যীশু নাকি রচনা ব্যানার্জী? বাংলা টেলিভিশনের সর্বোচ্চ পারিশ্রমিকের সঞ্চালক কে?

বাংলা টেলিভিশন শো সঞ্চালনা করে সবথেকে বেশি টাকা পায় কে?

Avatar

Updated on:

Highest Paid Telivision Anchor : বর্তমান সময়ে বিভিন্ন ধারাবাহিকের পাশাপাশি একাধিক রিয়েলিটি শো মানুষের বিনোদনের আলাদাই মাত্রা যোগ করেছে। সুপার সিঙ্গার থেকে শুরু করে দিদি নম্বর ওয়ান (Didi Number One), সুপার সিঙ্গার (Super Singer), দাদাগিরির মত কয়েকটি রিয়েলিটি শো মানুষকে বছরের পর বছর ধরে আনন্দ জুগিয়েই চলেছে। আর এসব সঞ্চলনার দায়িত্বে থাকে রচনা ব্যানার্জী (Rachna Banerjee), যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) -র মত টলিউড (Tollywood) অভিনেতা-অভিনেত্রীরা। কিন্তু জানেন কি এদের মধ্যে কে বেশি পারিশ্রমিক নেন? চলুন জেনে নিই।

বর্তমানে দিদি নম্বর ওয়ান-এর জনপ্রিয় সঞ্চালক হলেন রচনা বন্দ্যোপাধ্যায়। নব্বইয়ের দশকে যে কয়জন প্রথম সারির অভিনেত্রী ছিলেন তারমধ্যে একটা নাম অবশ্যই রচনা ব্যানার্জীর। সেই সময়কার শীর্ষস্থানীয় সমস্ত তারকার সাথেই কাজ করেছেন তিনি। তবে তার জনপ্রিয়তা মূলত বাড়ে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নন ফিকশন শো ‘দিদি নম্বর 1’। শোয়ের সঞ্চালিকা হিসেবেই প্রত্যেক বাঙালির ঘরের মেয়ে হয়ে গিয়েছেন টলি সুন্দরী।

RACHANA BANERJEE

দিদি নম্বর ১’র হাত ধরে টেলি দুনিয়ায় নিজের আলাদা জগৎ তৈরি করেছেন অভিনেত্রী। সাথে সাথে বেড়েছে শো-র জনপ্রিয়তাও। এখন তো এমন হয়েছে যে, রচনা ব্যানার্জীকে ছাড়া ‘দিদি নম্বর ১’-র কথা ভাবাই যায়না। এখন তো রচনা এবং ‘দিদি নম্বর ১’ যেন একে অপরের সমার্থক শব্দ। তবে অনেকেই মনে করতে পারেন যে হয়ত তিনি সবচেয়ে বেশি পারিশ্রমিক পেয়ে থাকেন। কিন্তু আসলে তা নয়। সবচেয়ে বেশি পারিশ্রমিক নেন যীশু সেনগুপ্ত।

টলিউডের ভার্সেটাইল অভিনেতা যিশু। ছোটপর্দা, বড়পর্দা দুদিকেই কাজ করার পর এখন বাংলার বাইরে পা রেখেছেন তিনি। বলিউড থেকে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি চষে বেড়াচ্ছেন যিশু। নিজেকে ভাষা, মাধ্যম কোনো বাধাতেই আটকে রাখেননি। তিন ইন্ডাস্ট্রিতেই যিশুর জনপ্রিয়তা এবং চাহিদা দেখার মতো।

Jisshu Sengupta

তবে সঞ্চালনা এখনো শুধুমাত্র বাংলাতেই করছেন যিশু। আগে জি বাংলার সারেগামাপা (Sa Ra Ga Ma Pa) -তে সঞ্চালক হিসেবে বাঁধাধরা ছিলেন তিনি। কিন্তু যেদিন থেকে নিয়মের বদল ঘটেছে সেদিন থেকেই স্টার জলসার সঞ্চালক হয়ে উঠেছেন যিশু। শোনা যায়, তার দর নাকি এতই চড়া যে হিমশিম খান চ্যানেল নির্মাতারা।

Jisshu Sengupta

আরও পড়ুন : রচনার মত সুন্দরী হতে চান? নিজে হাতে বানানো ফেসপ্যাক, ক্রিম বাজারে আনলেন রচনা ব্যানার্জী

স্টার জলসা (Star Jalsha) -র সুপার সিঙ্গার (Super Singer) -এর সঞ্চালনা করেন যিশু। এও শোনা যায়, তাকে শোতে রাখার জন্য নাকি এক বিচারককে বাদ দিয়ে সামাল দিয়েছিল নির্মাতারা। একথা কি সত্যি নাকি সবটাই গুজব? যিশুর কাছে প্রশ্ন রাখা হলে তিনি অবশ্য স্বীকার করে নিয়েছেন যে বেশ মোটা অঙ্কের পারিশ্রমিকই নেন তিনি। তবে বিচারককে বাদ দেওয়ার ব্যাপারে যিশু বলেন, সেটা চ্যানেলের সিদ্ধান্ত। তবে তেমন হলে তাকেই বাদ দিয়ে দিতে পারত বলে মন্তব্য করেন যিশু।

আরও পড়ুন : দিন দিন উচ্ছন্নে যাচ্ছে ছেলে! একমাত্র ছেলের চিন্তায় ঘুম উড়েছে রচনা ব্যানার্জীর