পরমব্রতর স্ত্রী পিয়া আসলে কে? রইল অভিনেতার স্ত্রীর পরিচয়

Who is Piya Chakraborty : সাত পাকে বাঁধা পড়লেন পরমব্রত চ্যাটার্জী! পরমের স্ত্রী পিয়া আসলে কে?

অবশেষে আইবুড়ো তকমা ঘোচাতে ৪৩ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। টলিউডের (Tollywood) মোস্ট এলিজেবল ব্যাচেলর বিয়ের মন্ডপে বসবেন আর তা নিয়ে চর্চা হবে না তাকে কখনো হয়। এর আগেও পরমব্রতর বিয়ের গুজব শোনা গেলেও তা সত্যিই হয়নি, কিন্তু এবার হাজার হাজার সুন্দরীর মন ভেঙে দিয়ে বিয়ের মন্ডপে বসছেন পরমব্রত। যে সুন্দরী পরমব্রতর এই নতুন পথের পথিক, সেই পিয়া চক্রবর্তী (Piya Chakraborty) কে জানেন? চলুন আজ আমরা জেনে নেব, পিয়া চক্রবর্তীর জীবন সম্পর্কে বিস্তারিত সমস্ত তথ্য।

অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী

পরমব্রতর স্ত্রী পিয়া হলেন বিখ্যাত সঙ্গীত শিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। ২০১৫ সালের ৬ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন অনুপম এবং পিয়া। প্রেসিডেন্সি ইউনিভার্সিটির ছাত্রী পিয়া সঙ্গীত শিল্পী হওয়ার পাশাপাশি একজন সমাজ সেবিকা। বাংলা ব্যান্ড চন্দ্রবিন্দুর প্রতি ভালবাসা কাছাকাছি নিয়ে এসেছিল অনুপম এবং পিয়াকে। বন্ধুত্ব বিয়েতে পরিণত হতে বেশি দিন দেরী হয়নি। ডিজিটাল platform ‘উরিবাবা’-র একটি মিউজিক্যাল শোতে একসঙ্গে পারফর্ম করার পরেই হঠাৎ করেই আলাদা থাকার সিদ্ধান্তের কথা ঘোষণা করেন অনুপম এবং পিয়া, যা হতবাক করে দিয়েছিল সকলকেই।

ANUPAM ROY AND PIA CHAKRABORTY

অনুপম রায় এবং পিয়ার বিচ্ছেদে

অনুপম এবং পিয়ার এই বিচ্ছেদের জন্য অনেকেই তখন দায়ী করেছিলেন পরমরত চট্টোপাধ্যায়কে। অনুপমের বিয়ে ভাঙার জন্য পরমব্রতর দিকে আঙ্গুল ওঠায় তিনি পুরো ব্যাপারটিকে গুজব বলে উড়িয়ে দিয়ে বলেছিলেন,” দুটো মানুষ বিচ্ছেদের কথা ঘোষণা করলেই সঙ্গে সঙ্গে তৃতীয় ব্যক্তিকে নিয়ে সেনসেশন তৈরি করার ব্যাপারটা ভীষণ খারাপ।” তবে পরমব্রত এবং পিয়ার মধ্যে যে একটি সম্পর্ক আছে তা ততদিনে জেনে গিয়েছিলেন সকলে। অনুপমের সঙ্গে দীর্ঘ ৬ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার ২ বছরের মধ্যেই পরমব্রতর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে যাওয়ায় সবকিছুই স্পষ্ট হয়ে যায়।

পরমব্রতর সঙ্গে পিয়ার সাক্ষাৎ

তবে শুধু পিয়া নয়, বিদেশিনী চিকিৎসক ইকার সঙ্গে লম্বা সময় ধরে সহবাস করেছিলেন পরমব্রত। নেদারল্যান্ডের এই সুন্দরীর সঙ্গে সম্পর্কে চির ধরে মহামারীর সময়। লং ডিস্টেন্স রিলেশনশিপে দূরত্ব আসার সঙ্গে সঙ্গে পরমব্রতর জীবনে এন্ট্রি হয় পিয়ার। যদিও পিয়া সম্পর্কে সাক্ষাৎকার দিতে গিয়ে পরমব্রত বারবার বলেন,” এটা শুধুই বন্ধুত্ব। আমি বিয়ের জন্য প্রস্তুত কিনা এখনই বলতে পারবো না। দীর্ঘস্থায়ী কোনো সম্পর্কের জন্য এখনই আমি তৈরি নই।” তবে দেড় বছরের মধ্যে যে অনেক কিছুই পাল্টে গেছে তা স্পষ্ট হয়ে যায় এই বিয়ের খবর শুনে।

Piya Chakraborty And Parambrata Chatterjee

আরও পড়ুন : ২ বার বিয়ে করেও সিঙ্গেল! ৪৪ বছর বয়সেও অবিবাহিত জীবন কাটাচ্ছেন এই অভিনেত্রী

মহামারীর সময় থেকেই পিয়া এবং পরমের বন্ধুত্ব শুরু হয়। দেউচা-পাচামিতে শ্রমজীবী ক্যান্টিনে কাজ করতে গিয়ে এই বন্ধুত্ব আরো বেশি গাঢ় হয়। পরমব্রত নিয়মিত যাতায়াত করতেন পিয়ার বাড়িতে। মাঝে পরমব্রত সিনেমার শুটিং চলাকালী লন্ডনে উড়ে গিয়েছিলেন পিয়া। এমনকি কয়েক মাস আগেই পিয়া এবং তার মায়ের সঙ্গে পরমব্রতকে দেখা যায় পার্ক স্ট্রিটের এক রেস্তোরায়। তবে অনুপমের গার্হস্থ্য জীবনের অশান্তির পেছনে কি ছিল এই সম্পর্ক? নাকি ডিভোর্সের পর তৈরি হয় পরম এবং পিয়ার বন্ধুত্ব, তা জানা না গেলেও অনুপমের প্রাক্তনীর সঙ্গে যে বিয়ের মন্ডপে বসছেন পরমব্রত, এটাই আপাতত সার কথা।

আরও পড়ুন : বিয়ের এক বছরেই সন্তান এল কোলে, মা হলেন তোমায় আমায় মিলে অভিনেত্রী

Piya Chakraborty And Parambrata Chatterjee

আরও পড়ুন : নেশা করিয়ে অন্যের বউকে অপহরণ করে বিয়ে! ফাঁস হয়ে গেল নোবেলের কুকীর্তি

পরমব্রত চ্যাটার্জী ও পিয়া চক্রবর্তীর বিয়ে

প্রসঙ্গত, মূলত পরিবার এবং ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে বিয়ে হবে পরমব্রত এবং পিয়ার। টলিউডের বিশেষ কোনো তারকাকে ডাকা হয়নি এই অনুষ্ঠানে। বিয়ের খবর ঘোষণা হওয়ার পর আরও একটি বিষয় উঠে আসে সকলের সামনে। অনুপম এবং পিয়া ডিভোর্সের পর যে বন্ধুত্ব রাখার কথা বলেছিলেন, আজকের পর থেকে কি সেই বন্ধুত্ব বজায় থাকবে? সময়ই বলতে পারবে এর উত্তর।

আরও পড়ুন : নভেম্বরেই বিয়ে! হবু বরের সঙ্গে আইবুড়ো ভাত খেলেন ‘ফুলকি’ সিরিয়ালের অভিনেত্রী