3 Idiots-এর চতুরকে মন আছে, ১২ বছর পর এখন সে কি করছে দেখুন

Where is Omi Vaidya 3 Idiots Chatur Ramalingam Aka The Silencer Now : 3 Idiots-এর চতুর আজ কোথায়, এখন কি হাল হয়েছে তার

Riya Chatterjee

Updated on:

বলিউডের (Bollywood) আইকনিক ছবিগুলির মধ্যে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘থ্রি ইডিয়টস’ (Three Idiots) অন্যতম গুরুত্বপূর্ণ নাম। আমির খান, আর মাধবন, শরমন যোশী, বোমান ইরানি ছাড়াও ছবিতে যার অভিনয় নজর কেড়েছিল তিনি হলেন ‘দ্য সাইলেন্সার’ তথা ‘চতুর রামালিঙ্গাম’ চরিত্রাভিনেতা ওমি বৈদ্য (Omi Vaidya)। কমেডির মোড়কে মোড়া এই চরিত্র দারুণভাবে ফুটিয়ে তুলেছিলেন ওমি। তবে আজকাল আর সেভাবে বলিউডে দেখা যায় না তাকে। কোথায় আছেন তিনি?

ওমি বৈদ্য বলিউডে একাধিক ছবিতে অভিনয় করেছেন। তবে সব ছবির মধ্যে ‘থ্রি ইডিয়টস’ এর চতুরের চরিত্রের জন্যই তাকে দর্শক আজও মনে রেখেছেন। কলেজের অনুষ্ঠানে তার অদ্ভুত ভাষণ কখনও ভুলতে পারবেন না দর্শকরা। এই দৃশ্যের জন্য দেশ-বিদেশ থেকে সিনে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। ‘থ্রি ইডিয়েটস’ এর পর ১৩ বছর কেটে গিয়েছে। ওমি বৈদ্যর কাছে ‘থ্রি ইডিয়টস’ এর পুরনো স্মৃতিগুলি এখনও ফিকে হয়নি।

সোশ্যাল মিডিয়াতে ওমি বরাবর বেশ অ্যাকটিভ থেকেছেন। অভিনেতা নিয়মিত নিজের ছবি পোস্ট করেন। সঙ্গে ‘থ্রি ইডিয়টস’ এর শুটিংয়ের মুহূর্তের বিভিন্ন ছবিও শেয়ার করেন। এই ছবিগুলি তার কাছে ভীষণ দামি। তিনি নিজেও সে কথা স্বীকার করেছেন। মাঝে ১৩ টা বছর পেরিয়ে গেলেও চতুর রামালিঙ্গম আজও দর্শকদের কাছে আগের মতোই জনপ্রিয় রয়েছেন।

ইদানিং বলিউডে সেভাবে দেখা মেলে না তার। ছবিতে তাকে যেমন কমেডি চরিত্রে অভিনয় করে দর্শকদের মুখে হাসি ফোটাতে দেখা গিয়েছিল, বাস্তব জীবনেও তেমনই হাসিখুশি এই অভিনেতা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ওমি বলেছিলেন, বলিউডের কাজের চাপে অনেকেই এত ব্যস্ত হয়ে পড়েন যে তাদের জীবন থেকে আনন্দ হারিয়ে যায়। ওমি চাননি তার সঙ্গেও এমনটা ঘটুক। তাই তিনি যেমন, তেমনই থাকতে চেয়েছেন।

ওমি সোশ্যাল মিডিয়াতে নিয়মিত নিজের ছবি পোস্ট করেন। যার মধ্যে ‘থ্রি ইডিয়টস’ এর বেশ কিছু ছবি এবং ভিডিও থাকে। করোনাকালীন সময়ে নেটিজেনদের মন ভাল করার জন্য ফের চতুর রামালিঙ্গাম সেজে ক্যামেরার সামনে এসেছিলেন তিনি। চতুর রূপে বেশকিছু ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছিলেন। এতগুলো বছরে খুব বেশি পরিবর্তন আসেনি তার মধ্যে। তিনি যেমন থাকতে চেয়েছেন, তেমনই রয়েছেন, হয়তো বা এটাই তার কারণ।