মেকআপ ছাড়া বলিউড অভিনেত্রীদের দেখতে কেমন লাগে, দেখুন ছবি গ্যালারি

Bollywood Actresses Without Make Up Look : বলিউড সুন্দরীদের বিনা মেকআপের ছবি দেখলে আঁতকে উঠবেন

Avatar

Updated on:

বলিউড (Bollywood) অভিনেত্রীদের গ্ল্যামারে মুগ্ধ গোটা দুনিয়া। কথায় বলে, বলিউডের মত গ্ল্যামার অন্য ইন্ডাস্ট্রিতে খুব কমই দেখা যায়। এককথায় বিটাউনের নায়িকাদের যেন স্বর্গের অপ্সরাদের মত দেখতে। তাদের সৌন্দর্য্যের কাছে হার মানতে বাধ্য যে কোন মডেল। তবে এই চলচ্চিত্রের রূপের পেছনে রয়েছে মেকআপহীন তাদের আসল চেহারা। চলুন দেখে নিই কোন কোন অভিনেত্রী মেকআপ ছাড়া কেমন দেখতে।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) : বলিউডের এখন অন্যতম অভিনেত্রী হলেন দীপিকা পাড়ুকোন। তিনি বলিউডের অন্যতম সুন্দরী এবং প্রতিভাবান অভিনেত্রী। তবে মেকআপ ছাড়াও এই অভিনেত্রীকে দেখতে বেশ সুন্দর। মেকআপ ছাড়াও তার ছবি মাঝে মধ্যেই প্রকাশ্যে আসে।

ক্যাটরিনা কাইফ (Katrina kaif) : বলিউডের সুন্দরী অভিনেত্রীদের তালিকায় নাম থাকবেই ক্যাটরিনা কাইফের। সম্প্রতি অভিনেতা ভিকি কৌশলকে বিয়েও করেছেন তিনি। তবে নো-মেকআপ লুকেও তিনি যতেষ্ট মুগ্ধ করেছেন দর্শককে।

Katrina Kaif without makeup photo

কারিনা কাপুর (Kareena Kapoor) : কাপুর বংশ বলুন কিংবা খান পরিবার, দুদিক থেকেই সম্পর্ক রয়েছে করিনা কাপুরের। বহুদিন ধরে চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত রয়েছেন এই অভিনেত্রী। করিনা কাপুরকে মেকআপ ছাড়া অদ্ভুত দেখতে লাগলেও, কিন্তু তিনি স্যোশাল মিডিয়ায় তাঁর এই সাদামাটা ছবিই আপলোড করেন। বর্তমান সময়ে দুই সন্তানকে নিয়ে সইফ আলি খানের সঙ্গে জমিয়ে সংসার করার সঙ্গে সঙ্গে কেরিয়াদের দিকেও ফোকাস করছেন বেবো।

kareena kapoor without makeup photo

 

সারা আলি খান (Sara Ali khan) : সইফ আলী খানের আগের পক্ষের সন্তান তথা বলিউড অভিনেত্রী সারা আলী খানকে মেকাপেরই সাহায্য নিতে হয় সুন্দর হওয়ার জন্য। যদিও মেকআপ ছাড়া তিনি যে সুন্দর নয় তা একদমই বলা চলে না। তাকে মেকআপ ছাড়াও দেখতে সুন্দর লাগে।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) : শুধুমাত্র হিন্দি নয়, হলিউডেও কাজ করতে দেখা গিয়েছে বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। মেকআপ ছাড়া খুব একটা সুন্দর দেখতে নয় এই অভিনেত্রীকে। মেকআপের পর অন্যন্য সুন্দর লাগে প্রাক্তন মিশ ওয়ার্ল্ডকে। বর্তমান সময়ে নিক জোনাসের সঙ্গে মন দিয়ে সংসার করার পাশাপাশি অভিনয় জগতটাকেও সামলে চলছেন অভিনেত্রী।

priyanka-chopra-without-makeup

আলিয়া ভাট (Alia Bhatt) : বলিউডের আর এক প্রথম সারির অভিনেত্রী হলেন আলিয়া ভাট। ভাট পরিবারের এই ছোট মেয়ে অল্প সময়ের মধ্যেই অভিনয় দুনিয়ায় নিজের দক্ষতা প্রমাণ করেছেন। মেকআপ ছাড়া তাকে সুন্দর লাগলেও, মেকআপের পর তাকে আরও গ্ল্যামারাস লাগে।

alia bhatt without makeup photo

জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez) : শ্রীলঙ্কান জ্যাকলিন ফার্নান্দেজ হলেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই বিভিন্ন ধরনের মেকআপ লুকে দারুন মানায় তাকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় নো- মেকআপ লুকেও তাকে মুগ্ধ হবেন দর্শকরা।

