অরিজিৎ সিংয়ের গিটারে নাম লেখা এই মহিলা আসলে কে, রইল তার আসল পরিচয়

অরিজিৎ সিংয়ের গিটারে লেখা এক মহিলার নাম, কে সে, কী তার পরিচয়

Who is the girl named on Arijit Singh's guitar

বাংলার প্রখ্যাত গায়ক অরিজিৎ সিংয়ের (Arijit Singh) সম্পর্কে জানতে চায় আজ গোটা দেশ। তিনি তার গানের মাধ্যমে ভরিয়ে রেখেছেন শ্রোতাদের মন। টলিউড, বলিউড থেকে দেশের সর্বত্র তার গানের কদর রয়েছে। এই মুহূর্তে বলিউডের সবথেকে জনপ্রিয় গায়ক বলা যেতে পারে তাকে। অরিজিৎ সিং মঞ্চে উঠে গান গাইছেন মানেই তার সঙ্গে থাকবে তার গিটার।

তবে আচমকা অরিজিতের গিটারে এক মহিলার নাম দেখে রীতিমতো অবাক হলেন নেটিজেনরা! কার নাম লেখা রয়েছে অরিজিতের গিটারে? অরিজিতের গিটারে লেখা ঝিলিক নামটি আসলে কার? তিনি সম্পর্কে কে হন গায়কের?

অরিজিতের গিটারে কোথাও লেখা রয়েছে ‘ঝিলিক’, কোথাও লেখা রয়েছে ‘ঝোরা’। দুটি নামের ক্ষেত্রেই কমন হল ‘ঝ’ অক্ষরটি। আবার গিটারে কোথাও লেখা রয়েছে ‘মিঠি’ নামটা! গোটা গোটা বাংলা অক্ষরে লেখা রয়েছে এই নামগুলো।

লেখা দেখলে মনে হতে পারে গিটারে মার্কার দিয়ে নিজেই প্রিয়জনের নাম লিখেছেন অরিজিত। কে এই ঝিলিক? অরিজিতের স্ত্রীর নাম তো কোয়েল। তাহলে এই নামটি কার? অবশেষে জানানো গিয়েছে অরিজিতের প্রিয়জনের নাম।

তবে না, অরিজিত এই রহস্যের খোলাসা করেননি। অরিজিৎ তার গিটারে লেখা নামের রহস্য প্রকাশ করেননি। তবে ভক্তদের অনুমান হতে পারে এটা তার মেয়ের নাম। গানের জগতের বাইরে পুরোদস্তুর ফ্যামিলি ম্যান অরিজিৎ। সম্ভবত তিনি তার মেয়ের নামটাই লিখে রেখেছেন প্রতিটি গিটারে।