অসভ্যতার মাত্রা ছাড়াচ্ছে গল্প! রাতারাতি ‘কার কাছে কই মনের কথা ছেড়ে’ দিলেন নায়িকা

ট্রোলিং চরমে! রাতারাতি ‘কার কাছে কই মনের কথা’ ছেড়ে দিলেন নায়িকা

জি বাংলা (Zee Bangla) চ্যানেলের ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) সিরিয়ালটিকে নিয়ে কার্যত দর্শকদের মধ্যে চর্চার অন্ত নেই কোনও। মাত্র একমাস আগে শুরু হয়েছে এই সিরিয়ালটি। যেখানে মানালি দে (Manali Dey), কুয়াশা বিশ্বাস (Kuyasha Biswas), স্নেহা চ্যাটার্জি (Sneha Chatterjee), বাসবদত্তা চ্যাটার্জী, রিতা দত্ত চক্রবর্তীদের মত তারকারা রয়েছেন। এমতাবস্থায় রাতারাতি সিরিয়াল ছাড়লেন প্রধান নায়িকা।

এই সিরিয়ালটি শুরু হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়াতে দর্শকদের মধ্যে থেকে কেউ কেউ দাবি করছিলেন সস্তার টিআরপির লোভেই নাকি শাশুড়ি-বৌমার কোন্দল দেখানো হচ্ছে। যদিও মহিলা মহলের একটা বড় অংশ আবার দাবি করছিলেন সিরিয়ালে যা কিছু দেখানো হচ্ছে সেগুলো অনেক ক্ষেত্রেই বাস্তবে ঘটে। আর এই বিতর্কের মাঝেই ধারাবাহিক ছেড়ে নাকি বেরিয়ে গিয়েছেন নায়িকা।

Kar Kache Koi Moner Kotha

দর্শকরা এর মধ্যে বেশ বুঝে গিয়েছেন যে মানালি দে এই সিরিয়ালের প্রধান চরিত্র হলেও বাকিদের গুরুত্ব কিছু কম নয়। আসলে সুচরিতা, বিপাশা, শীর্ষা, প্রতীক্ষারাও সিরিয়ালের গল্পের এক একটি স্তম্ভ। প্রধানত ৫ বান্ধবীকে নিয়েই এগোচ্ছে গল্প। শিমুলের পাশাপাশি সিরিয়ালের বাকি নায়িকাদের ব্যক্তিগত জীবনের ঘাত-প্রতিঘাত একে একে উঠে আসছে গল্পে।

এই সিরিয়ালে শিমুলের দেওর পলাশের প্রেমিকা প্রতীক্ষার ভূমিকাতে অভিনয় করছেন কুয়াশা বিশ্বাস। কিন্তু গত বেশ কয়েকদিন ধরে তাকে আর সিরিয়ালে কোথাও দেখা যাচ্ছে না। রাতারাতি যেন সিরিয়াল ছেড়ে উধাও হয়ে গিয়েছে প্রতীক্ষার চরিত্রটি। এমন একটি গুরুত্বপূর্ণ চরিত্র, অথচ বহুদিন ধরেই তার দেখা মিলছে না! এসব দেখে দর্শকরা সন্দেহ করতে শুরু করেছেন কুয়াশাকে নিয়ে।

Kar Kache Koi Moner Kotha

সোশ্যাল মিডিয়াতে কুয়াশার সিরিয়াল ছেড়ে দেওয়া নিয়ে জোরদার জল্পনা শুরু হয়েছে। শোনা যাচ্ছে, প্রতীক্ষার চরিত্রটিকে নাকি আর দেখা যাবে না। কুয়াশা নাকি রাতারাতি বাদ পড়েছেন সিরিয়াল থেকে। এই গুঞ্জনের নেপথ্যে কতখানি সত্যি? সত্যি সত্যিই কি ট্রোলের মুখে পড়ে সিরিয়াল ছেড়ে দেওয়া সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী?

KAR KACHE KOI MONER KOTHA

আরও পড়ুন : ‘লাভ বিয়ে আজকালে’র শ্রাবণ আসলে কে? রইল স্টার জলসার নতুন নায়িকার পরিচয়

এই প্রসঙ্গে সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলেছেন কুয়াশা। তিনি জানিয়েছেন প্রযোজনা সংস্থার তরফ থেকে নাকি তাকে কোনও কলটাইম দেওয়া হয়নি। গত বেশ কয়েক সপ্তাহ ধরে তাকে শুটিং সেটে ডাকা হয়নি। তবে তাই বলে এই নয় যে তিনি সিরিয়াল ছেড়ে দিয়েছেন। কুয়াশা জানিয়েছেন নির্মাতারা তাকে আবার ডাকলেই তিনি হাজির হবেন শুটিংয়ের জন্য।

আরও পড়ুন : শাড়ি-ব্লাউজ খুলে খোলামেলা ছবি দিলেন বাংলা সিরিয়ালের ‘আদর্শ বৌমা’! দেখে থ নেটপাড়া