মা কালী চরিত্রে আর দেখা যাবে না পায়েলকে? কেন রাতারাতি ‘রামপ্রসাদ’ ছাড়লেন অভিনেত্রী

‘রামপ্রসাদে’ আর দেখা যাবে না পায়েলকে? কেন রাতারাতি সিরিয়াল ছাড়লেন অভিনেত্রী

Riya Chatterjee

Published on:

মহাপীঠ তারাপীঠ সিরিয়ালের পর সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury) স্টার জলসা (Star Jalsha) -র নতুন ভক্তিমূলক সিরিয়াল ‘রামপ্রসাদ’ (Ramprasad) নিয়ে আবার ফিরেছেন টেলিভিশনের পর্দায়। তবে এই সিরিয়ালে শুধু সব্যসাচী একা নন, তার সঙ্গে রয়েছেন অভিনেত্রী পায়েল দে (Payel De), সুস্মিলি আচার্য এবং আরও অনেক জনপ্রিয় তারকারা। বলতে গেলে সব্যসাচী এবং পায়েল দের মধ্যে অনস্ক্রিন যে ভক্ত এবং দেবীর কেমিস্ট্রি ফুটে উঠছে সেটাও দর্শকদের নজর কাড়ছে।

এই মুহূর্তে এই সিরিয়ালের টিআরপিও কিন্তু বেশ চড়া। রামপ্রসাদ সিরিয়ালটি তার বিপরীতে জি বাংলার ‘গৌরী এলো’কে দশ গোল দিচ্ছে টিআরপি রেটিংয়ের নিরিখে। কিন্তু বিগত বেশ কিছুদিন ধরে পায়েলকে এই সিরিয়ালে দেখা যাচ্ছে না। রামপ্রসাদের গল্পে মা কালীর অনেক বড় ভূমিকা ছিল। কিন্তু বেশ কয়েকটি এপিসোড পেরিয়ে গেলেও পায়েলের দেখা না পেয়ে বেশ অবাক হয়েছেন দর্শকরা।

RAMPRASAD PAYEL DE

পায়েল দে নিঃসন্দেহে বাংলা সিরিয়ালের খুবই জনপ্রিয় অভিনেত্রী। তিনি বেহুলা, বধূ কোন আলো লাগলো চোখে, তবু মনে রেখো, জাহানারা, দেশের মাটি, সোনা রোদের গান ইত্যাদি সিরিয়ালে অভিনয় করেছিলেন। মিষ্টি চেহারা এবং অভিনয় দক্ষতার নিরিখে পায়েলকে খুবই পছন্দ করেন দর্শকরা। পায়েলকে অনস্ক্রিন দেখতে দর্শকরা খুবই পছন্দ করেন। কিন্তু সেই মা কালীকেই এখন দেখা যাচ্ছে না সিরিয়ালে।

গত কয়েক পর্বে পায়েলকে দেখতে না পেয়ে দর্শকরা খুবই উদ্বিগ্ন হয়ে পড়েছেন তাকে নিয়ে। দর্শকদের মনে প্রশ্ন উঠছে পায়েল কি হঠাৎ করেই ধারাবাহিক ছেড়ে দিলেন? কিছুদিন আগেই যেমন পঞ্চমী সিরিয়াল থেকে প্রধান চরিত্র কিঞ্জল ওরফে রাজদীপ গুপ্তকে হঠাৎ করেই সরে যেতে দেখেন দর্শকরা। তাই তারা আশঙ্কা করতে শুরু করেন পায়েলও হয়তো রামপ্রসাদ সিরিয়াল ছেড়ে দিলেন হঠাৎ করেই।

RAMPRASAD PAYEL DE 1

ধারাবাহিকের গল্পের নিরিখে পায়েল অভিনীত চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ। তবে মা কালীর চরিত্রে পায়েলকে ছাড়া অন্য আর কোনও অভিনেত্রীর কথা ভাবতেও পারেন না দর্শকরা। পরপর কয়েকটি এপিসোড পায়েলকে দেখতে না পেয়ে উদ্বেগ বাড়তে থাকে দর্শকদের। তবে আশঙ্কা করার কোনও কারণ নেই। কারণ পায়েল ধারাবাহিক ছাড়েননি কিংবা ব্যক্তিগত ছুটিও নেননি।

RAMPRASAD PAYEL DE 2

আরও পড়ুন : ভাই-বোন থেকে স্বামী-স্ত্রী! ফাঁস হল বাংলা সিরিয়ালের জনপ্রিয় জুটির বিয়ের সিক্রেট

আসলে পায়েল অভিনীত মা কালীর চরিত্রটির এখন কোনও ট্র্যাক নেই ধারাবাহিকের গল্পে। অভিনেত্রী তাই শুটিংয়ে আসছেন না এখন। এক সপ্তাহ পেরোলেই তার চরিত্রটি আবার গুরুত্ব পাবে গল্পে। তাই বলতে গেলে মাঝখানে এক সপ্তাহের ছুটি পেয়ে গেলেন পায়েল। গল্পে মা কালীকে ফেরানো হলেই আবার শুটিং করতে শুরু করবেন পায়েল। ততদিন সিরিয়ালের পর্দায় দেখা যাবে না তাকে।

আরও পড়ুন : দেবের ছবি থেকে কেন বাদ পড়লেন সৌমিতৃষা? কারণ ফাঁস করলেন রুক্মিণী