মার্চ মাসের সেরা ১০টি ওয়েব সিরিজ, না দেখলে হবে চরম মিস

Avatar

Published on:

ভারতে ওয়েব সিরিজ ও ওয়েব মুভির দর্শকদের সংখ্যা ধীরে ধীরে বেড়েছে। আর দেশবাসীকে ওয়েব মাধ্যমে এই বিনোদন উপভোগ করা সুযোগ করে দিচ্ছে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম। যাদের মধ্যেই অন্যতম হল ‘নেটফ্লিক্স’ (Netflix)। প্রতি সপ্তাহে ‘নেটফ্লিক্স’ তরফ থেকে সেরা ওয়েব সিরিজের তালিকা প্রকাশ করা হয়। এই সপ্তাহে তাদের প্রকাশ করা তালিকা নিয়ে আলোচনা করা হল এই প্রতিবেদনে।

ওয়েডনেসডে (Wednesday): হলিউডের বিখ্যাত হরর ওয়েব সিরিজ ওয়েডনেসডে। বেশ কয়েক সপ্তাহ ধরে ভক্তদের পছন্দের ওয়েব সিরিজগুলোর মধ্যে নিজের জায়গা ধরে রেখেছেন এই ওয়েব সিরিজ। এই সপ্তাহে নেটফ্লিক্সে ট্রেন্ডিংয়ের দিক থেকে ৫ নম্বরে রয়েছে ওয়েডনেসডে।

 

View this post on Instagram

 

A post shared by Netflix India (@netflix_in)

ইউ-সিজন ৪ (You-Season 4): সাইকোলজিক্যাল থ্রিলার ‘ইউ’ দর্শকদের খুব পছন্দের একটি ওয়েব সিরিজ। দর্শকদের মধ্যে খুব জনপ্রিয় হয়ে উঠেছে এই ওয়েব সিরিজ। সেই কারণেই নেটফ্লিক্সের এই সপ্তাহের ট্রেন্ডিং সিরিজে ‘ইউ-সিজন ৪’ রয়েছে ৪ নম্বরে।

শ্যাডো এবং বোন-সিজন ২ (Shadow and Bone-Season 2): হলিউডের জনপ্রিয় ওয়েব সিরিজগুলোর মধ্যে মধ্যে খুব জনপ্রিয় হয়ে‌ উঠেছে এই ওয়েব সিরিজ। অন্য ওয়েব সিরিজগুলোর মধ্যে এটাও খুব পছন্দ করেছে দর্শক। এই সপ্তাহে নেটফ্লিক্সে ট্রেন্ডিংয়ের দিক থেকে ৩ নম্বরে রয়েছে এই ওয়েব সিরিজ।

THE GLORY

দ্য গ্লোরি (The Glory): কোরিয়ার ওয়েব সিরিজ খুব পছন্দ করেন ভারতীয়রা। এ সপ্তাহে দর্শকদের সবচেয়ে পছন্দের ওয়েব সিরিজগুলোর মধ্যে একটি কোরিয়ান ওয়েব সিরিজ রয়েছে। যার নাম ‘দ্য গ্লোরি’। ট্রেন্ডিংয়ের দিক থেকে ২ নম্বরে রয়েছে এই ওয়েব সিরিজ।

RANA NAIDU

রানা নাইডু (Rana Naidu): দক্ষিণ ভারতীয় একটি ওয়েব সিরিজ এ সপ্তাহে দর্শকদের সবচেয়ে পছন্দের ওয়েব সিরিজ হয়েছে। এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় রয়েছেন দক্ষিণ সিনেমার সুপারস্টার রানা ডাগ্গুবতী। ট্রেন্ডিংয়ের দিক থেকে ‘রানা নাইডু’ ১ নম্বরে রয়েছেন।