আরও পড়ুন : প্রকাশ্যে এল রাঘব-পরিণীতির বিয়ের ছবি, মালা বদল থেকে সাতপাক দেখুন ছবি গ্যালারি 

Jacqueline AND KAJOL

কাজল (Kajol) : বলিউডের অন্যতম অভিনেত্রী হলেন কাজল। তিনি একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন। ৯০ এর দশক থেকেই নানা ছবি করে মানুষের মন জয় করেছেন এই অভিনেত্রী। মুম্বাইয়ের রাস্তায় প্রায়ই মেকআপ ছাড়াই দেখা যায় কাজলকে। তবে এই সময় তাকে চিনতে খুব একটা অসুবিধা হয় না।

আরও পড়ুন : মেয়েরাই মেয়েদের শত্রু! টলিউড নায়িকার কুকীর্তি ফাঁস করে দিলেন অপরাজিতা আঢ্য

সোনম কাপুর (Sonam Kapoor) : অনিল কাপুর ও সুনীতা কাপুরের বড় মেয়ে সোনম কাপুর। ২০১৭ সালে সঞ্জয় লীলা বনশালির সাওয়ারিয়া ছবিতে ডেবিউ করেন অভিনেত্রী। এর আগে সঞ্জয়ের অ্যাসিস্টান্ট ডিরেক্টর হিসাবে কাজ করতেন তিনি।এরপর থেকে নীরজা, রাঝনা, প্রেম রতন ধন পায়ো, খুবসরত, আই হেট লাভ স্টোরিজ, দিল্লি ৬-এর মতো একাধিক সুপারহিট ছবিতে কাজ করেছেন। তবে এই অভিনেত্রী কেও মেকআপ ছাড়া খুব খারাপ লাগে না।

Anushka And Sonam

অনুষ্কা শর্মা (Anushka Sharma) : অনুষ্কা শর্মা হলেন বিটাউনের এমন এক অভিনেত্রী, যাকে মেকআপ ছাড়াও বেশ সুন্দর লাগে দেখতে। কিন্তু তিনি যখনই ক্যামেরার সামনে আসেন, তখনই মেকআপ করেই আসেন। বর্তমান সময়ে বিরাট কোহলি এবং মেয়ের সঙ্গে বেশ ভালোই সংসার এবং কেরিয়ার সামলাচ্ছেন তিনি।

আরও পড়ুন : পরিনীতির বিয়ের বাজেটে তিন পুরুষ বসে খাবে!এক রাতের হোটেল ভাড়া জানলে ঘুরবে মাথা

শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) : শ্রদ্ধা কাপুর বলিউডে তার কিউট মুখের জন্য পরিচিত। শ্রদ্ধার সৌন্দর্যের মধ্যে একটি পূর্ব ইউরোপীয় ছোঁয়া রয়েছে। তাঁর কাচের মতো স্বচ্ছ ও আকর্ষণীয় ত্বক। শ্যুটিং ছাড়াও শ্রদ্ধা খুব কমই মেকআপ করে। যখনই তাকে ভক্তদের জন্য লাইভে আসতে হয়, তাকে সবসময় সাধারণ চেহারায় এবং মেকআপ ছাড়াই দেখা যায়। মেকআপ ছাড়াও তাকে সুন্দর লাগে।

SHRADDHA AND MADHURI

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene) : মেকআপ ছাড়া বলিউডের ধাক ধাক গার্ল মাধুরী দীক্ষিতকে চেনা কঠিন। এখন বয়সের প্রভাব তার মুখেও স্পষ্ট দেখা দিতে শুরু করেছে। তবুও তিনি এখনও ফিট এবং সুন্দর তার নাচে আজও মানুষ মেতে থাকে।