কেউ স্কুল পাশ, কেউ যায়নি কলেজ, বাংলা সিরিয়ালের সবথেকে অশিক্ষিত নায়িকা কে?

স্কুলের গণ্ডিও পার হতে পারেননি, বাংলা সিরিয়ালের সব থেকে অশিক্ষিত নায়িকা কে?

Riya Chatterjee

Updated on:

Who Is The Most Educated Actress In Bengali Serial : বাংলা সিরিয়ালের নায়িকা মানেই আদর্শ মেয়ে, বউ এবং মা। এমনই একটা ইমেজ গড়ে তোলার চেষ্টা চলে নির্মাতাদের তরফ থেকে। পড়াশোনা থেকে রান্নাবান্না, টিভির পর্দায় তারা সবেতেই তুখর। কেউ কেউ তো দিনভর শাশুড়ির সঙ্গে কুটকাচালি করেও পুলিশ, ডাক্তার, ইঞ্জিনিয়ার বনে যায়। তবে বাস্তব জীবনে তাদের শিক্ষাগত যোগ্যতা কেমন (Bengali Mega Serial`s Actress Educational Qualification)? দেখে নিন এক নজরে।

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy) : সাঁঝের বাতি ধারাবাহিক দিয়ে শুরু হয়েছিল এই অভিনেত্রীর কেরিয়ার। এরপর তিনি সাহেবের চিঠি সিরিয়ালে অভিনয় করেন। এই অভিনেত্রী সিঙ্গুর গোলাপ মোহিনী গার্লস হাই স্কুল থেকে পড়াশোনা করেছেন। এরপর তিনি আর কলেজে ভর্তি হননি বলেই জানা যাচ্ছে।

MANALI DEY

মানালি মনীষা দে (Manali Manisha Dey) : বাংলা সিরিয়ালের খুবই জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন মানালি। ধূলোকণা ধারাবাহিকের পর তাকে এখন কার কাছে কই মনের কথা সিরিয়ালে দেখা যাচ্ছে। বাংলা টেলিভিশনের দাপুটে এই অভিনেত্রীরও পড়াশোনার দৌড় নাকি স্কুল পর্যন্তই আটকে গিয়েছে। তিনি উচ্চ মাধ্যমিকের পর পড়াশোনা বন্ধ করে দেন।

সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) : জি বাংলার মিঠাই খ্যাত সেরা নায়িকা হলেন সৌমিতৃষা। তিনি এখন সিরিয়ালের পর দেবের সঙ্গে সিনেমা করার কাজে ব্যস্ত রয়েছেন। সৌমিত্রা সেন বারাসাত গার্লস হাই স্কুল থেকে উচ্চ মাধ্যমিক পাশ করার পর ওপেন ইউনিভার্সিটি থেকে স্নাতক হন।

GOURI ELO

মোহনা মাইতি (Mohana Maiti) : মাত্র ১৫ বছর বয়সে সিরিয়ালে পা রাখেন মোহনা। দশম শ্রেণিতে পড়তেই তার হাতে সিরিয়ালের সুযোগ আসে। সিরিয়ালের পাশাপাশি স্কুলের পড়াশোনাও চালিয়ে যান মোহনা। এখনো তিনি স্কুলেই পড়ছেন।

SOLANKI ROY

আরও পড়ুন : ‘কাঞ্চনদা কীভাবে হ্যান্ডেল করে তোমায়?’ বিকিনিতে শ্রীময়ীকে দেখে নোংরা মন্তব্যের ঝড় নেটপাড়ায়

শোলাঙ্কি রায় (Solanki Roy) : শুধু বাংলা সিরিয়াল নয় এখন ওয়েব সিরিজ এবং সিনেমার পর্দাতেও কাজ করছেন শোলাঙ্কি। এই মুহূর্তে বাংলা সিরিয়ালের সব থেকে শিক্ষিত নায়িকাদের তালিকায় তার নাম রয়েছে। তিনি যাদবপুর থেকে পলিটিক্যাল সায়েন্স এবং আন্তর্জাতিক সম্পর্ক নিয়ে স্নাতক হয়েছেন।

আরও পড়ুন : ৪ মাসও চলল না, বন্ধের মুখে জি বাংলার জনপ্রিয় এই সিরিয়াল, রইল অন্তিম সম্প্রচারের দিনক্ষণ