছনে একটা গোডাউনের মধ্যে হালুমের বাবা-মাকে আটকে রাখা হয়েছে। মিঠাই হালুমকে তাদের মিষ্টির দোকানে নিয়ে গেলে সে গোডাউনের দিকে ছুটে যায়। গোডাউনটিকে মিঠাই চিনতে পারে এবং সেখানেই মিঠাইকে হালুমের সঙ্গে দেখে ফেলে আদিত্য আগারওয়াল। সে সন্দেহ করে হালুমকে।

আদিত্য ভাবতে থাকে সে যাদের গোডাউনে আটকে রেখেছে এই ছোট্ট বাচ্চাটা তাদের ছেলে হতে পারে। এদিকে সিদ্ধার্থ, রাতুল এবং শ্রী ছদ্মবেশ নিয়ে গোডাউনে যাওয়ার সিদ্ধান্ত নেয়। যে গুন্ডারা হালুমকে তুলে নিয়ে যেতে এসেছিল তাদের ওই গোডাউনের মধ্যে দেখা যায়। তাদের দেখেই চিনতে পারে সিদ্ধার্থ। সেই গুন্ডারা আবার ফোনে তাদের বসের সঙ্গে কথা বলছিল। অর্থাৎ আগামীদিনে এবার হালুম ও তার বাবা-মাকে নিয়ে মিঠাইতে আসছে বড় টুইস্ট।