কেমন হবে আসন্ন ধারাবাহিক লালকুঠির গল্প, মিলল গল্পের পূর্বাভাস

Riya Chatterjee

Published on:

আগামী ২রা মে থেকে জি বাংলা (Zee Bangla) তে প্রতিদিন রাত ৯.৩০টায় সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘লালকুঠি’ (Laalkuthi)। শাশুড়ি বৌমার চিরাচরিত দ্বন্দ্ব, ননদ-বৌদির রেষারেষি কিংবা সাধারণ মধ্যবিত্ত মেয়ের স্বপ্ন পূরণের গল্প এটি নয়, বরং রহস্য-রোমাঞ্চ ভরপুর ভিন্ন স্বাদের গল্প দর্শকদের উপহার দিতে আসছে ‘লালকুঠি’।

প্রথম প্রোমোতে এই ধারাবাহিককে ভৌতিক বলে মনে হলেও আদতে লালকুঠির কোনায় কোনায় লুকিয়ে আছে রহস্য। তবে দর্শকরা আপাতত মজেছেন রুকমা রায় (Rooqma Roy) এবং রাহুল অরুণোদয় ব্যানার্জির (Rahul Arunodoy Banerjee) জুটিতে। স্টার জলসার ‘দেশের মাটি’র জনপ্রিয় ‘রাম্পি’ জুটিকে আবার ফিরে পেয়ে আরও খুশি তারা। ধারাবাহিকে তাদের চরিত্রের নাম বিক্রম এবং অনামিকা। ভালোবেসে ‘রাম্পি’ ভক্তরা তাদের নাম দিয়েছেন ‘আনভি’।

এই জুটির সম্পর্কের শুরুটা কিন্তু শান্তিপূর্ণভাবে হবে না। ধারাবাহিকের গল্প অনুসারে উচ্চবিত্ত রায়চৌধুরী পরিবারের মেয়ে অনামিকা বিদেশ থেকে জুয়েলারি ডিজাইনিং শিখে দেশে ফিরেছে। ঘটনাক্রমে গঙ্গার ঘাটে তার সঙ্গে বিক্রমের প্রথম দেখা হয়। শুরুতেই তুমুল ঝগড়া বাঁধে দুজনের। তারপর এক পার্টিতে রায়চৌধুরী পরিবারের সঙ্গে দস্তিদার পরিবারের আলাপ হয়। এখানেই বিক্রমের পরিবার অনামিকাকে তাদের কোম্পানিতে কাজ করার প্রস্তাব দেয়।

অনামিকা প্রস্তাব গ্রহণ করলে ‘বস’ বিক্রমের সঙ্গে ধীরে ধীরে তার প্রেম কাহিনী এগোতে শুরু করে। জুয়েলারি ডিজাইনার হিসেবে অনামিকার কাজে মুগ্ধ বিক্রম ধীরে ধীরে তাকে মন দিয়ে বসে। তারপর দুই পরিবারের সম্মতিতে চার হাত এক হয়ে যায়। এরপরই ধারাবাহিকের আসল রহস্য আসে সামনে।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

অনামিকা লালকুঠিতে পা রাখার পর থেকেই বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে তার মনে রহস্য দানা বাঁধতে শুরু করে। সে তার দুশ্চিন্তার কথা সকলকে বলার চেষ্টা করলেও কেউ তার কথায় গুরুত্ব দেয় না। তবে অনামিকার মনে হতে থাকে বিক্রমের অতীত সংক্রান্ত কোনও ঘটনা তার অজানা থেকে গিয়েছে। কোন রহস্য লুকিয়ে আছে লালকুঠিতে? রহস্যের খোলাসা হবে ধারাবাহিক শুরু হওয়ার পর।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)