অরিজিতের প্রথম পক্ষের স্ত্রী কে? কেনই বা ভেঙেছিল তাদের বিয়ে?

Riya Chatterjee

Published on:

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ শহর থেকে কয়েক শো কিলোমিটার দূরের আরব সাগরের বুকে দাপিয়ে বেড়াচ্ছেন এই বাংলার ছেলে অরিজিৎ সিং (Arijit Singh)। এই মুহূর্তে ভারতের এক নম্বর গায়ক তিনি। গোটা দেশ বলতে গেলে তার গায়কীতে মুগ্ধ। তবে শুধু তার গান নয়, সেলিব্রিটি গায়ক হওয়া সত্বেও তার অত্যন্ত সাধারণ জীবনযাপনের ভঙ্গিমাও মুগ্ধ করে তার ভক্তদের। পছন্দের তারকাকে নিয়ে গর্বিত তারা।

তবে তারকাদের জীবন নিয়ে গুজব থাকবে না তা কি হয়? গুজব আছে অরিজিৎ সিংয়ের বিবাহিত জীবন নিয়ে। জানা যায়, অরিজিতের দুই বিয়ে। প্রথম বিয়ে একবছরের মধ্যেই ভেঙে যায়। পরবর্তীকালে অরিজিৎ বিয়ে করেন কোয়েল রায়কে। কোয়েলই বর্তমানে অরিজিতের স্ত্রী। তবে ইন্টারনেটে খোঁজ করলেই অরিজিৎ সিংয়ের প্রথম স্ত্রী হিসেবে উঠে আসে গায়িকা রূপরেখা বন্দ্যোপাধ্যায়ের নাম। তবে এই তথ্য একেবারেই ভুল। সম্প্রতি এবিষয়েই সরব হয়েছেন গায়িকা রূপরেখা বন্দ্যোপাধ্যায় (Ruprekha Banerjee)।

Ruprekha Banerjee

অরিজিৎ সিং তার ছেলেবেলার বান্ধবী কোয়েলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। বর্তমানে স্বামী-স্ত্রী তাদের সন্তান নিয়ে সুখে সংসার করছেন। কিন্তু একটা সময় ছিল যখন রূপরেখাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়াতে নানা রকমের কথা উঠতে থাকে। অরিজিৎ সিংয়ের প্রথম স্ত্রী নাকি রূপরেখা বন্দ্যোপাধ্যায়! এই খবরে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া।

রূপরেখা বন্দ্যোপাধ্যায় ‘ফেম গুরুকুল’ বিজেতা। অরিজিতের মতোই তিনিও একজন বিখ্যাত গায়িকা। অরিজিতের সঙ্গে রূপরেখার বিয়ের খবরে সোশ্যাল মিডিয়াতে উঠেছিল ঝড়। সত্যিই কি তারা দুজনে ঘর বেঁধেছিলেন? এই গুঞ্জনের সত্যতা কতখানি? বিতর্কের মুখে পড়ে শেষ-মেষ মুখ খুলেছেন রূপরেখা। ২০২১ সালে সোশ্যাল মিডিয়াতে লাইভে এসে তিনি অরিজিতের সঙ্গে তার সম্পর্কের খোলাসা করেছিলেন।

রূপরেখা বলেন, “দীর্ঘদিন ধরেই দেখছি অরিজিতের সঙ্গে আমার নাম জড়ানো হচ্ছে। প্রথমে গুরুত্ব দিইনি। কারণ সেলেবদের সঙ্গে বিষয়টি ঘটেই থাকে। কিন্তু, তা দিন প্রতিদিন বেড়েই চলেছে। অরিজিৎ এই মুহূর্তে দেশের অন্যতম সেরা গায়ক। আমিও ওঁর গানের ফ্যান। অরিজিৎ প্রথমে কাকে বিয়ে করেছিল তা জানার প্রয়োজনীয়তা আমার নেই। কারণ তা একেবারে তাঁর ব্যক্তিগত বিষয়। কিন্তু, আমি ওঁর প্রথম পক্ষের স্ত্রী নই। আমি কলকাতায় বিয়ে করেছি ২০১০ সালে।”

তা হলে কে ছিলেন অরিজিতের প্রথম পক্ষের স্ত্রী? শোনা যায়, প্রথমে মুর্শিদাবাদেরই একটি মেয়ের সঙ্গে নাকি বিয়ে হয়েছিল অরিজিতের। বাড়ির লোকের পছন্দ করা পাত্রীই ছিলেন তাঁর প্রথম পক্ষের বউ, রূপরেখা কোনও মতেই নন। অরিজিতের প্রথম স্ত্রী নাকি সঙ্গীত জগৎ কিংবা গ্ল্যামারের জগতের সঙ্গেও যুক্ত নন। তিনি কোনওদিনও প্রচারের আলোয় আসেননি। তিনিও বর্তমানে অন্যত্র বিয়ে করেছেন এবং সুখে আছেন।