অন্য মহিলার সঙ্গে সঙ্গমে লিপ্ত স্বামী, ইমরানের নোংরামি দেখে রক্তারক্তি কাণ্ড ঘটিয়েছিলেন স্ত্রী

Riya Chatterjee

Published on:

তিনি হলেন বলিউডের (Bollywood) সিরিয়াল কিসার। তার ছবি মানেই সেখানে থাকবে ভরপুর যৌন দৃশ্য। কথা হচ্ছে ইমরান হাশমিকে (Emraan Hashmi) নিয়ে। আজ তার জন্মদিন। জন্মদিনে বলিউডের সিরিয়াল কিসার ইমরানের ব্যক্তিগত জীবন সম্পর্কে একটি গুরুতর তথ্য ফাঁস হল। তার স্ত্রী পারভিন (Perveen) নাকি ইমরানকে অন্য নায়িকাদের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখে একবার রক্তারক্তি কাণ্ড ঘটিয়েছিলেন।

বলিউডে ইমরান একাধিক অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন। লিপলক থেকে শুরু করে সঙ্গমের দৃশ্যে ঝড় তুলতে পারেন ইমরান। এদিকে বারবার পর্দাতে অন্য মহিলাদের সঙ্গে ইমরানকে ঘনিষ্ঠ হতে দেখে একবার নাকি মেজাজ হারিয়ে ফেলেছিলেন পারভিন। এরপর তিনি যে কান্ড ঘটিয়েছিলেন জানলে শিউরে উঠবেন।

EMRAAN HASHMI AND WIFE

বিভিন্ন সাক্ষাৎকারে ইমরানকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হত। পর্দায় তাকে অন্য নায়িকাদের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখলে তার স্ত্রী কেমন প্রতিক্রিয়া দিতেন সেই সম্পর্কে মুখ খুলেছিলেন ইমরান। ইমরান অবশ্য বরাবর নিজের ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন। তিনি স্ত্রীর সঙ্গে তার সম্পর্কের ব্যাপারে কখনোই খোলাখুলি আলোচনা করেন না। কিন্তু একবার মুখ খুলেছিলেন।

অভিনেতা বলেন অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য মোটেই মেনে নিতে পারেন না তার স্ত্রী। পর্দায় তাদের এরকম একটি দৃশ্য দেখে রীতিমত মেজাজ হারিয়ে ফেলেন তিনি। বিশেষ করে ‘মার্ডার’ ছবির প্রিমিয়ারে মল্লিকা শেরাওয়াতের সঙ্গে ইমরানের ঘনিষ্ঠতা দেখে তিনি এমন রেগে গিয়েছিলেন যে ইমরানের গায়ে হাত তোলেন।

Emraan and Mallika

পারভিন ইমরানকে প্রশ্ন করেছিলেন, “এগুলো কী করছো তুমি? এটা আর যাই হোক বলিউডে চলে না।” ইমরানের হাত আঁচড়ে রক্ত বের করে দিয়েছিলেন তিনি। সেই নখের দাগ দীর্ঘদিন দগদগে ক্ষত হয়েছিল অভিনেতার হাতে। এরপর স্ত্রীকে মানাতে অনেক কাটখড় পোড়াতে হয় ইমরানকে। পারভিন অবসর সহজে তাকে ক্ষমা করে দেননি।

EMRAAN HASHMI FAMILY

অভিনেতা বলেন পারভীনকে অনেক বোঝানোর পর তিনি বিষয়টি বুঝেছিলেন। ইমরান আদতে পর্দায় অভিনেত্রীদের সঙ্গে যা কিছুই করেন না কেন সবটাই শুধু অভিনয়ের খাতিরে। বাস্তবে তার জীবনে রয়েছেন কেবলই তার স্ত্রী। স্ত্রী এবং সন্তানকে নিয়ে সুখেই সংসার জীবন অতিবাহিত করছেন অভিনেতা।