মা হতে চলেছেন অপরাজিতা আঢ্য, সুখবর দিলেন ‘লক্ষ্মী কাকিমা’

লক্ষ্মী কাকিমার কোলজুড়ে আসছে একরত্তি সন্তান, এল খুশির খবর

বহু বছর বাদে আবার টেলিভিশনের পর্দায় ফিরেছেন টলিউড (Tollywood) অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) থেকেই তার উত্থান। একসময় দূরদর্শনের ধারাবাহিক দিয়ে প্রথমবার অভিনয়ের পথে তার যাত্রা শুরু হয়েছিল। তারপর ইন্ডাস্ট্রিতেই তার কেটেছে একের পর এক বছর। মাঝে কয়েক বছরের জন্য ছবিতে অভিনয় করতে বড় পর্দায় পাড়ি দিয়েছিলেন তিনি। এখন আবার তাকে দেখা যাচ্ছে জি বাংলার একটি সিরিয়ালে।

জি বাংলার ‘লক্ষ্মী কাকীমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar) এর হাত ধরে বহু সময় পর আবার ছোট পর্দায় মুখ দেখিয়েছেন অপরাজিতা। পছন্দের অভিনেত্রীকে এত বছর বাদে আবার টিভির পর্দাতে ফিরে পেয়ে দর্শকরা দারুণ খুশি। এবার দর্শকদের জন্য আরও একটা খুশির খবর শোনালেন অপরাজিতা। খুব শীঘ্রই নাকি মা হতে চলেছেন তিনি। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর নিয়মিত দর্শক যারা তারা এই খবর এতক্ষণে জেনেই গিয়েছেন।

বাস্তবে নয়, আসলে পর্দাতে মা হতে চলেছেন অপরাজিতা ওরফে লক্ষ্মী কাকিমা। ৪০ পার করে লক্ষ্মী কাকিমার এখন ভরা সংসার। দুই ছেলে, ছেলের বউ, দেওর, জা, শাশুড়ি, ভাইপো-ভাইঝি স্বামীকে নিয়ে সুখের সংসার তার। এবার তার সুখের সংসারে আরও একবার আনন্দের বন্যা বয়ে যাবে। ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে তেমনই আভাস মিলেছে।

‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। ধারাবাহিকের গল্পটা আর পাঁচটা ধারাবাহিকের তুলনায় একেবারেই আলাদা। সেই সঙ্গে রয়েছে অপরাজিতা আঢ্য এবং দেবশঙ্কর হালদারের জুটি। তাই প্রথম থেকেই দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থেকেছে লক্ষ্মী কাকিমা। সাধারণ একজন গৃহবধূ লক্ষ্মী কাকিমা মুদির দোকানের ব্যবসাও সামলান একা হাতে। সেই ব্যবসা এখন ফুলেফেপেঁ উঠেছে, সংসারে উপচে পড়ছে লক্ষ্মী।

Aparajita Adhya Opens up about Her Mother and Grand Mother`s Struggle in Life

সেই লক্ষ্মী কাকিমাই ৪০ পেরিয়ে আরও একবার সন্তানের মুখ দেখতে চলেছেন বলে দাবী করছেন দর্শকরা। বিগত কয়েকদিন ধরেই তার শরীরটা বেশ খারাপ। খালি মাথা ঘুরছে আর বমি হচ্ছে। বাড়িতে ডাক্তার তাকে দেখতে এলে সবাই যখন উদ্বিগ্ন হয়ে প্রশ্ন করে তার কী হয়েছে তখন সুখবর শোনান সেই ডাক্তার। তিনি বলেন বাড়িতে নতুন অতিথি আসছে! এই সুখবর শুনেই অবশ্য অবাক হয়েছেন সকলে। সেই সঙ্গে লক্ষ্মী কাকিমার তো মাথায় হাত।

সম্প্রতি জি বাংলার তরফ থেকে এই প্রোমো শেয়ার করা হয়েছে। প্রোমো দেখে বেশ মজাই পেয়েছেন দর্শকরা। আবার কেউ কেউ বলছেন এটা নাকি স্টার জলসার ‘কে আপন কে পর’ এর মত হতে চলেছে। সেখানেও যেমন বেশি বয়সে মা হয়েছিল জবা। গোটা পরিবার তার সমালোচনা করলেও পাশে দাঁড়িয়েছিল বৌমা ইতু। এখানেও লক্ষ্মী কাকিমার বৌমা হংসিনী শাশুড়ি মায়ের পাশে থাকবে। এমনটাই আন্দাজ করছেন দর্শকরা।