Animal সিনেমায় বিরাট কোহলি থাকলে কেমন হতো? দেখুন AI ভিডিও

Animal সিনেমায় ববি দেওলের চরিত্রে বিরাট কোহলি থাকলে কেমন হতো? দেখুন ভিডিও

Riya Chatterjee

Published on:

কল্পনাকে ছবি বা ভিডিও মারফত উপস্থাপন করা এখন আরও সহজ হয়ে উঠেছে AI এর দৌলতে। বিশ্বের তাবড় তাবড় নেতা হন, খেলোয়াড় বা হলিউড-বলিউডের তারকাদের প্রায় সময় নতুন নতুন রূপে আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়াতে, তাও সেই এই AI -এর সুবাদে। ঠিক যেমন এবার বিরাট কোহলিকে (Virat Kohli) দেখা গেল ‘অ্যানিমেল’ (Animal) সিনেমার বিখ্যাত আব্রারের চরিত্রে। এই ভিডিও দেখে হেসে গড়াচ্ছে নেটপাড়া।

রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ ছবিতে ভিলেন চরিত্র আব্রার কার্যত দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এই চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা পাচ্ছেন ববি দেওল। আব্রারের এন্ট্রি সং ‘জামাল কুদু’ তো এখন সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং‌। সকলেই বলছেন এই চরিত্রটিতে ববি দেওল ছাড়া আর কেউ এত ভাল অভিনয় করতে পারতেন না। কিন্তু না, সাম্প্রতিক একটি ভিডিও দেখার পর সেই ধারণা বদলেছে মানুষের।

VIRAT KOHLI

যদি ছবিতে ববি দেওলের জায়গাতে বিরাট কোহলি থাকতেন? তাহলে কেমন হত বিষয়টা? এই ধারণা থেকেই কল্পনার আশ্রয়ে একটা ভিডিও বানিয়ে ফেলেছেন জনৈক বিরাট ভক্ত। ফিল্মি ওয়েবস নামের একটি প্রোফাইল থেকে টুইটারে এই ভিডিও পোস্ট করা হয়। তাতে দেখা যাচ্ছে ববি দেওলের মুখের জায়গায় বিরাট কোহলির মুখ এডিট করে বসিয়ে দেওয়া হয়েছে। দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা।

ভিডিওতে দেখা যাচ্ছে বিরাট কোহলির গলায় সেই সবুজ হার, হাতে রয়েছে ছুরি। ঘরের দরজা খুলে ছুরি উঁচিয়ে লুকস দিচ্ছেন তিনি। দেখে বোঝাই যাচ্ছে না এটা আসলে এডিট করা ভিডিও। ভিডিও ক্যাপশনের লেখা হয়েছে, “কি হতো যদি ‘অ্যানিম্যাল’ ছবিতে বিরাট কোহলি থাকতেন লর্ড ববি হিসেবে?” ভারতের তারকা ক্রিকেটারকে এই রূপে দেখে অবাক হওয়ার পাশাপাশি বেশ মজা পেয়েছেন সকলে।

আরও পড়ুন : ‘জামাল কুদু’ গানের গায়িকা আসলে কে? রইল অভিনেত্রীর আসল পরিচয়

আরও পড়ুন : ‘জামাল কুদু’ কথাটির বাংলা অর্থ কী, রইলো গানটির বাংলা অনুবাদ

গত ১লা ডিসেম্বর মুক্তি পায় রণবীর কাপুর, ববি দেওল, অনিল কাপুর, রস্মিকা মান্দানা অভিনীত ছবি ‘অ্যানিম্যাল’। এই ছবিটি বক্স অফিসে দুর্দান্ত সাফল্য অর্জন করেছে। সেই সঙ্গে এটি গতবছরে বলিউডের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা ছবি হিসেবে গণ্য হয়েছে। গত বছর অ্যাটলি পরিচালিত জওয়ান ৬৪০ কোটি টাকা আয় করেছিল। ৫৪৩.০৯ কোটি টাকা আয় করে পাঠান। আর অ্যানিমেল ৫৪৩.২২ কোটি টাকা আয় করেছে।